Home /News /south-24-parganas /
South 24 Paraganas News : বেমালুম রেশনের চাল চুরি করে পাচারের চেষ্টা, পাকড়াও ২

South 24 Paraganas News : বেমালুম রেশনের চাল চুরি করে পাচারের চেষ্টা, পাকড়াও ২

আটক হওয়া লরি

আটক হওয়া লরি

রেশনের চাল বোঝাই লরিটিকে হাতেনাতে ধরার পর লরিটিকে কাকদ্বীপ থানায় নিয়ে আসা হয়।

  • Share this:

    #কাকদ্বীপ: চুরি করে কাকদ্বীপে রেশনের চাল পাচারের চেষ্টার অভিযোগে চাঞ্চল্য ছড়াল এলাকায়। গোপন সূত্রে রেশনের চাল পাচারের খবর পেয়ে সুন্দরবন পুলিশ জেলার গোয়েন্দা শাখা সক্রিয় হয়। এরপর কাকদ্বীপের ইয়ং স্টাফ মোড়ের কাছ থেকে রেশনের চাল বোঝাই লরিটিকে হাতে নাতে ধরে ফেলে পুলিশ। এরপর লরিটিকে আটক করে কাকদ্বীপ থানায় নিয়ে আসা হয়।

    আরও পড়ুন Weather Alert: বঙ্গোপসাগরে নিম্নচাপের ফলে দফায় দফায় বৃষ্টি, উত্তাল সমুদ্র, দুর্যোগ মোকাবিলায় তৎপর পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন

    লরির মধ‍্যে থেকে ৩২০ বস্তা রেশনের চাল উদ্ধার করেছে সুন্দরবন পুলিশ জেলার পুলিশ। প্রত‍্যেকটি বস্তাই ৫০ কেজির বস্তা ছিল বলে খবর। এই ঘটনার পর লরির চালক এবং খালাসিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতরা হলেন লক্ষণ দাস ও বিজয় মনুয়া। ধৃতদের মঙ্গলবার কাকদ্বীপ মহাকুমা আদালতে পাঠায় পুলিশ। বর্তমানে ধৃতদেরকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ‌।

    বেশ কয়েক সপ্তাহ ধরে সুন্দরবন পুলিশ জেলার গোয়েন্দা বিভাগের কাছে এই চাল পাচারের খবর আসছিল। সেই খবরের উপর ভিত্তি করে মঙ্গলবার সকালে কাকদ্বীপের ইয়ং স্টাফ মোড়ের কাছে অভিযান চালায় পুলিশ। এরপর পাচার হওয়া চাল সহ লরির খালাসি এবং ড্রাইভারকে একেবারে হাতেনাতে ধরে ফেলে ফলে পুলিশ। এরপর লরিটিকে আটক করে কাকদ্বীপ থানায় নিয়ে আসা হয়। এই ঘটনার সঙ্গে রেশন দোকানদার জড়িত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

    আরও পড়ুন Murshidabad News: নিউজ18 লোকালের খবরের জের, অর্জুনপুর বিদ্যালয়ে বদলানো হল একাদশ দ্বাদশে ক্লাসের নিয়ম

    রেশনের চাল বোঝাই লরিটিকে হাতেনাতে ধরার পর লরিটিকে কাকদ্বীপ থানায় নিয়ে আসা হয়। লরির চালক এবং খালাসির বিরুদ্ধে ৩৭৯, ৪১১, অত‍্যাবশ‍্যকীয় পরিষেবা আইন, সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃতদেরকে বর্তমানে নিজেদের হেফাজতে নিয়ে এই ঘটনায় অন‍্য কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

    নবাব মল্লিক
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Ration, South bengal news

    পরবর্তী খবর