Home /News /south-24-parganas /
South 24 Parganas News | কোচিং সেন্টার থেকে বকখালির ঘুরতে গিয়ে সমুদ্রে তলিয়ে গেল পঞ্চম শ্রেণীর এক ছাত্র

South 24 Parganas News | কোচিং সেন্টার থেকে বকখালির ঘুরতে গিয়ে সমুদ্রে তলিয়ে গেল পঞ্চম শ্রেণীর এক ছাত্র

South 24 Parganas News| গরমের ছুটিতে আনন্দ করতে এসে মর্মান্তিক এই ঘটনায় শোকস্তব্ধ নিখোঁজ ছাত্রের পরিবার ও বন্ধুরা

  • Share this:

    #দক্ষিণ ২৪ পরগনা:  কোচিং সেন্টারের উদ্যোগে ছাত্রছাত্রীদের ঘুরতে নিয়ে যাওয়া হয়েছিল বকখালিতে৷ স্নান করতে নেমে সমুদ্রের জলে তলিয়ে গেল পঞ্চম শ্রেণীর এক ছাত্র৷ নাম সাকিব লস্কর৷ বাড়ি দক্ষিণ ২৪ পরগনার উস্তিতে।

    স্থানীয় একটি মাদ্রাসায় পঞ্চম শ্রেণিতে পড়ত সাকিব। ওই মাদ্রাসার এক শিক্ষকের সঙ্গেই বকখালি গিয়েছিল সে।সেখানেই ঘটে মর্মান্তিক এই ঘটনা৷ গরমের ছুটিতে আনন্দ করতে এসে মর্মান্তিক এই ঘটনায় শোকস্তব্ধ নিখোঁজ ছাত্রের পরিবার ও বন্ধুরা৷

    গরমের ছুটিতে আনন্দ করতে বকখালি গিয়েছিল একটি কোচিং সেন্টারের ১০ জন ছাত্র৷ রবিবার সমুদ্রের জলে স্নান করতে নেমেছিল তারা৷ওই দলে সাকিবও ছিল৷ সবার সঙ্গে সাকিবও সমুদ্রের জলে স্নান করতে নামে৷কিছুক্ষণ পরে তাকে না দেখতে পেয়ে কোচিং সেন্টারের পক্ষ থেকে ফ্রেজারগঞ্জ উপকূল থানায় অভিযোগ দায়ের করা হয়।

    পুলিশ অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে৷এবং সমুদ্রে তল্লাশি শুরু করে৷ রাতভর তল্লাশিতেও পঞ্চম শ্রেণীর ওই ছাত্রের খোঁজ মিলেনি, আজ সোমবার সকাল থেকেই ফের তল্লাশি শুরু হয়েছে বলে প্রশাসন সূত্রে খবর৷বকখালির সমুদ্রে নামানো হয়েছে স্পিডবোটও।

    আরও পড়ুন - প্লাস্টিক মুক্ত শহর গড়ে উঠবে বনগাঁ, উদ্যোগী প্রশাসন

    প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, নিখোঁজ পঞ্চম শ্রেণীর ছাত্র সাকিব সমুদ্রের দিকে বেশি জলে এগিয়ে যাওয়াতেই এমনটা হয়েছে। সে বন্ধুদের থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল৷ তারপরই জলের তোড়ে ভেসে যায়।

    এদিকে সোমবার সকালে ফ্রেজারগঞ্জের সমুদ্রে ভেসে থাকতে দেখা যায় একটি দেহ। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। জানানো হয়েছে সাকিবের পরিবারকে৷

    বকখালি হল পশ্চিমবঙ্গের ভ্রমণ মানচিত্রের অন্যতম সমুদ্র সৈকত। দক্ষিণ চব্বিশ পরগণার জেলার দক্ষিণ প্রান্তের সমুদ্র উপকূলে ঝাউগাছের বনানীবেষ্টিত বকখালির সাগরতট ভ্রমণপিপাসুদের বরাবরই আকর্ষণীয়।এখানে নিরন্তর আছড়ে পড়ছে ছোটো-বড়ো ঢেউ৷ঢেউ মিলিয়ে যাওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই ছোটো ছোটো লাল কাঁকড়াগুলো গর্তের মুখে এসে জুল জুল করে দেখছে কে এল নতুন অতিথি!

    আরও পড়ুন - টোটো চালকদের সাথেই পালিয়ে গেল পাল বাড়ির দুই বৌ!

    কী ভাবে যাবেন

    কলকাতার শিয়ালদহ স্টেশন থেকে 'নামখানা লোকাল' ট্রেনে প্রান্তিক স্টেশন নামখানা।সরকারি এবং বেসরকারি বাসেও যেতে পারেন নামখানা ৷ সেখান থেকে বোটে খেয়া পার হয়ে বাসে বকখালি।নিজের গাড়িতে কলকাতা থেকে ডায়মন্ডহারবার রোড ধরে আমতলা, ডায়মন্ডহারবার, কাকদ্বীপ হয়ে নামখানা। নামখানায় ভেসেলে গাড়ি পার করে সোজা বকখালি।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Bakkhali, South 24 Parganas news

    পরবর্তী খবর