Home /News /off-beat /
Viral Wedding Video: মালাবদলের ঠিক আগেই আচমকা বরকে চ্যালেঞ্জ! সুপারহিট পারফরমেন্সে কি বউকে কয়েক গোল স্বামীর?

Viral Wedding Video: মালাবদলের ঠিক আগেই আচমকা বরকে চ্যালেঞ্জ! সুপারহিট পারফরমেন্সে কি বউকে কয়েক গোল স্বামীর?

মালাবদলের ঠিক আগেই আচমকা বরকে চ্যালেঞ্জ কনের

মালাবদলের ঠিক আগেই আচমকা বরকে চ্যালেঞ্জ কনের

Viral Wedding Video: মালাবদলের এই বিশেষ সময়ে এমন কিছু কনেকে করতে দেখা গিয়েছে যা মুহূর্তে ভাইরাল হয়েছে। এই বিয়ের মঞ্চে মালাবদল অনুষ্ঠানের আগে কনে এমন কিছু করে যা আপনার শৈশবের কথা মনে করিয়ে দেবে।

  • Share this:

    #বিয়ের ভিডিও: বিয়ের দিন ছাদনাতলায় (Viral Wedding Video) অনেক ধরনের অনুষ্ঠান হয়ে থাকে, একেক পরিবারে একেক রকম। এই অনুষ্ঠানগুলি ও রীতিনীতি পালনে বর-কনে-সহ তাদের আত্মীয়-স্বজনরাও জড়িত থাকেন প্রতিটি ধাপে। বাড়ির সব মানুষ রীতিমতো ঘিরে থাকে তাঁদের। সব বিয়ের অনুষ্ঠানেই আত্মীয় বন্ধুরা সবাই যখন প্রস্তুত হয়ে অনুষ্ঠানস্থলে পৌঁছন, তখন তারা বর-কনেকে (Bride Groom Video) একসঙ্গে দেখতে মরিয়া হয়ে ওঠেন। বর-কনেকে একবার চোখের দেখা দেখতে মানুষের আগ্রহ থাকে চরম। আর বিয়ের অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ থাকে মালাবদল।

    আরও পড়ুন : দিল্লি কা লাড্ডু? একটা-দুটো নয়, ৯ বিয়েতেও মন ভরেনি! ফের ছাদনাতলায় আরও দুই নারীকে নিয়ে...

    আরও পড়ুন : বিবাহবার্ষিকীতে বড় চমক! স্বামীকে 'সতীন' দিলেন স্ত্রী! তুলকালাম সোশ্যাল মিডিয়ায়...

    বিয়ের মঞ্চে (Viral Video) আসামাত্র, তার ভবিষ্যত জীবনসঙ্গীর সঙ্গে চার-চোখ এক হতেই রোমাঞ্চে ভরে ওঠেন নববধূ। একই হাল হয় বরেরও। মুহূর্তের রোমাঞ্চে আর আনন্দের সীমা থাকে না। এই বিশেষ মুহূর্তটিতে নববধূ সেই সব কিছু করতে চান যা তিনি ইতিমধ্যেই কল্পনা করেছিলেন মনে মনে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় (Viral Wedding Video) এমনই একটি ভিডিও চোখে পড়ছে যাতে মালাবদলের এই বিশেষ সময়ে এমন কিছু কনেকে করতে দেখা গিয়েছে যা মুহূর্তে ভাইরাল হয়েছে। এই বিয়ের মঞ্চে মালাবদল অনুষ্ঠানের আগে কনে এমন কিছু করে যা আপনার শৈশবের কথা মনে করিয়ে দেবে। উপস্থিত সবাইকে চমকে দিয়ে মঞ্চে (Bride Groom Video), মিষ্টি হেসে কনে তাঁর হবু বরকে 'রক, পেপার, সিজার' খেলাটি খেলতে বলেন।

    View this post on Instagram

    A post shared by ZoWed (@zo_wed)

    জানা যায় কে আগে মালা পরবে তা জানার জন্যই এই খেলা খেলেছিলেন বর ও কনে। একে অপরকে দেখে, দুজনেই হাসতে শুরু করেন এবং মঞ্চে 'রক, পেপার, সিজার' গেমটি (Viral Wedding Video) খেলতে শুরু করেন মজা করে। এই খেলায় অবশ্য শেষ পর্যন্ত জয়ী হন কনেই। এবং তারপর প্রথমে বরকে মালা পরিয়ে দেন তিনি। এটা দেখে বরও হাসতে শুরু করেন। বিয়ের অনুষ্ঠানের এই ছোট মুহূর্তগুলো (Viral Video) কনের জন্য খুবই মূল্যবান। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে zo_wed নামের একটি অ্যাকাউন্ট থেকে। এখন পর্যন্ত ১০ হাজারের বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর