Home /News /south-24-parganas /
South 24 Parganas News: বেহাল রাস্তা যেকোন সময় ঘটতে পারে বড়সড়ো দুর্ঘটনা! হেলদোল নেই প্রশাসনের

South 24 Parganas News: বেহাল রাস্তা যেকোন সময় ঘটতে পারে বড়সড়ো দুর্ঘটনা! হেলদোল নেই প্রশাসনের

বেহাল [object Object]

দক্ষিণ চব্বিশ পরগনা জয়নগর বিধানসভা এলাকার দক্ষিণ বারাসাত হইতে গৌরহাট পর্যন্ত প্রায় দু কিলোমিটার রাস্তা। বেহাল ও খানা খন্দে ভর্তি। যদি একটু বৃষ্টি হয় হাঁটু সমান জল জমে যাচ্ছে রাস্তায় নাজেহাল সাধারণ মানুষ থেকে স্কুল ছাত্র-ছাত্রীরা।

আরও পড়ুন...
  • Share this:

    #দক্ষিণ বারাসত:  দক্ষিণ চব্বিশ পরগনা জয়নগর বিধানসভা এলাকার দক্ষিণ বারাসাত থেকে গৌরহাট পর্যন্ত প্রায় দু কিলোমিটার রাস্তা। বেহাল ও খানাখন্দে ভর্তি। যদি একটু বৃষ্টি হয় হাঁটু সমান জল জমে যাচ্ছে রাস্তায় নাজেহাল সাধারণ মানুষ থেকে স্কুল ছাত্র-ছাত্রীরা। এই রাস্তা দিয়ে প্রতিদিন কয়েক হাজার মানুষ যাতায়াত করে।

    এই গৌরহাটে সপ্তাহে দু'দিন এলাকার বড় বাজার বসে দূর দূর এলাকা থেকে প্রচুর মানুষ এখানে বাজার করতে আসে সপ্তাহে ওই  ২ দিন সেই দুদিন আরও বেশি সমস্যা হয় বলে এলাকার মানুষদের দাবি। পাশাপাশি অটো থেকে টোটো ভ্যান থেকে রিস্কা সমস্ত চালকদের গাড়ি চালাতে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে যে কোন মুহূর্তে বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারে এমনটাই কিন্তু দাবি করছে চালকরা।

    আরও পড়ুন - Grah Gochar : রাখিপূর্ণিমার আগের দিনেই রাশি বদল করছে ‘এই’ গ্রহ, চার রাশির জীবনে ব্যাপক রদবদল

    পাশাপাশি এক পথ চলতি মানুষ পান্নালাল সর্দার আমাদেরকে বলেন তিনি এই রাস্তা দিয়ে প্রতিদিন যাতায়াত করে উনার অভিযোগ কারোর দৃষ্টিভঙ্গি নেই এই রাস্তাটি অন্তত চলার মত করে দিক। কেউ সেদিকে তাকাচ্ছে নাঅথচ প্রতিনিয়তো মানুষ কি অবস্থায় যাচ্ছে যে কোন মুহূর্তে দুর্ঘটনা ঘটে যেতে পারে এমনকি মৃত্যু হতে পারে এমনটাই কিন্তু দাবি করছে সাধারণ পথ চলতি মানুষ। তাই আমরা চাইছি সরকারের এটা দৃষ্টি পড়ুক এবং যে কোন প্রকারের যাবার মতো ব্যবস্থা করে দিলে অনেকটাই উপকৃত হবে।

    আরও পড়ুন - ভয় পেতে হবে না আফ্রিদিকে, ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে বিস্ফোরক প্রাক্তন তারকা

    অন্যদিকে টোটো চালক সঞ্জীব মন্ডল তিনি বলেন চার থেকে পাঁচ মাসেরও বেশি রাস্তার এই অবস্থা যেকোনো সময় আমাদের গাড়ি উল্টে যাচ্ছে।  প্যাসেঞ্জারদের ক্ষয়ক্ষতি হচ্ছে । আমি সারাদিনে ১৫ থেকে ২০ বার এই রাস্তায় প্যাসেঞ্জার নিয়ে আপ ডাউন করি কোনভাবে গাড্ডা বাঁচিয়ে গাড়ি চালিয়ে যা পাশাপাশি ছাত্র-ছাত্রী থেকে কোন রোগী নিয়ে গেলে আরও বেশি সমস্যা হয় এবং আমরা প্রচন্ড ভয় থাকি যে কোন মুহূর্ত বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারে। তাই আমরা প্রশাসনের কাছে একান্ত অনুরোধ যত সম্ভব এই রাস্তাটি ঠিক করে দেয় কিন্তু আমরা চালকরা নয় সাধারণ মানুষও অনেক উপকৃত হবে।

    Suman Saha

    First published:

    Tags: Bad Road, Barasat

    পরবর্তী খবর