Home /News /purba-bardhaman /
Purba Bardhaman: স্কুলে যাওয়ার পথে হেনস্থার শিকার ছাত্রীরা! পুলিশের দ্বারস্থ সবাই

Purba Bardhaman: স্কুলে যাওয়ার পথে হেনস্থার শিকার ছাত্রীরা! পুলিশের দ্বারস্থ সবাই

স্কুলে আসার পথে ছাত্রীদের ইভ টিজিং ও শ্লীলতাহানি চেষ্টা। বাইকবাহিনীর তান্ডবের শিকার বর্ধমানের নিবেদিতা কন্যা বিদ্যালয়ের ছাত্রীরা।

  • Share this:

    #পূর্ব বর্ধমান : স্কুলে আসার পথে ছাত্রীদের ইভ টিজিং ও শ্লীলতাহানি চেষ্টা। বাইকবাহিনীর তান্ডবের শিকার বর্ধমানের নিবেদিতা কন্যা বিদ্যালয়ের ছাত্রীরা। ছাত্রীদের নিরাপত্তার দাবিতে থানার দ্বারস্থ শিক্ষিকা, অভিভাবক সহ ছাত্রীরাও। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেওয়া হয়েছে থানার তরফে। যদিও এর আগেও অভিযোগ দায়ের করা হলেও সুরাহা হয়নি বলেই দাবি স্কুলের। অভিযোগ , স্কুল যাতায়াতের পথে প্রায়শই বাইকে হেলমেট পরে বা মুখ ঢেকে ছাত্রীদের পথ আটকানো হচ্ছে। শ্লীলতাহানি করার চেষ্টা করা হচ্ছে। স্কুলে আসতে ভয় পাচ্ছে স্কুলের ছাত্রীরা, দাবি শিক্ষিকা ও অভিভাবকদের। ছাত্রীদের দাবি, যারা এরকম কাজকর্মের সঙ্গে যুক্ত তাদের যাতে চিহ্নিত করে গ্রেপ্তার করা হয়।

    স্কুলের টাইম অর্থাৎ সকাল ১০ টা থেকে ১১ টা এবং স্কুল ছুটির সময় সাড়ে চারটে থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত স্কুলের সামনে পুলিশ মোতায়েনের ব্যবস্থা করার আবেদন করা হয় । এমনই দাবি থানায় জানান স্কুলের ছাত্রীদের ও শিক্ষিকারা। এক ছাত্রীর দাবি, স্কুলে আসার সময় কয়েকজন প্রায় প্রতিদিন বিরক্ত করে। বয়স্ক এবং যুবকরা আসে বাইকে চেপে, সকলেই হেলমেট পরে থাকে।

    আরও পড়ুনঃ অসাধারণ সিদ্ধান্ত নিল জেলা পুলিশ! জেনে নিন সেই বিষয়ে...

    কখনও চুল টানা হয় তো কখনও গায়ে হাত দেওয়া হয়। শরীরে নানা জায়গায় হাত দেওয়া হচ্ছে। রাস্তা ফাঁকা থাকলেই এভবে বিরক্ত করা হচ্ছে। আর যদি কেউ দেখেও ফেলে তাতেও কেউ কিছুই বলে না। গত দু সপ্তাহ ধরে প্রায় একই ঘটনা ঘটছে।

    আরও পড়ুনঃ দুঃস্থ পড়ুয়াদের আর্থিক সাহায্য করেন বর্ধমানের দিলীপ

    এ বিষয়ে বর্ধমানের নিবেদিতা কন্যা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা স্বাগতা মণ্ডল বলেন , গত ৯ জুলাই লিখিতভাবে বর্ধমান থানায় বিষয়টি জানানো হয়েছিল। সমস্যার সমাধান হয়নি। আবার একই ধরনের ঘটনা ঘটেছে৷  তাই বাধ্য হয়ে নিরাপত্তার দাবিতে অভিভাবক ও ছাত্রীদের নিয়ে থানার দ্বারস্থ হতে হল।

    Malobika Biswas
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Purba bardhaman

    পরবর্তী খবর