Home /News /purba-bardhaman /
Purba Bardhaman: কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা পূর্ব বর্ধমানে

Purba Bardhaman: কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা পূর্ব বর্ধমানে

title=

গত শুক্রুবার প্রকাশিত হয়েছে ২০২২ এর উচ্চমাধ্যমিকের ফলাফল । ফলাফল ঘোষণা হতেই সফল ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জানান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

  • Share this:

    পূর্ব বর্ধমান: গত শুক্রুবার প্রকাশিত হয়েছে ২০২২ এর উচ্চমাধ্যমিকের ফলাফল । ফলাফল ঘোষণা হতেই সফল ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জানান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। এরপরই পূর্ব বর্ধমান জেলায় কৃতী ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা ও সম্বর্ধনা দিতে উদ্যোগী হয় জেলা প্রশাসন । আর অন্যদিকে খণ্ডঘোষ ব্লকের, কৈয়ড় অঞ্চলের তোড়কোনা গ্রাম ও আদপুর গ্রামে গিয়ে কৃতীদের সংবর্ধনা দিলেন খণ্ডঘোষ বিধানসভার বিধায়ক নবীন চন্দ্র বাগ। গোটা জেলা জুড়েই উচ্চ মাধ্যমিকের কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জ্ঞাপন করা হচ্ছে । জেলা শাসক প্রিয়াঙ্কা সিংলা, পুলিশ সুপার কামনাশিষ সেন, সভাধিপতি শম্পা ধারা, বিধায়ক খোকন দাস সহ এক ঝাঁক ছাত্র ছাত্রী ও অভিভাবকদের উপস্থিতিতে কৃতি ছাত্র- ছাত্রীদের সংবর্ধনা দেয়া হলো এদিন।

    অন্যদিকে, খণ্ডঘোষ বিধানসভার বিধায়ক নবীন চন্দ্র বাগ নিজে কৃতীদের বাড়ি গিয়ে সংবর্ধনা জানান । এদিন বিধায়কের উপস্থিতিতে তিন জন কৃতী ছাত্র-ছাত্রীদের বাড়ি বাড়ি গিয়ে উত্তরীয়, ফুলের তোরা, ডায়েরি, পেন, মিষ্টি দিয়ে সংবর্ধনা ও শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। মূলত ২০২২ সালে উচ্চ মাধ্যমিকে রাজ্যে প্রথম, তৃতীয়, পঞ্চম, অষ্টম এবং দশম হয়ে নজর কেড়েছে পূর্ব বর্ধমান জেলা।

    আরও পড়ুনঃ নার্সিংয়ের চাকরি করা নিয়ে আপত্তি স্বামীর, মারধর স্ত্রী ব্রততীকে

    মূলত পরীক্ষার ফলাফল বেরোতেই পূর্ব বর্ধমান জেলায় খুশির ঝর উপচে পড়ছে , জেলা প্রশাসন থেকে শুরু করে রাজনৈতিক দল এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনগুলি কৃতি ছাত্র ছাত্রীদের সম্বর্ধনা দিচ্ছেন। জেলা রাইস মিলস এসোসিয়েশনের পক্ষ থেকেও সম্বর্ধনা জ্ঞাপন করা হয় ছাত্র ছাত্রীদের ।

    আরও পড়ুনঃ একটি মেশিনের কাজ একাধিক, জেনে নিন 'সুপার সিডার' এর কার্যকারীতা 

    বিধায়ক নবীন চন্দ্র বাগ বলেন, ছাত্র-ছাত্রীদের মনোবল বাড়াতে তাদের পাশে এসে দাঁড়িয়েছি, এবং আগামীতে যদি এই সমস্ত ছাত্র-ছাত্রীদের বইয়ের দরকার হয় আমরা সেটা ব্যবস্থা করে দেবো যাতে তারা নিজেদের লক্ষ্যে এগিয়ে যেতে পারে।

    Malobika Biswas
    First published:

    Tags: Higher Secondary Exam Result 2022, Purba bardhaman

    পরবর্তী খবর