Home /News /off-beat /
Woman Unexpectedly Gives Birth In The Toilet: পিরিয়ডস হত নিয়মিত! মহিলা জানতেনই না, তিনি প্রেগন্যান্ট! টয়লেটেই সন্তানের জন্ম ! ভাইরাল ভিডিও

Woman Unexpectedly Gives Birth In The Toilet: পিরিয়ডস হত নিয়মিত! মহিলা জানতেনই না, তিনি প্রেগন্যান্ট! টয়লেটেই সন্তানের জন্ম ! ভাইরাল ভিডিও

Photo Source You Tube

Photo Source You Tube

Woman Unexpectedly Gives Birth In The Toilet: নয় মাস ধরে জানতেই পারেননি মহিলা গর্ভবতী ! নিয়মিত ছিল সব কিছুই! হঠাৎ মাঝ রাতে টয়েলেটে সন্তানের জন্ম ! ঘটনায় চমক ! ভাইরাল ভিডিও

  • Share this:

    #ইংল্যান্ড:  ভাবুন তো এমন যদি হয়, যে আপনি জানেনই না আপনি প্রেগন্যান্ট! হঠাৎ একদিন ব্যথা উঠল আর আপনি জন্ম দিয়ে ফেললেন একটি ফুটফুটে সন্তানের। অথচ তার আগের মুহূর্ত পর্যন্ত আপনি জানতেন না যে আপনার গর্ভে সন্তান রয়েছে! ভাবছেন তো এমনটা আবার হয় কী করে। সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে ইউকের ওয়েলসের কার্ডিফের এক মহিলার সঙ্গে (Woman Unexpectedly Gives Birth In The Toilet)।

    ৩৬ বছর বয়সী মহিলার নাম নিকোলা। তাঁর একটি ১৪ বছরের মেয়েও রয়েছে। ওই মহিলা জানতেন না তিনি গর্ভবতী(Woman Unexpectedly Gives Birth In The Toilet)। কারণ তাঁর শরীরে গর্ভধারণের কোনও রকম লক্ষণ ছিল না। এমনকি প্রতিমাসে নিয়ম করে হয়েছে পিরিয়ডস। আর না জানার ফলেই ঘটে যায় অঘটন।

    আরও পড়ুন: শুধু কন্ডোম নয়, সঙ্গমের সময় এবার পুরুষদের খেতে হবে গর্ভনিরোধক ওষুধ

    মহিলা ১৫ মার্চ রাতে হঠাৎ পেটে ব্যথা অনুভব করেন। কিন্তু সেটা যে প্রসব যন্ত্রণা ছিল তা তিনি বোঝেননি(Woman Unexpectedly Gives Birth In The Toilet)। মাঝ রাতেই ব্যথা নিয়ে টয়েলেটে যান তিনি। এর পরেই চিৎকার শুরু করেন। নিকোলার চিৎকার শুনে ছুটে আসে ১৪ বছরের মেয়ে। সে এসে দেখে রক্তারক্তি অবস্থা। তখন সেই মেয়ে লোকজন ডাকে। এর পর টয়েলেটেই সন্তানের জন্ম হয়। যদিও মা ও বাচ্চা দু'জনেই সুস্থ আছেন। কিন্তু এই ঘটনায় সকলেই চমকে গিয়েছেন।

    এই ঘটনায় চমকেছেন অনেকেই। নিকোলা (Woman Unexpectedly Gives Birth In The Toilet)জানিয়েছেন, তাঁর প্রতি মাসে ঠিক সময়ে পিরিয়ডস হয়েছে। এমনকি শরীরে কোনও একম গর্ভধারণের লক্ষণ ছিল না। এমনকি তিনি হালকা ভারী চেহারার হওয়ায় তাঁর গর্ভের চিহ্নও কিছু বোঝেননি। নিকোলার বাড়ির লোকেরাও জানিয়েছেন এক কথা। সকলেই চমেকেছেন এই ঘটনায়।

    আর এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে(Woman Unexpectedly Gives Birth In The Toilet) একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে এক মহিলা একদম এক রকম ঘটনার সাক্ষী হয়েছেন। যদিও এই ঘটনাটি ঘটেছিল ২ বছর আগে। ১৮ বছরের যুবতী জানতেন না তিনি গর্ভবতী। টয়লেটেই প্রসব করেন তিনি। সাহায্য নিয়েছিলেন নিজের রুম মেটের। এই ভিডিও এখন ফের ভাইরাল হচ্ছে। গোটা ঘটনা জানান ওই মহিলা। এমনকি সেই সময়ের ভিডিও করাও হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: UK, Viral Video

    পরবর্তী খবর