Home /News /south-bengal /
Rampurhat Case: অগ্নিগর্ভ রামপুরহাট, তৃণমূল নেতা খুনের ঘটনার পরে উত্তেজনা, মৃত একাধিক

Rampurhat Case: অগ্নিগর্ভ রামপুরহাট, তৃণমূল নেতা খুনের ঘটনার পরে উত্তেজনা, মৃত একাধিক

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Rampurhat Case: এর পরেই এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়। ঘটনার উত্তেজনায় ওই গ্রামের বেশ কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পুড়ে যায় ১০টি বাড়ি।

  • Share this:

    #রামপুরহাট: রামপুরহাটে তৃণমূল নেতার খুনের ঘটনার পর অগ্নিগর্ভ হয়ে পড়ল এলাকা। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে,  রামপুরহাটের বগটুই গ্রামে আগুন লেগে পুড়ে গিয়েছে ৭টি বাড়ি, ঘটনায় এখনও পর্যন্ত ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। সোমবার বড়শালে উপপ্রধানকে লক্ষ্য করে বোমা ছোড়া হয়। ঘটনায় মৃত্যু হয় বড়শাল গ্রামের তৃণমূল নেতা ভাদু শেখের। তিনি রামপুরহাট এক নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন। একটি চায়ের দোকানে বসে সোমবার কথা বলছিলেন ভাদু। সেই সময় তাঁকে লক্ষ্য করে বোমা ছুড়ে পালায় দুষ্কৃতীরা। তাঁকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। তার পরেই তাঁর মৃত্যু হয়।

    এর পরেই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়। ঘটনার উত্তেজনায় ওই গ্রামের বেশ কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পুড়ে যায় ১০টি বাড়ি। তার পরেই দমকলের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনায় মৃত্যু হয়েছে ৮ জনের। সকলেই আগুনে পুড়ে মারা গিয়েছেন। বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী আবার জানিয়েছেন, একটি বাড়িতে ৭ জন ছিলেন, তাঁদের সকলেরই আগুনে পুড়ে মৃত্যু হয়েছে। বিধানসভায় মন্ত্রী সুজিত বসু জানিয়েছেন, এখনও পর্যন্ত রামপুরহাটে সাত জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। দমকল সাতটি দেহ উদ্ধার করেছে বলে খবর। পরে রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য বলেছেন, আগুন নিভিয়ে ফেলার পর একটি বাড়ি থেকেই ৭ জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

    আরও পড়ুন: ভোটে হেরেও ধামিই ফের মুখ্যমন্ত্রী, চার রাজ্যে পুরনো মুখেই ভরসা রাখল বিজেপি

    আরও পড়ুন- ন্যাশনাল ইনভেস্টিগেটিভ এজেন্সিতে বিপুল নিয়োগ, আজই আবেদন করুন

    ঘটনার পরেই নড়েচড়ে বসে প্রশাসন। রাজ্য সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনাস্থলে যাচ্ছে সিআইডি ও ফরেন্সিক দল। এ দিকে হেলিকপ্টারে ঘটনাস্থলে যাচ্ছেন ফিরহাদ হাকিম, আশিস বন্দ্যোপাধ্যায় ও অভিজিৎ সিনহা। এদিকে বিধানসভা থেকে ঘটনার প্রতিবাদে ওয়াক আউট করেছে বিজেপি। এদিন বিধানসভার অধিবেশন চলার সময় রামপুরহাটের ঘটনা নিয়ে প্রশ্ন তুলতে চেষ্টা করে বিজেপি। কিন্তু ঘটনা নিয়ে আলোচনা করতে অস্বীকার করায় শেষ পর্যন্ত বিধানসভা থেকে ওয়াক আউট করে বিজেপি।
    Published by:Uddalak B
    First published:

    Tags: AITMC, Rampurhat

    পরবর্তী খবর