Home /News /south-24-parganas /
South 24 Parganas News: সামনে বিউটি পার্লার, ভিতরে রমরমিয়ে 'অন্য' কারবার! পুলিশেরও চক্ষু চড়কগাছ

South 24 Parganas News: সামনে বিউটি পার্লার, ভিতরে রমরমিয়ে 'অন্য' কারবার! পুলিশেরও চক্ষু চড়কগাছ

এই সেই পার্লার

এই সেই পার্লার

South 24 Parganas News: গোপন সূত্রে খবর পেয়ে, বৃহস্পতিবার বিকেলে বারুইপুর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের একটি বিউটি পার্লারে হানা দেয় বারুইপুর থানার পুলিশ।

  • Share this:

    বারুইপুর: সামনে সাজানো বিউটি পার্লার আর পিছনে চলত দেহ ব্যবসা। পুলিশের নজর এড়িয়ে বিউটি পার্লারের আড়ালেই রমরমিয়ে চলতো এই অপকর্ম। ঘটনায় গ্রেফতার চার মহিলা সহ মোট পাঁচজন। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের ঘটনা।

    গোপন সূত্রে খবর পেয়ে, বৃহস্পতিবার বিকেলে বারুইপুর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের একটি বিউটি পার্লারে হানা দেয় বারুইপুর থানার পুলিশ। ভিতরে ঢুকে পুলিশের চক্ষু চড়কগাছ, পার্লারের ভিতরেই ছোট্ট একটি কেবিনে চলছে দেহ ব্যবসা। সেই কেবিন থেকেই বাজেয়াপ্ত হয়েছে বেশ কিছু যৌন মিলনের কাজে ব্যবহৃত জিনিসপত্র ও মদের বোতল। পুলিশ ওই পার্লারের মালকিন, ম্যানেজার সহ মোট পাঁচজনকে গ্রেফতার করে। ধৃতদের মধ্যে চারজন মহিলা ও একজন পুরুষ। মালকিনের বাড়ি বারুইপুরে হলেও বাকিদের বাড়ি সোনারপুর ও মগরাহাট থানা এলাকায়।

    আরও পড়ুন: 'বাঁচবে না কেউ', মমতা-মোদি বৈঠকের আগে পিনারাই বিজয়নের তুলনা টানলেন সুকান্ত মজুমদার

    ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃতদের শুক্রবার বারুইপুর মহাকুমা আদালতে তুলবে পুলিশ। এই দেহ ব্যবসার জাল শুধুমাত্র কি জেলায় বিস্তৃত নাকি জেলা ছেড়েও রাজ্যের অন্য জেলা বা ভিন রাজ্য কোনো বড়সড়ো জালের সঙ্গে যুক্ত তার হদিস পেতে ধৃতদেরকে বারুইপুর থানার পুলিশ নিজেদের হেফাজতে রেখেতদন্ত এগিয়ে নিয়ে যেতে চায়।

    আরও পড়ুন: অর্পিতাকে কতটা চেনেন? পার্থর জবাবে ইডি আধিকারিকদের মাথায় হাত!

    এ বিষয়ে স্থানীয় এক ব্যক্তি জানান , 'পুলিশের নজর এড়িয়ে কীভাবে এই ব্যবসা করতো সেটা ভাবতেই আবাক লাগছে। এলাকাবাসী হিসাবে আমাদের একটাই আবেদন এই ধরনের ব্যবসা বারাইপুর অন্য কোন এলাকায় চলছে কিনা নজর দিক প্রশাসন। এই ধরনের কাজ করলে সাধারণ মানুষের অনেকটা উপকৃত হবে । পুলিশের এই ধরনের কাজকে সাধুবাদ জানাই।' এই বিষয় বারুইপুর থানার আইসি বলেন, 'এলাকা থেকে আমাদের কাছে বারবার অভিযোগ আসছিল যে পরিবেশ নষ্ট হচ্ছে। সেইঅভিযোগকে আমরা প্রাধান্য দিয়ে অভিযান চালাই এবং হাতেনাতে পাঁচ জনকে গ্রেফতার করা হয়।'

    ---সুমন সাহা

    First published:

    Tags: Prostitution, West Bengal news

    পরবর্তী খবর