Home /News /north-24-parganas /
North 24 Parganas: টোটো চালকদের সঙ্গে পালিয়ে গেল পাল বাড়ির দুই বৌ

North 24 Parganas: টোটো চালকদের সঙ্গে পালিয়ে গেল পাল বাড়ির দুই বৌ

প্রেমের টানে সংসার ত্যাগ করে দুই টোটো চালকের সঙ্গে পালিয়ে গেলেন একই পরিবারের দুই গৃহবধূ। ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাগদা থানার আন্দুলপোতা ও সিন্দ্রানি গ্রাম পঞ্চায়েত এলাকায়।

  • Share this:

    উত্তর ২৪ পরগনা: প্রেমের টানে সংসার ত্যাগ করে দুই টোটো চালকের সঙ্গে পালিয়ে গেলেন একই পরিবারের দুই গৃহবধূ। ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাগদা থানার আন্দুলপোতা ও সিন্দ্রানি গ্রাম পঞ্চায়েত এলাকায়। এখন চম্পট দেওয়া ছেলের বউদের পুনরায় ঘরে ফিরে আসার আবেদন জানালেন খোদ বৃদ্ধ শ্বশুর শিবুপদ পাল। থানার দ্বারস্থও হয়েছে পরিবার৷ স্থানীয় বাসিন্দাদের থেকে জানা যায়, বিশ্বজিৎ মণ্ডল এবং শিবু মজুমদার দুজনেই টোটো চালক। সিন্দ্রানি টোটো স্ট্যান্ডে যাত্রীদের নিয়ে বিভিন্ন এলাকায় যাতায়াত করেন তাঁরা৷ পাশাপাশি শিবুর সিন্দ্রানি বাজারে একটি চালের দোকানও রয়েছে। টোটোতে যাতায়াতের সূত্রেই কয়েক বছর আগে পালবাড়ির মেজ ও ছোট বউদের সাথে পরিচয় হয়। মিঠু পাল ও পবিত্রা পালের সঙ্গে এরপর থেকেই ধীরে ধীরে প্রেম সম্পর্ক তৈরি হয়। পরিবারের লোকেরা এই বিষয়ে গুনাখরেও টের পাননি।

    ছেলেরা বাইরে থাকায়, মেজো ও ছোট ছেলের বউ ও নাতিদের নিয়ে সংসার পাল বাড়ির। মেজো ছেলের প্রায় ২২ বছর আগে বিয়ে হয়েছিল। তাঁদেরও দুই ছেলে রয়েছে। আর ছোট বউয়ের বিয়ে হয় ১০ বছর আগে। তাঁর একটি পাঁচ বছরের ছেলে সন্তান রয়েছে। অন্যদিকে, টোটোচালক বিশ্বজিৎ মণ্ডল ও শিবু মজুমদারের নিজস্ব সংসার ও একটি করে কন্যা সন্তান রয়েছে।

    আরও পড়ুনঃ 'এই' গাছের বাগান করেই লক্ষাধিক টাকা আয়! হ্যাঁ, এমনটাও সম্ভব! দেখুন..

    দুই বন্ধুর এহেন কাণ্ডে ক্ষুব্ধ তাঁদের স্ত্রীরা। জানা যায়, ননদের বাড়ি যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন পাল বাড়ির দু’জন বউ। ছোট বউ সন্তানকেও সঙ্গে নিয়ে যান। তারপর থেকে আর ফিরে আসেননি। পরে জানা যায় যায়, সোনার গয়না ও বেশ কিছু টাকাপয়সাও নিয়ে গিয়েছে তারা।

    আরও পড়ুনঃ দোকানে ক্রেতাদের চা পরিবেশন করতে করতে কবিতা শোনাচ্ছেন গোবরডাঙার নিতাই মিস্ত্রি

    ভিন রাজ্যে থাকা দুই ছেলের কাছে খবর যেতেই, তাঁরা স্ত্রী-দের সংসারে ফিরিয়ে আনার জন্য বাবার কাছে অনুরোধ জানান। এরপরই শ্বশুর শিবপদ পাল স্থানীয় পঞ্চায়েত ও পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়েছেন।

    Rudra Narayan Roy
    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: North 24 Parganas

    পরবর্তী খবর