Home /News /off-beat /
Viral Wedding Video: কনের গলায় না দিয়ে বোনের গলায় বর-মালা পরালেন বর! বিয়ের আসরে তারপর যা ঘটল! ভয়াবহ কাণ্ড

Viral Wedding Video: কনের গলায় না দিয়ে বোনের গলায় বর-মালা পরালেন বর! বিয়ের আসরে তারপর যা ঘটল! ভয়াবহ কাণ্ড

Viral Wedding Video: বিয়ের আসরে এ কী করে বসলেন বর! কনের বদলে বোনের গলায় বর মালা? তারপর যা হল ভাবতেও পারবেন না! তুমুল ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: বিয়ের মরশুম মানেই মজাদার কিছু হবেই হবে! বর্তমানে স্মার্ট ক্যামেরা ও ভাইরাল ভিডিওর দৌলতে সব কিছুই মুহূর্তে চলে আসে গোটা বিশ্বের সামনেল আর বিয়ের সিজন থাকলে তো আর কথাই নেই। বিয়ের আসর থেকে প্রায় রোজ সামনে আসে নানা মজার ভিডিও। আবার কিছু ভয়াবহ ঘটনাও সামনে চলে আসে। এই যেমন বিয়ে করতে এসে বরকে ঠাসিয়ে থাপ্পড় কষান নব-বধূ! আবার কোথাও দেখা যায় গাড়ি চালিয়ে বর আনতে চলেছেন কনে নিজেই। তো আবার কোথাও কেঁদে ভাসাচ্ছেন বর বাবাজি! এমন নানা ভিডিওতে মশগুল থাকে নেটিজেনরা!

    তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তা আপনাদের চমকে দেবে। এমন কাণ্ড ঘটতে পারে স্বপ্নেও ভাবতে পারবেন না। সিনেমাতে এমন দৃশ্য দেখা গেলেও বাস্তবে তো কিছুতেই সম্ভব নয়! এই ভিডিও দেখার পর থেকেই শোরগোল শুরু হয়েছে নেট পাড়ায়। আপনি ভিডিওটি দেখার পর দু-মিনিট বসে ভাববেন, 'এটা কী হল!" মাথার মধ্যে সব গোলমাল হয়ে যাবে!

    কী আছে সেই ভাইরাল বিয়ের ভিডিওতে? ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বর-কনে মালা হাতে বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে। একে অপরের দিকে লাজুক দৃষ্টিতে তাকাচ্ছেন। কনের সাজে হবু-বউ! বর কনেকে ভিড় করে ধরে দাঁড়িয়ে আছেন দুই পরিবারের লোকজন। এবার কনের গলায় মালা দেবেন বর! আর ঠিক এই সময়েই ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়ে বসলেন বর বাবাজি!

    আরও পড়ুন: মিটতে চলেছে কী সলমন-ঐশ্বর্য-র তিক্ততা! করণের পার্টিতে মুখোমুখি সল্লু-অ্যাশ! তারপর? ভাইরাল ভিডিও

    কনের পাশেই দাঁড়িয়ে ছিল কনের ছোট বোন! বর মালা পরালেন সেই বোনের গলায়। আচমকা সকলকে চমকে দিয়ে কনের গলায় মালা পরাতে গিয়ে সেই মালা পরিয়ে দিলেন কনের বোনের গলায়। তারপরেই বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে নাচতে শুরু করেন ওই বর! এদিকে এই কাণ্ড দেখে সকলের মুখ হা! আকাশ ভেঙে পড়ে কনের মাথায়! তবে কী এই ভিডিও মজা করে বানানো। না, মজা করে নয়। সত্যিই কনেকে ছেড়ে কনের বোনকে বিয়ে করে বসেন ওই যুবক। সকলের সামনে কনের বদলে বোনকে বর-মালা পরিয়ে দেন বর! এই ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Viral Video, Viral Wedding Video, Wedding Video

    পরবর্তী খবর