Home /News /entertainment /
Aishwarya Rai Bachchan-Salman Khan: মিটতে চলেছে কী সলমন-ঐশ্বর্য-র তিক্ততা! করণের পার্টিতে মুখোমুখি সল্লু-অ্যাশ! তারপর? ভাইরাল ভিডিও

Aishwarya Rai Bachchan-Salman Khan: মিটতে চলেছে কী সলমন-ঐশ্বর্য-র তিক্ততা! করণের পার্টিতে মুখোমুখি সল্লু-অ্যাশ! তারপর? ভাইরাল ভিডিও

Aishwarya Rai Bachchan-Salman Khan: কয়েক যুগ পর একে অপরের মুখোমুখি সলমন- ঐশ্বর্য! তারপর? ভাইজানের জন্য মন কাঁদবে ভক্তদের! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  ২৫ মে ৫০-এ পা দিলেন করণ জোহর। কে-জোর ৫০-এর জন্মদিনে ছিল এলাহি আয়োজন। জন্মদিনের সকাল থেকেই কেজোর নানা মুডের ছবি ও ভিডিও সামনে এসেছে। রাতে ছিল শানদার পার্টি। গোটা বলিউড আমন্ত্রিত ছিলেন এই পার্টিতে। আলিয়া-রণবীর কাপুর থেকে শুরু করে ভি-ক্যাট, অভিষেক বচ্চন ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে এই প্রজন্মের জাহ্নবী কাপুর পর্যন্ত সবাই। ছিলেন সলমন খান, সইফ আলি খান, করিনা কাপুর খান, মালাইকা আরোরা-সহ গোটা বলিউড!

    এই দিনে সবুজের সাজে ধরা দেন করণ জোহর। তবে সব থেকে অবাক করা বিষয় হল করণের জন্মদিনে এলেন সলমন খান। একেবারে নিজের দাবাং স্টাইলে এন্ট্রি নিয়েছেন তিনি। এই জন্মদিনের পার্টিতেই গোল্ডেন ইয়েলো গাউন ও সামার জ্যাকেটে স্বামী অভিষেক বচ্চনের হাতে হাত রেখে এসেছেন ঐশ্বর্য রাই বচ্চনও। অন্যদিকে ভিকি কৌশলের সঙ্গে এসেছেন ক্যাটরিনা কাইফ।

    ক্যাট ও অ্যাশ দু'জনেই সল্লুর প্রাক্তন প্রেমিকা। যদিও ক্যাটের সঙ্গে এখনও বন্ধুত্বের সম্পর্ক রয়েছেন সলমনের। কিন্তু প্রেম ভাঙার পর থেকে মুখ দেখাদেখি বন্ধ সল্লু-অ্যাশের। সব সময় সল্লুর পার্টি বা যেখানে সলমন থাকেন সে জায়গা এড়িয়ে যান ঐশ্বর্য! কিন্তু করণ জোহরের জন্মদিনে বিষয়টা একেবারে অন্য হল।

    এক পার্টিতেই আসর জমালেন সলমন ও ঐশ্বর্য! তবে কী ধীরে ধীরে ফের সহজ হচ্ছে তাঁদের সম্পর্ক! সলমনের সব প্রেমিকারাই বিয়ে করে সংসার করছেন। কিন্তু একাই থেকে গেছেন সলমন খান। তবে কি এবার ঐশ্বর্যর সঙ্গে সম্পর্কটা ভাল করে নিতে চান সলমন? না হলে এক পার্টিতে দু'জনের দেখা মেলা নেহাত ইত্তেফাক নয়!

    View this post on Instagram

    A post shared by Filmfare (@filmfare)

    বলিউডের সূত্র বলছে, এই দিন পার্টিতে সকলেই খুব মজার মেজাজে ছিলেন। এমনকি সলমন খানকেও মজার মেজাজেই দেখা যায়। অন্যদিকে অ্যাশ-ও ছিলেন একেবারে পার্টি মুডে! সামনা সামনি থাকলেও কথা হয়নি দু'জনে। তবে কি অমিতাভ ও রেখার মতোই একে অপরের সম্পর্কের তিক্ততা-প্রেম সব কিছু বজায় রেখেই উপস্থিত থাকবেন পার্টিতে। তবে কেউ কথা বলবেন না একে-অপরের সঙ্গে! যদিও এই প্রশ্নের উত্তর সময় দেবে! আপাতত সলমন ও অ্যাশকে এক পার্টিতে দেখা যেতেই নানা চর্চা শুরু বলি-মহলে!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Aishwarya Rai Bachchan, Karan johar, Salman Khan

    পরবর্তী খবর