Home /News /hooghly /
Sarada Case: সুদীপ্ত সেনের কী করুণ পরিণতি! জামিন পেয়েও টাকার অভাবে সেই পুলিশি হেফাজতেই

Sarada Case: সুদীপ্ত সেনের কী করুণ পরিণতি! জামিন পেয়েও টাকার অভাবে সেই পুলিশি হেফাজতেই

জামিন [object Object]

Sarada Case: জামিন পন না দিতে পারায় জামিন পেয়েও পুলিশি হেফাজতে সারদা কর্তা।

  • Share this:

    হুগলি: আদালত জামিন মঞ্জুর করেছেন। কিন্তু তারপরেও জেল হেফাজতে সারদা কর্তা।l বুধবার তাকে পেশ করা হয় শ্রীরামপুর মহাকুমা আদালতে। জামিন পণ ও বেল বন্ড দিতে না পারার জন্য জেল হেফাজতে থাকতে হচ্ছে সুদীপ্ত সেনকে।

    এক সময় ডাকসাইটে ব্যবসায়ী সারদা কর্তা সুদীপ্ত সেনকে বর্তমানে অনেকেই দেখে চিনতে পারছেন না। মাথার চুলে ও দাড়ি গোঁফে পাক ধরেছে। চেহারা একেবারে জীর্ণ। সব সময় স্যুটেড বুটেড থাকা মানুষটির বর্তমানে জামিন পন দেওয়ার মতো অবস্থা নেই। বুধবার শ্রীরামপুর আদালতে তাকে পেশ করা হয়। সাংবাদিকদের একাধিক প্রশ্নের সামনে মুখে কুলুপ এটে রইলেন তিনি।

    আর্থিক তছরুপের দুটি মামলা শ্রীরামপুর আদালতে রয়েছে সারদা কর্তা সুদীপ্ত সেনের বিরুদ্ধে। সেই মামলায় দু সপ্তাহ আগে ব্যাক্তিগত ভাবে হাজির হয়ে জামিনের আবেদন করেন সুদীপ্ত সেন। শ্রীরামপুর আদালতের এসিজেএম । কিন্তু বেল বন্ড জমা দিতে পারেননি সারদা কর্তা।

    আরও পড়ুন: করতেন রান্নার কাজ, হঠাৎ বড় সরকারি চাকরি! অর্পিতার ষষ্ঠ শ্রেণি পাশ বোনের কথা জানলে আকাশ থেকে পড়বেন

    বুধবার আবারও শ্রীরামপুর আদালতে হাজির করানো হয় সারদা কর্তাকে।এপর্যন্ত বেল বন্ডের জন্য জামিনদার যোগাড় করতে না পারায় জেল হেফাজতেই থাকার নির্দেশ দেয় আদালত। আদালতকে সারদা কর্তা জানান তিনি আর্থিক ভাবে বিপর্যস্ত। তাই পার্সোনাল রিলিজ বন্ডে জামিন দেওয়ায় আবেদন জানান। আদালত জানায় যেহেতু নির্দেশ দেওয়া হয়ে গেছে তাই জামিনদার যোগাড় করেই তাকে জামিন নিতে হবে। আবার ১৪ দিন পর সুদীপ্ত সেনকে হাজির হতে হবে।

    আরও পড়ুন: শুভ্রার ক্ষোভ প্রকাশ আসলে সকলের প্রতিবাদ, জুতোকাণ্ডে মুখ খুললেন টলিউডের শিল্পীরা

    এই বিষয়ে শ্রীরামপুর আদালতের আইনজীবী জয়দীপ মুখোপাধ্যায় জানান, সুদীপ্ত সেনের বিরুদ্ধে শ্রীরামপুর আদালতে আর্থিক তছরূপের দুটি মামলা দায়ের ছিল দীর্ঘদিন আগে থেকে। সেই মামলার জামিনও পান তিনি। কিন্তু ওই দুই জামিনের বেল বন্ড তিনি জমা দিতে না পারায় তিনি এখনও থাকছেন জেল হেফাজতে। সুদীপ্ত সেন আদালতকে পার্সোনাল রিলিজ বন্ডে জামিন আবেদন করলে তা খারিজ করে দেয় আদালত।

    ---রাহী হালদার

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Sarada case, Sudipta Sen

    পরবর্তী খবর