Home /News /kolkata /
Sukanta Majumdar: 'বাঁচবে না কেউ', মমতা-মোদি বৈঠকের আগে পিনারাই বিজয়নের তুলনা টানলেন সুকান্ত মজুমদার

Sukanta Majumdar: 'বাঁচবে না কেউ', মমতা-মোদি বৈঠকের আগে পিনারাই বিজয়নের তুলনা টানলেন সুকান্ত মজুমদার

সুকান্তর তোপ

সুকান্তর তোপ

Sukanta Majumdar: শুক্রবার দিল্লির উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে বিজেপি রাজ্য সভাপতি সাংসদ সুকান্ত মজুমদার দিল্লিতে প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রী বৈঠক নিয়ে বলেন, একজন মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রধানমন্ত্রী বৈঠক করতেই পারেন।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: নীতি আয়োগের পরিচালন পরিষদের বৈঠকে যোগ দিতে গতকালই পাঁচ দিনের দিল্লি সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আজ নবনির্বাচিত রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে তাঁর সৌজন্য সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। কিন্তু যে বৈঠক নিয়ে জোর আলোচনা চলছে, তা হল নরেন্দ্র মোদির সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক। বামেদের অভিযোগ, ওই বৈঠকে 'সেটিং' হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও সেই অভিযোগ ফুৎকারে উড়িয়ে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

    শুক্রবার দিল্লির উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে বিজেপি রাজ্য সভাপতি সাংসদ সুকান্ত মজুমদার দিল্লিতে প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রী বৈঠক নিয়ে বলেন, একজন মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রধানমন্ত্রী বৈঠক করতেই পারেন। মমতা বন্দ্যোপাধ্যায় তো ছেড়ে দিন, পিনারাই বিজয়ন ১৮০ ডিগ্রি অবস্থান করেন। নীতিগত দিক থেকে তার সঙ্গে প্রধানমন্ত্রীর মাঝে মাঝে বৈঠক হয়। বৈঠকের উনি পা ধরুন বা হাত ধরুন, বাঁচবে কেউ না।

    আরও পড়ুন: সুদীপ্ত সেনের কী করুণ পরিণতি! জামিন পেয়েও টাকার অভাবে সেই পুলিশি হেফাজতেই

    আগামী ৭ অগস্ট নীতি আয়োগের বৈঠক রয়েছে। কেন্দ্র-রাজ্য সম্পর্কের টানাপড়েন, জিএসটি নিয়ে বিবাদের মধ্যেই প্রধানমন্ত্রী বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে ওই বৈঠক করবেন। দেশের সব রাজ্যের মুখ্যমন্ত্রীরই ওই বৈঠকে যোগ দেওয়ার কথা। সে কারণেই আজ দুপুরের বিমানে দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের বিরুদ্ধে বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পের বকেয়া অর্থ না মেটানোর অভিযোগ বহু দিন ধরেই তুলছে বাংলার শাসকদল তৃণমূল কংগ্রেস।

    আরও পড়ুন: করতেন রান্নার কাজ, হঠাৎ বড় সরকারি চাকরি! অর্পিতার ষষ্ঠ শ্রেণি পাশ বোনের কথা জানলে আকাশ থেকে পড়বেন

    নবান্ন সূত্রে খবর, নীতি আয়োগের বৈঠকে যোগ দিয়ে সেই বিষয়গুলিই তুলে ধরতে পারেন মুখ্যমন্ত্রী। বিশেষ করে ১০০ দিনের কাজে টাকা না দেওয়ার অভিযোগ। এ ছাড়া কেন্দ্রীয় প্রকল্পের নাম বদল নিয়ে বারবার শাসক-বিরোধী রাজনৈতিক সংঘাত বজায় থেকেছে। সূত্রের খবর, এই সফরে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফরের সময়েই উপরাষ্ট্রপতি নির্বাচন।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Mamata Banerjee, Narendra Modi, Sukanta Majumdar

    পরবর্তী খবর