Home /News /off-beat /
Viral Video: উড়ালপুলে জমিয়ে চলল নাচ আর মহানাটক! তুমুল ভাইরাল হলেন বাংলার ইউটিউবার, তারপর যা হল...

Viral Video: উড়ালপুলে জমিয়ে চলল নাচ আর মহানাটক! তুমুল ভাইরাল হলেন বাংলার ইউটিউবার, তারপর যা হল...

মা উড়ালপুল স্যান্ডি সাহা

মা উড়ালপুল স্যান্ডি সাহা

Viral Video : আকর্ষণের কেন্দ্রে ইউটিউবের স্যান্ডি সাহা (Sandy Saha)। স্যান্ডি সাহা এবার যা করে বসলেন! মুহূর্তে ঝড়ের গতিতে ভাইরাল।

  • Share this:

    #কলকাতা : সোশ্যাল মিডিয়া অতি বিষম বস্তু। এখানে নিজেকে আকর্ষণের কেন্দ্রবিন্দু করে তুলতে কোনও কসুর করেন না অনেকেই। সম্প্রতি এমনই ঘটনা ঘটেছিল ইন্দোরে (Viral Video)। মুহূর্তে ভাইরাল হয়ে ইন্টারনেট ব্রেক করেছিল গিয়েছিল এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের উদ্দাম নাচ। সেই ভিডিয়ো দেখেননি এমন মানুষ মেলা দুস্কর। ভিডিওটিতে ট্রাফিক থামিয়ে মহিলা নাচছিলেন। এবার অনেকটা একই রকম ভাবে সেই ঘটনাই ঘটল শহর কলকাতায়।

    আরও পড়ুন : স্মৃতি উস্কে মন ভরালো Cadbury! ঘরে বাইরে মনের দশদিক জয় করে মিষ্টি প্রতিবাদ...

    এবারে আকর্ষণের কেন্দ্রে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় ইউটিউবের স্যান্ডি সাহা (Sandy Saha) । ইউটিউবেও একটি চ্যানেল রয়েছে তাঁর। ফেসবুক, ইউটিউবে বেশ মজাদার ভিডিয়ো (Viral Video) বানিয়ে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় স্যান্ডি। গতকাল তাকেই সিঁথিতে চওড়া করে সিঁদুর পরিয়ে বিয়েও করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। সেই স্যান্ডি সাহা ভাইরাল হলেন নেচেও।

    মা উড়ালপুলের ওপরে নাইটি পরে নেচে ভাইরাল (Viral Video) হয়ে গেলেন স্যান্ডি। গত ১৩ই সেপ্টেম্বর স্যান্ডি সাহা তাঁর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিয়ো শেয়ার করেন। সেই ভিডিয়োয় দেখা গেছে, শহরের একটি পাঁচতারা হোটেলের সামনে দাঁড়িয়ে মা ফ্লাইওভারের ওপরে গাড়ি দাঁড় করিয়ে বিপজ্জনক ভাবে রাস্তা পারাপার করছিলেন স্যান্ডি। তার সঙ্গে নাচ চলছিল একটি পুরনো হিন্দি গানে। এই ভিডিয়োই নজর কাড়ে নেটিজেনদের।

    গত সপ্তাহে প্রকাশিত উত্তরপ্রদেশের একটি বিজ্ঞাপনকে ঘিরে বিতর্ক শুরু হয়েছিল নানা মহলে, যেখানে ব্যবহার করা হয়েছিল বাংলার ছবি। সেই প্রসঙ্গে অনেকে অনেক ধরনের কমেন্ট করেছিলেন। স্যান্ডি সাহাও (Sandy Saha) সেই বিজ্ঞাপনকে ঘিরেই তৈরি করেছেন এই ভিডিয়ো (Viral Video)। এই ভিডিয়োতে শোনা যাচ্ছিল, ‘শোল’ সিনেমার জনপ্রিয় গান ‘ম্যায় আয়ি হু ইউপি বিহার লুটনে'। তার সঙ্গে তিনি বার বার বলছিলেন, ‘এটা কলকাতা নয়, এটা ইউপি’।

    আরও পড়ুন : অবশেষে ইচ্ছেপূরণ! সিঁথি রাঙিয়ে দিলেন যশ দাশগুপ্ত, সুপার ভাইরাল ভিডিও...

    আমরা যারা কলকাতায় বসবাস করি, হয়তো সবাই জানি যে, মা উড়ালপুল কতটা ব্যস্ততম এবং কতটা বিপজ্জনক। সেই রাস্তায় গাড়িও চালাতে হয়তো অনেক সাবধানতার সঙ্গে, সেখানে হেঁটে চলাচল করার কোনও প্রসঙ্গই ওঠে না। কিন্তু এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্যান্ডি সাহা (Sandy Saha) ক্রমাগত রাস্তা পারাপার করছেন। শুধু তিনি একা নন, তাঁর ক্যামেরাম্যান তাঁর সঙ্গে এই বিপজ্জনক রাস্তা পারাপার করছে। এই ধরনের কীর্তিতে যে কোনও মুহূর্তে কোনও দুর্ঘটনা ঘটে যেতে পারে। নেটিজেনরা এই ভিডিয়োটি বেশ মজার ছলে নিলেও এই সর্ত‌কতা তাঁরা কিছুতেই উড়িয়ে দিতে পারেন না। তাই অনেকেই কমেন্টে কলকাতা পুলিশকে ট্যাগ করে বিষয়টি কর্তৃপক্ষের নজরে আনতে চেয়েছেন।

    আরও পড়ুন : নামমাত্র পোশাকে চরম ব্যস্ত রাস্তার ট্র্যাফিক আটকে উদ্দাম নাচ তরুণীর, তুমুল ভাইরাল ভিডিও...

    কিন্তু স্যান্ডি সাহার দাবি তিনি নাকি কোনও রকম ট্রাফিক আইন ভঙ্গ করেননি। তবে তিনি স্বী‌কার করেছেন যে তিনি নাকি জানতেন না মা উড়ালপুলে গাড়ি থামানো নিষিদ্ধ। এই ধরনের আরেকটি ঘটনা কয়েকদিন আগেই ঘটেছিল ইন্দোরে। যেখানে শ্রেয়া কালরা নামক একজন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারের ট্যাফিক সিগন্যালে ক্রপ টপ পরে নাচছিলেন। বিষয়টা বেশ চাঞ্চল্য তৈরি করেছিল। এমনকি মধ্যপ্রদেশের মন্ত্রী বেশ ক্ষেপে গিয়েছিলেন ওই মহিলার কর্মেকান্ডে।

    আরও পড়ুন : সাক্ষাৎ যম! বাড়িতে ঢুকতেই আচমকা 'তার' আবির্ভাব... প্রাণ বাঁচাতে 'ইনি' যা করলেন তুমুল ভাইরাল!

    তবে এখানে সরাসরি স্যান্ডির বিরুদ্ধে কোনও পদক্ষেপ এখনও অবধি নেওয়া হয়েছে কিনা জানা যায়নি। তবে ইতিমধ্যে তিলজলা ট্রাফিক গার্ডকে অবহিত করা হয়েছে। এই ঘটনায় জরিমানার নোটিশ পাঠানো হয়েছে স্যান্ডির সঙ্গে থাকা হয়েছে গাড়ির মালিক ও চালককে। তিলজলা থানা স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে উড়ালপুলে গাড়ি দাঁড় করানোর জন্যে অবৈধ পার্কিং এর দায়ে নোটিশ পাঠিয়েছে গাড়ির ড্রাইভারকে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Kolkata Traffic police, Maa Flyover, Sandy Saha

    পরবর্তী খবর