Home /News /off-beat /
Viral Wedding Video: মালাবদলে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মঞ্চ! কনেকে বাঁচাতে যা করে বসলেন বর... হার মানাবে বলিউড সিনেমা! দুর্বার গতিতে ভাইরাল

Viral Wedding Video: মালাবদলে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মঞ্চ! কনেকে বাঁচাতে যা করে বসলেন বর... হার মানাবে বলিউড সিনেমা! দুর্বার গতিতে ভাইরাল

viral video Viral Wedding Video

viral video Viral Wedding Video

Viral Wedding Video: ভাইরাল এই ভিডিওটিতে দেখা যায় মালাবদলের মাহেন্দ্রক্ষণেই ঘটে যায় এক চরম দুর্ঘটনা। আচমকা কনে সমেত উল্টে যায় মালাবদলের জন্য তৈরি বিশেষ ঘূর্ণায়মান মঞ্চটি।

  • Share this:

    ভাইরাল ভিডিও: বিয়ের অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে। এর মধ্যে কিছু ভিডিও এমন যে ইন্টারনেট ব্যবহারকারীরা তা দেখার পর তাদের মন ছুঁয়ে যায় সেই সব দৃশ্য। এমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওটি দেখার পর আপনার মন ভরে যাবে। ভিডিওটি মালাবদলের সময়ের একটি ভিডিও। ওই সময় মালাবদল চলাকালীনই আচমকা এমন ঘটনা ঘটে যা উপস্থিত অতিথিরা কেউ কল্পনাও করতে পারেননি।

    আরও পড়ুন : টপাটপ তো মুখে তোলেন নলেন গুড়ের রসগোল্লা! কিন্তু এই গুড়ের নাম 'নলেন' কেন জানেন?

    ভাইরাল এই ভিডিওটিতে দেখা যায় মালাবদলের মাহেন্দ্রক্ষণেই ঘটে যায় এক চরম দুর্ঘটনা। আচমকা কনে সমেত উল্টে যায় মালাবদলের জন্য তৈরি বিশেষ ঘূর্ণায়মান মঞ্চটি। কনে মঞ্চ শুধু পড়ে যেতে থাকেন। কিন্তু সেইসময় কনেকে বাঁচাতে বর এমন কিছু করেন, যা দেখে আপনি বরের প্রশংসা করতে বাধ্য হবেন। ভিডিওতে মালাবদল অনুষ্ঠানের সময় বর-কনে একে অপরের মধ্যে যেন হারিয়ে গিয়েছিলেন। চোখের পলক পড়ছিল না দুজনের কারও। ঠিক তখনই মঞ্চ হুড়মুড়িয়ে ভেঙে যায়। তখনই বীরের মতো বর তার কনেকে কোলে তুলে নেন পাঁজাকোলা করে। কনেকে পড়ে যাওয়া থেকে বাঁচায় হবু বর। আর বরের এই কীর্তি দেখে মুগ্ধ হয়ে যান কনে ও বরের বাড়ির লোকজন। এই ভাইরাল ভিডিও নেটমাধ্যমে প্রকাশ পেতেই ঝড়ের গতিতে ভাইরাল।

    আরও পড়ুন : বিয়ের পরে সেই রাত! নতুন বউয়ের এ কী কাণ্ড? সারারাত ধরেই চলল এই কাজ...

    ভিডিওতে দেখা যায় বর তার কনের জন্য অপেক্ষা করছেন। এর পর কনেকে মঞ্চে আসতে দেখা যায় সুসজ্জিত এক পালকিতে। কনের প্রবেশ অত্যন্ত দর্শনীয় ছিল যা সকলেই হতবাক হয়ে দেখছিলেন। মুগ্ধতার রেশ বরের চোখে মুখেও। লাল রঙের ল্যাহেঙ্গাতে নতুন কনেকে খুব সুন্দর লাগছিল। এর পরে, কনে মালাবদলের মঞ্চে পৌঁছন। দুজনের কিছুটা খুনসুটির পরে হয়ে যায় মালাবদল পর্বও। বর-কনে একে অপরকে মালাও পরিয়ে দেন বিনা বিঘ্নে সুন্দরভাবেই। এই উপলক্ষ্যে অতিথিরা হাততালি দিতে থাকেন। এবার বর-কনের মঞ্চ থেকে নামার পালা। ভিডিও-তে দেখা যায় বর মঞ্চ থেকে নামার পরেই টলোমলো করতে থাকে মঞ্চটি।

    আরও পড়ুন : ওয়ার্ল্ড ডান্স ডে-তে ছাত্রী-শিক্ষিকার ধামাকা পারফরম্যান্স! দুর্বার গতিতে ভাইরাল

    বর দুই ধাপ নেমে কনের হাত ধরে তাকে নামানোর চেষ্টা করছিলেন। ঠিক সেই সময় আচমকা মঞ্চটি ভেঙ্গে পড়ে আর কনেও ভারসাম্য রাখতে পারেননি। কিন্তু তিনি পরে যাওয়ার আগেই তৎক্ষণাৎ বর বর তাঁকে কোলে তুলে নেন সেখানে উপস্থিত লোকজনের সামনেই। বর যেভাবে কনেকে মঞ্চ থেকে পড়ে যাওয়া থেকে বাঁচিয়েছেন, সেই দৃশ্য সবার মন জয় করে নিয়েছে মুহূর্তে।

    সব দেখে শুনে অতিথিরা আনন্দে হাততালি দিতে থাকেন। হৃদয় ছুঁয়ে যাওয়া এই ভিডিওটি Amazing News নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। আর এই ভিডিও দেখে সত্যিই মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরাও। বয়েছে কমেন্টের বন্যা।
    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর