Home /News /south-24-parganas /
South 24 Paraganas: রায়দিঘীতে স্কুল চলাকালীন প্রচন্ড গরমে অসুস্থ ২ স্কুলপড়ুয়া

South 24 Paraganas: রায়দিঘীতে স্কুল চলাকালীন প্রচন্ড গরমে অসুস্থ ২ স্কুলপড়ুয়া

অসুস্থ ২ স্কুলপড়ুয়া

অসুস্থ ২ স্কুলপড়ুয়া

রায়দিঘীতে প্রচন্ড গরমে অসুস্থ হয়ে পড়ল ২ স্কুলছাত্রী। মঙ্গলবার দুপুরে ঘটা এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। এবছর এখনও পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টির দেখা নেই বললেই চলে।

  • Share this:

    #রায়দিঘী : রায়দিঘীতে প্রচন্ড গরমে অসুস্থ হয়ে পড়ল ২ স্কুলছাত্রী। মঙ্গলবার দুপুরে ঘটা এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। এবছর এখনও পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টির দেখা নেই বললেই চলে। তার উপর বেশ কয়েকদিন ধরে অসহ্য গরমে জনজীবন অতিষ্ঠ। তারউপর মঙ্গলবার দুপুরে ঘটা এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।দুই স্কুলছাত্রী মুখার্জিরচক হাইস্কুলের ছাত্রী বলে খবর। মঙ্গলবার অন‍্যান‍্য ছাত্রীদের সঙ্গে তারাও স্কুলে এসেছিলো। তবে দুপুরে প্রচন্ড গরমে তারা অসুস্থ হয়ে পড়ে। ওই দুই ছাত্রীর নাম সীমা জানা ও সুদেষ্ণা হালদার।  ওই দুই ছাত্রীর সহপাঠীদের কাছ থেকে জানা যায় মঙ্গলবার প্রচন্ড গরম ছিল তার উপর সকাল থেকে একাধিকবার বিদ্যুৎ চলে যায়। আর যার জেরেই অসুস্থ হয়ে পড়ে ওই ২ স্কুলছাত্রী। ওই ২ স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়ার পর। স্কুল কর্তৃপক্ষের পক্ষ থেকে ওই ২ ছাত্রীর পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়।

    সেই সঙ্গে ওই ২ স্কুলছাত্রীকে রায়দিঘী গ্রামীণ হসপিটালে পাঠানোর বন্দোবস্ত করা হয়। বর্তমানে সেখানে তাদের চিকিৎসা চলছে বলে খবর। ওই ২ স্কুলছাত্রী রায়দিঘী গ্রামীণ হসপিটালে পৌছানোর পর তাদের চিকিৎসা শুরু হয়। এই ঘটনা প্রসঙ্গে মুখার্জিরচক হাইস্কুলের প্রধান শিক্ষক বলরাম পুরকাইত জানান স্কুল চলাকালীন ওই ২ ছাত্রী অসুস্থ হয়ে যায়।

    আরও পড়ুনঃ সুন্দরবনের প্রত‍্যন্ত অঞ্চলে চালু টেলিমেডিসিন পরিষেবা

    মূলত প্রচন্ড গরমে এই ঘটনা ঘটেছে। আমরা দ্রত ওই ছাত্রীদের পরিবারকে খবর দিয়েছিলাম। এরপর ওই ছাত্রীদের রায়দিঘী গ্রামীণ হসপিটালে নিয়ে যাওয়া হয়। এখন ছাত্রীরা মোটামুটি সুস্থ আছে। ওই ২ স্কুল ছাত্রী গরমে অসুস্থ হয়ে পড়ার পর ওই ছাত্রীদের দেখতে রায়দিঘী গ্রামীণ হসপিটালে ওই ছাত্রীদের সহপাঠীরা পৌঁছায়।

    আরও পড়ুনঃ চশমা তৈরিতে থাবা ফাইবার লেন্সের! কর্মীরা চরম সঙ্কটে

    এই ঘটনায় তারা যথেষ্ট আতঙ্কিত বলে খবর। বেশ কয়েদিনের টানা গরমের জেরে এই ঘটনা ঘটেছে। এভাবে চলতে থাকলে আগামীতে আরও অসুবিধার সৃষ্টি হতে পারে বলে মনে করছেন স্থানীয়রা।

    Nawab Mallick
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Raidighi, South 24 Parganas

    পরবর্তী খবর