Home /News /purba-bardhaman /
Bardhaman News: জন্মদিনের অনুষ্ঠানে খাবার খেয়ে অসুস্থ ২০! শোরগোল এলাকায়

Bardhaman News: জন্মদিনের অনুষ্ঠানে খাবার খেয়ে অসুস্থ ২০! শোরগোল এলাকায়

title=

Bardhaman News: জন্মদিনের অনুষ্ঠান বাড়িতে খাবার খেয়ে ডায়রিয়ায় অসুস্থ পুরুষ ও মহিলা মিলিয়ে ২০ জন। ঘটনাটি ঘটেছে জামালপুরের জৌগ্রাম তেলে পুকুর এলাকায়। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: জন্মদিনের অনুষ্ঠান বাড়িতে খাবার খেয়ে ডায়রিয়ায় অসুস্থ পুরুষ ও মহিলা মিলিয়ে  ২০ জন। ঘটনাটি ঘটেছে জামালপুরের জৌগ্রাম তেলে পুকুর এলাকায়। হাসপাতালে ভর্তি থাকা রোগীদের পরিবারের সদস্যরা জানান, রবিবার ছিল জন্মদিনের অনুষ্ঠান। জৌগ্রাম তেলে পুকুর এলাকায় জন্মদিনের অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন প্রায় ১৩০ জন। অনুষ্ঠানে খাবারের মেনুতে ছিল ফ্রাইড রাইস, চিকেন। ওইদিন দুপুরে সেই খাবার খেয়ে সুস্থ ভাবেই বাড়ি ফিরে যান নিমন্ত্রিতরা ।

    এরপর পরদিন আচমকা অসুস্থ হয়ে পড়েন প্রায় সকলেই। বমি, পায়খানা হতে থাকে সকলের। এই অবস্থায় অসুস্থদের হাসপাতালে নিয়ে যায় ওই জন্মদিনের অনুষ্ঠান বাড়ির সদস্যরা । জামালপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় অসুস্থদের। এর মধ্যে বেশ কয়েকজনকে নিয়ে যাওয়া হয় মেমারি হাসপাতালে। এছাড়া বর্ধমান হাসপাতালও বেশ কয়েকজনকে ভরতি করা হয়েছে। আপাতত সুস্থ আছেন সকলেই। তবে কী ভাবে এই ঘটনা ঘটল বলতে পারছেন না কেউ।

    আরও পড়ুন: দেশের পরবর্তী বড় নাম: বিজয় দেবেরকোন্ডা! পুরী জগন্নাধ 'লাইগার'-এর ট্রেলর লঞ্চে এসে আবেগে ভাসলেন

    জামালপুর হাসপতালের বিছানায় বসে নূপুর হালদার , শর্মিষ্ঠা পালেরা বলেন, জৌগ্রামে অনুষ্ঠান বাড়িতে খেতে গিয়েই এই বিপত্তি ঘটেছে। খাবারে বিষক্রিয়া থেকেই এই ঘটনা ঘটেছে। রবিবার অনুষ্ঠান বাড়ি থেকে খেয়ে এসেই হঠাৎ বমি, পায়খানা হয়। পরে হাসপালাতে ভর্তি করা হয়। ঘটনায় এখনও বড় কোনও দূর্ঘটনা ঘটেনি বলেই জানা গিয়েছে। হাসপাতাল সূত্রে খবর খুব তাড়াতাড়ি সকলেই সুস্থ হয়ে যাবেন। প্রয়োজনীয় ওষুধ দেওয়া হচ্ছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে খাদ্যে বিষক্রিয়া হয়েই এই ঘটনা ঘটেছে।

    Malobika Biswas

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bardhaman news, East Bardhaman

    পরবর্তী খবর