Home /News /siliguri-wb /
Siliguri: মাদকদ্রব্য পাচারের আগে হাতেনাতে ধরা পরল এক যুবক

Siliguri: মাদকদ্রব্য পাচারের আগে হাতেনাতে ধরা পরল এক যুবক

Numerology Suggestions: সংখ্যাতত্ত্বে ৬ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Numerology Suggestions: সংখ্যাতত্ত্বে ৬ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন!

মাদকদ্রব্য পাচারের আগে হাতেনাতে ধরা পরল এক যুবক। শুক্রবার শিলিগুড়ি পুরনিগমের ১৬নম্বর ওয়ার্ডে হাকিম পাড়ার বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র সরণির ঘটনা।

  • Share this:

    #শিলিগুড়ি : মাদকদ্রব্য পাচারের আগে হাতেনাতে ধরা পরল এক যুবক। শুক্রবার শিলিগুড়ি পুরনিগমের ১৬নম্বর ওয়ার্ডে হাকিম পাড়ার বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র সরণির ঘটনা। জানা গেছে,এদিন সকালে ওই এলাকায় দুটি যুবক দীর্ঘক্ষণ ধরে ঘোরাফেরা করে একটি ব্যাগে মাদক পাচার করছিল। বিষয়টি দেখে স্থানীয়দের সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদ করতেই একটি যুবক হাতাহাতি করে পালিয়ে যায়। অপর একটি যুবককে হাতেনাতে ধরে স্থানীয়রা। তার জ্যাকটের ভেতর থেকে উদ্ধার হয় নেশার সামগ্রী।ঘটনাস্থলে যুবককে আটক করে বেঁধে রাখা হয়।খবর দেওয়া হয় শিলিগুড়ি থানার পুলিশকে। ঘটনাস্থলে শিলিগুড়ি থানার পুলিশ এসে সেই যুবককে আটক করে নিয়ে যায়। পুলিশ সূত্রে জানা যায় সেই যুবকের নাম ওয়ানচ্যাং গুরুং দার্জিলিং এর বাসিন্দা।এই মাদক পাচার কাণ্ডে কে বা কারা যুক্ত আছে পুরো বিষয়টির তদন্ত শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত উল্লেখ করা যায়, শিলিগুড়ির হাকিমপাড়া এলাকায় ওই ব্যক্তি কে এর আগেও ঘোরা ফেরা করতে দেখা গেছিল বলে অভিযোগ। সন্দেহ হয় স্থানীয় বাসিন্দা অভিরুপ কর্মকারের ।জিজ্ঞাসাবাদ করতেই থতমত খেয়ে ব্যাক্তিটি।

     

     

    সন্দেহের বসে তাকে যখন একের পর এক জিজ্ঞাসা করা হয় তখন সে বলতে বাধ্য হয় যে নেশার ওষুধ বিক্রি করার জন্য সে সেখানে এসেছিল। তারপর এলাকাবাসীরা সেই অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে আটক করতে গেলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।কিন্তু পালাতে সফল হয়নি সেই অজ্ঞাত পরিচয় ব্যক্তি। তারপর এলাকাবাসীরা তাকে মারধর শুরু করলে তার কাছ থেকে সেই নেশার ওষুধ গুলো উদ্ধার হয়।

    আরও পড়ুনঃ নিরাপত্তা বাড়াতে সিসি ক্যামেরায় মুড়ে ফেলা হচ্ছে শহর!

     

     

    এলাকাবাসীরা থানায় অভিযোগ দায়ের করে।অভিযোগ পাওয়ার সাথেই তদন্ত নামে পুলিশ। এবং জানা গেছে,সেই অজ্ঞাত পরিচয় ব্যক্তি নেশার ওষুধ গুলো কাউকে বিক্রি করার জন্য এসেছিল। শহর জুড়ে বেড়েছে নেশারুদেরউপদ্রব। শহরের যত্রতত্র কম বয়স্ক ছেলেদের নেশা করতে চোখে পড়ে বলে অভিযোগ এলাকাবাসীর।

    আরও পড়ুনঃ লালমোহন মৌলিক নিরঞ্জন ঘাটে পূজোর সামগ্রী ফেলার কন্টেইনার

     

     

    কিছুদিন যাবত এই নেশা পরিমাণ প্রচুর বেড়েছে ঠিক কোথা থেকে এগুলি আসছে এবং কিভাবেই বিক্রি করছে কাকেই বা বিক্রি করছে বোঝা মুশকিল। দিন দিন শহরের পরিস্থিতি যদি এরকম পর্যায়ে পৌঁছায় তাহলে ভবিষ্যৎ তলানিতে ঠেকবে বলে জানান এলাকার বাসিন্দা মনোজ সরকার।

     

     

     

    Anirban Roy

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Siliguri

    পরবর্তী খবর