Home /News /off-beat /
Woman Proposing Lion Viral Video: টুকটুকে লাল পোশাক, হাতে লাল গোলাপ! চিড়িয়াখানায় সিংহকে প্রেম নিবেদন মহিলার! ভিডিও মুহূর্তে ভাইরাল...

Woman Proposing Lion Viral Video: টুকটুকে লাল পোশাক, হাতে লাল গোলাপ! চিড়িয়াখানায় সিংহকে প্রেম নিবেদন মহিলার! ভিডিও মুহূর্তে ভাইরাল...

পশুরাজের প্রেমে যা করলেন মহিলা!

পশুরাজের প্রেমে যা করলেন মহিলা!

Woman Proposing Lion Viral Video: চিড়িয়াখানায় জাল পেরিয়ে সিংহের (lion) সামনে হাজির হলেন এই আজব প্রেমিকা। তারপর?

  • Last Updated :
  • Share this:

#নিউ ইয়র্ক: প্রেম নিবেদন। তও আবার বোনের রাজা সিংহকে! এমনকি যেখানে সেখানে নয় খোদ তার ডেরায় গিয়েই প্রেম নিবেদন করে বসলেন এক মহিলা। চিড়িয়াখানায় (Woman Proposing Lion Viral Video) জাল পেরিয়ে সিংহের (lion) সামনে হাজির হলেন এই আজব প্রেমিকা। শুধু তাই নয়, হাতে লাল গোলাপ নিয়ে তাঁকে দাঁড়িয়ে ‘I Love You’ পর্যন্ত বললেন এই মহিলা।

আরও পড়ুন: ভারতের একমাত্র রেলওয়ে স্টেশনটি চেনেন যার কোনও নাম নেই? রইল নেপথ্যের 'আসল' কাহিনীও...

আজকাল প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে অদ্ভুত সব কাণ্ড করে বসেন অনেকেই। তবে এই মহিলার কাণ্ড  (Woman Proposing Lion Viral Video) যে মাত্রা ছাড়িয়েছে সেকথা বলার অপেক্ষা রাখে না। একেবারে সেজেগুজে সিংহের খাঁচার সামনে এসে সিংহকে প্রেম নিবেদন। আর স্ত্রীর এই অভিনব কাণ্ডের গোটা ঘটনাটার ভিডিও  (Woman Proposing Lion Viral Video)  করলেন তাঁরই স্বামী! শুনে অবাক হচ্ছেন? বর্তমান সময়ে স্যোশাল মিডিয়ায় এই ভাইরাল ভিডিও (viral video) রীতিমত ঝড় তুলে দিয়েছে।

ঘটনাটি ঘটেছে নিউইয়র্কের ব্রঙ্কস চিড়িয়াখানায়। সেখানে এক চিড়িয়াখানায় সিংহ দেখে মহিলা ঝাঁপ দিয়ে সিংহের দিকে এগিয়ে যান আচমকা। পরনে লাল পোশাক ও হাতে লাল গোলাপ নিয়ে রীতিমতো হাসিমুখে সিংহটিকে প্রপোজ পর্যন্ত করেন তিনি  (Woman Proposing Lion Viral Video) । দু-হাতে সিংহটিকে লাল গোলাপ নাড়িয়ে ভালোবাসার কথা বলেন তিনি। রীতিমতো আই লাভ ইউ বলে বসেন সিংহকে। আর গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করে নেন তাঁরই স্বামী। তবে আশ্চর্যজনকভাবে ভিডিও করার সময় একবারের জন্য নিজের স্ত্রীকে বাঁধা দেননি তাঁর স্বামী।

নেটদুনিয়ায় এই দৃশ্যের ভিডিও শেয়ার হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। একদিকে যেমন নেটিজনরা ভয়ে আতকে ওঠে, তেমনই অন্যদিকে ব্রঙ্কস চিড়িয়াখানার নিরাপত্তা নিয়েও তোলা হয় প্রশ্ন। একইসঙ্গে নেটিজেনদের প্রশ্ন এমন ঝুঁকিপূর্ণ ভিডিও করার সময় স্বামীও কেন স্ত্রীর নিরাপত্তা নিয়ে ভাবলেন না? তবে প্রশ্ন যাই উঠুক ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায়।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: New York City, Viral Video