Home /News /off-beat /
Wedding Viral: জাপ্টে ধরে বরকে কোলে তুলে নিলেন কনে! তারপর যা হল ছাদনাতলায়... ঝড়ের গতিতে ভাইরাল

Wedding Viral: জাপ্টে ধরে বরকে কোলে তুলে নিলেন কনে! তারপর যা হল ছাদনাতলায়... ঝড়ের গতিতে ভাইরাল

বর-কনের ভাইরাল কাঁপাচ্ছে নেটপাড়া

বর-কনের ভাইরাল কাঁপাচ্ছে নেটপাড়া

Wedding Viral: কনের কোলে চড়েই লজ্জায় লাল হবু বর! দু-বাহুর বন্ধন জোরালো হতেই চিৎকার! তারপর?

  • Share this:

    #বিয়ের ভিডিও: ভালোবাসা-প্রেম-সম্পর্ক-বন্ধন এই সব কিছু কখনও রূপ, রং, বয়স বা চেহারার তোয়াক্কা করে না। অনেক সময় বিয়েতেও আমরা বর-কনের অদ্ভুত জুটি দেখতে পাই (Wedding Viral)। পার্টিতে আগত অতিথিদের দৃষ্টি তাদের দিকেই স্থির থাকে। শুধু তাই নয়, যখন বর বা কনে প্রবেশ করে, অতিথিরা তাদের দেখে নিজেদের মধ্যে তাঁদের সৌন্দর্যের প্রশংসাও করেন। কিন্তু যদি উল্টোটা হয়? তাহলেও কিন্তু মন্তব্য করতে ছাড়েন না অনেকে। এমনই একটি অন্যরকম জুটির ভিডিও (Viral Video) এবার ভাইরাল (Bride Groom Viral Video)  হয়েছে নেটমাধ্যমে। যেখানে চিরাচরিত ভাবনা বা দৃষ্টিভঙ্গিকে একটু নাড়িয়ে দিয়েছে কনে ও বরের দৈর্ঘ্যের তারতম্য। লম্বা কনে তাই এখানে তাঁর থেকে বেশ খানিকটা কম দৈর্ঘ্যের হবু স্বামীকে কোলেই তুলে নিয়েছেন।

    আরও পড়ুন : মসৃণ টাকে গজাবে চুল! দীর্ঘদিনের সংকোচ দূর হবে নিমেষে, পুরুষরা ব্যবহার করুন এই অব্যর্থ তেল 

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে (Wedding Viral) দেখা যায়, লম্বা নববধূ মঞ্চে এলে বর তাঁকে দেখে হাসতে থাকে। সবচেয়ে মজার দৃশ্য (Viral Video) দেখা যায় যখন নববধূ তার ভাবী স্বামীকে কোলে তুলে নেন দু-বাহু দিয়ে। কিছুক্ষণ বৌয়ের কোলে থাকার পরেই বরের মুখ থেকে বেরিয়ে আসে চিৎকার।

    আরও পড়ুন : বিয়ের মণ্ডপেই চিৎকার করে কাঁদছেন, মাথা ঠুকছেন কনে! নেপথ্যের 'আসল' কারণ শুনলে চমকে যাবেন

    আরও পড়ুন : সামনে একদল 'মাম্মি', কী ভাবে নিজের মা-কে খুঁজে নিল একরত্তি? ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

    কনেও তাঁর অপেক্ষাকৃত দৈর্ঘ্যে ছোট বরকে কোলে তুলে নিয়ে দিব্যি পোজ দিতে (Viral Video) থাকেন। এ সময় বরও লজ্জা পেয়ে লাল হয়ে যান। এরপর তাকে মঞ্চে নামিয়ে দেন নববধূ (Bride Groom Video)। দুজনেরই প্রতিক্রিয়া ছিল দেখার মতো। ভালোবাসা যে উচ্চতা বা চেহারার ঘটনার ধার ধারে না সে কোথায় যেন জাহির করছিল বর কনের এই ভিডিওটি (Wedding Viral)।

    বিয়েতে এমন বর-কনের জুটি (Bride Groom Viral Video) খুব কমই দেখা যায়। অতিথিরা এই জুটিকে দেখে বেশ হতবাক হয়ে যান। সোশ্যাল মিডিয়ায় মানুষ এই ভিডিওটি কিন্তু খুবই পছন্দ করছেন। বিবাহ_বেলস্যান্ডব্লিংস নামে একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি (Wedding Viral) ইনস্টাগ্রামে আপলোড করার সঙ্গে সঙ্গে নেটিজেনরা এটিকে শেয়ার করেছেন এবং প্রতিক্রিয়া দিয়েছেন সহজভাবেই। এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা ছিল, 'কিউট, যিনি এটি দেখতে চাইবেন এমন কাউকে ট্যাগ করুন'। অন্যান্য অনেক ব্যবহারকারীও এই ভিডিওতে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন (ইনস্টাগ্রাম রিলস ভিডিও)।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Viral Wedding

    পরবর্তী খবর