Home /News /purba-medinipur /
Purba Medinipur: মুখ্যমন্ত্রী শিলান্যাস করার পরও নির্মিত হয়নি রাস্তা

Purba Medinipur: মুখ্যমন্ত্রী শিলান্যাস করার পরও নির্মিত হয়নি রাস্তা

title=

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ২০১৭ সালের শিলান্যাস করা রাস্তা এখনও সেই জলাশয়ের মতোই রয়ে গিয়েছে। প্রতিদিন যাতায়াতের পথে ভোগান্তির শিকার সাধারণ মানুষ থেকে স্কুল ছাত্র ছাত্রীরা।

  • Share this:

    #পূর্ব মেদিনীপুর : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ২০১৭ সালের শিলান্যাস করা রাস্তা এখনও সেই জলাশয়ের মতোই রয়ে গিয়েছে। প্রতিদিন যাতায়াতের পথে ভোগান্তির শিকার সাধারণ মানুষ থেকে স্কুল ছাত্র ছাত্রীরা। কংক্রিট করার দাবিতে বল্লুক ১ পঞ্চায়েত অফিসে বিক্ষোভ দেখিয়ে ঘেরাও করেন এলাকাবাসী। এলাকাবাসীর দাবী বল্লুক ১ অঞ্চলের অন্তর্গত সোয়াদীঘি খালের দক্ষিণ দিকের রাস্তা সহ উদয়চক, প্রসাদচক, সাবলআড়া গ্রামের প্রতিনিয়ত কয়েক হাজার মানুষের যাতায়াত করে। এবং আশেপাশে বেশ কয়েকটি স্কুলও রয়েছে যার ফলে ওই সমস্ত স্কুলের ছাত্র-ছাত্রীদেরকে এই রাস্তার উপর দিয়ে প্রতিনিয়ত যাতায়াত করতে হয়।

    এলাকাবাসীদের প্রশ্ন ২০১৭ সালের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই রাস্তা শিলান্যাস করার পরেও এখনো কেন নির্মাণ করা হল না কংক্রিট রাস্তা? তাই তাঁরা কাঁচা রাস্তা কংক্রিট করার দাবি ও কাঠের ভগ্ন পুলগুলি কংক্রিট করার দাবি নিয়ে অঞ্চল অফিস ঘেরাও করে।

    আরও পড়ুনঃ দিঘায় নুলিয়াদের তৎপরতায় প্রাণ বাঁচল একই পরিবারের তিনজনের!

    কয়েক বছর ধরে রাস্তাটি কংক্রিট করার দাবিতে এর আগেও বার বার ডেপুটেশন দিয়েছেন, তমলুক মেছেদা রাজ্য সড়কও অবরোধ ও করেছিলেন এলাকাবাসী। এর পাশাপাশি এলাকাবাসীরা আরও জানান প্রধান, বিডিও, পুলিশ প্রশাসন বার বার কথা দেওয়া সত্ত্বেও আজও পর্যন্ত কোনও ভূমিকা পালন করেননি।

    আরও পড়ুনঃ কৃত্রিম অঙ্গ প্রতিস্থাপন শিবির আয়োজনের মাধ্যমে হল দুর্গাপূজার সূচনা পর্ব

    বল্লুক ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান শরৎ মেট্যা জানান, এই রাস্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শিল্যানাস করার পরও নির্মাণ করা যায়নি কিছু কারণ বশত। তবে এই রাস্তা ইরিগেশন এর মাধ্যমে মন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র নজর দিয়েছেন, তবে আগামী দিনে দ্রুততার সাথে এই রাস্তা নির্মাণ করা হবে।

    Saikat Shee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Purba medinipur, Tamluk

    পরবর্তী খবর