corona virus btn
corona virus btn
Loading

জমি বিবাদের জেরে ১৪টি বাড়িতে আগুন, রণক্ষেত্র ভগবানগোলা! আহত ৬, আটক ৩

জমি বিবাদের জেরে ১৪টি বাড়িতে আগুন, রণক্ষেত্র ভগবানগোলা! আহত ৬, আটক ৩

দুই পক্ষের সংঘর্ষে আহত হন কমপক্ষে ৬ জন। দমকলের তিনটি ইঞ্জিনে এসে আগুন আয়ত্তে আনে। বহরমপুর থেকে অতিরিক্ত পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

  • Share this:

 Pranab Kumar Banerjee

#ভগবানগোলা: জমি সংক্রান্ত বিবাদের জেরে সোমবার সকালে রণক্ষেত্র হয়ে উঠল ভগবানগোলা থানার অন্তর্গত কানাপুকুর পশ্চিম পাড়া এলাকা। পুড়িয়ে দেওয়া হলো ১৪টি বাড়ি। দুই পক্ষের সংঘর্ষে আহত হন কমপক্ষে ৬ জন। দমকলের তিনটি ইঞ্জিনে এসে আগুন আয়ত্তে আনে। বহরমপুর থেকে অতিরিক্ত পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জেলা পুলিশ সুপার সাবেরী রাজকুমার বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে এই ঘটনা। তিন জনকে আটক করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সপ্তাহ দুয়েক আগে কানা পুকুরে পশ্চিম পাড়া এলাকায় বাড়ির সামনের খানিকটা জায়গা ও রাস্তা নিয়ে নকুল শেখ এবং ইসলাম শেখের মধ্যে গন্ডগোল হয়। সেই ঘটনায় আহত হন ইসলাম শেখের ভাইপো হালিম  শেখ ও রফিক শেখ। আশঙ্কাজনক অবস্থায় হালিম শেখকে রেফার করা হয় কলকাতায়। রবিবার রাতে হালিম শেখের মৃত্যু হয়। এই খবর গ্রামে পৌঁছতেই ইসলাম শেখের পরিবার হামলা চালায় নকুল শেখের  পরিবারের উপর। সোমবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

একাধিক বাড়ি আগুন লাগিয়ে দেওয়া হয়। দমকলের তিনটি ইঞ্জিন এসে আগুন আয়ত্তে আনে। আহত ৬ জনকে লালবাগ মহকুমা হাসপাতালে পাঠানো হয়। গ্রামবাসী আবু হোসেন বলেন, সামান্য একটু জায়গা নিয়ে বহুদিন ধরেই বিবাদ চলছে। ভগবানগোলা থানা যদি আগেই ব্যবস্থা নিত তাহলে এই ঘটনা ঘটত না। বাহাদুর শেখ বলেন, সকালে প্রচুর দুষ্কৃতীদের জড়ো করে আমাদের বাড়িতে হামলা চালানো হয়। মারধর করে ও আগুন লাগিয়ে দেয় প্রতিটি বাড়িতে। ১০ জনের নামে আমরা অভিযোগ দায়ের করেছি।

Published by: Simli Raha
First published: June 1, 2020, 7:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर