Home /News /off-beat /
Viral Video: দানবাকৃতি সাপ জড়িয়ে ধরেছে আস্ত গাড়ি! দুর্বল হৃদয়দের জন্য নয় এই ভাইরাল ভিডিও

Viral Video: দানবাকৃতি সাপ জড়িয়ে ধরেছে আস্ত গাড়ি! দুর্বল হৃদয়দের জন্য নয় এই ভাইরাল ভিডিও

Giant Snake Viral Video

Giant Snake Viral Video

Viral Giant Snake Video: গাড়িটিকে চারপাশ থেকে শক্ত করে জড়িয়ে ধরেছে একটি বিশাল সাপ রয়েছে। দূর থেকে দেখে মনে হচ্ছে বিশালাকার ওই সাপের চাপে গাড়িটি অল্প অল্প দুলছে।

  • Share this:

    সাপ দেখলেই শিরদাঁড়া বেয়ে যেন ঠান্ডা স্রোত নেমে যায়। টিভির পর্দায় বিশালাকার অ্যানাকোন্ডার মানুষ গেলা দেখে অনেকেরই আত্মারাম খাঁচা ছাড়া হওয়ার জোগাড় হয়। ফলে সাপ দেখলেই অনেকেই দে দৌড়! কিন্তু যদি বাস্তবেই দেখেন আস্ত মানুষ গিলে খাচ্ছে সাপ, অথবা বিশাল গাড়িকে আষ্টেপৃষ্টে জড়িয়ে রেখেছে দানবাকার সাপ? এই ভাইরাল ভিডিওটি মোটেও দুর্বল মানুষদের জন্য নয়! ‘অ্যানাকোন্ডা’র কথা মনে করিয়ে দেবে এই বীভৎস দৃশ্য৷

    ট্যুইটারে শেয়ার হওয়া ভিডিও ক্লিপটিতে দেখা গিয়েছে একজন ব্যক্তি একটি গাড়ির দিকে ইশারা করছেন। সেই গাড়িটিকে চারপাশ থেকে শক্ত করে জড়িয়ে ধরেছে একটি বিশাল সাপ রয়েছে। দূর থেকে দেখে মনে হচ্ছে বিশালাকার ওই সাপের চাপে গাড়িটি অল্প অল্প দুলছে। দাঁড়ান, এখনই ভয় পাবেন না, অপেক্ষা করুন!

    আরও পড়ুন- Viral: দুর্ঘটনায় মারা গিয়েছে মা, নিজের দুধ খাইয়ে বিড়াল ছানাকে বড় করছে মা সারমেয়!

    ব্যাকগ্রাউন্ডে অনেকের চিৎকার শোনা গেলেও ভিডিও ক্লিপে সাপটিকে নড়তে দেখা যায় না। এক নেটিজেন উল্লেখ করেছেন সাপটি মোটেও জ্যান্ত নয়, এটি নকল। সাপের শরীরের প্যাটার্ন এবং এর রঙের কারণে তাঁর মনে হয়েছে সাপটি সত্যিকারের নয়। পোস্ট হওয়ার পর থেকেই ভিডিওটি ট্যুইটারে ২ মিলিয়নেরও বেশি মানুষ দেখে ফেলেছেন।

    “ভাল প্রচেষ্টা কিন্তু ব্যর্থ হয়েছেন,” বলেন সেই নেটিজেন যিনি ভিডিওটির সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন। তিনিই প্রথম সাপটিকে ‘নকল’ বলে বুঝতে পারেন৷ ভিডিওটিকে ঘিরে নেটিজেনদের উৎসাহের অন্ত নেই।

    একজন লিখেছেন, তাঁর ছয় বছরের ছেলে ভিডিওটি লুপে দেখছে। এর পরে শিশুটি প্রশ্ন করে, এত বড় হওয়ার জন্য সাপটা কী খায়? তিমি মাছ?”

    আরও পড়ুন- "যারা ডিপি বদলাতে বলছে তাদেরই সংগঠন RSS কেন জাতীয় পতাকা তোলেনা," প্রশ্ন রাহুলের

    আরেকজন আবার প্রতিজ্ঞা করেছেন, এই বিশাল সাপের ধারেকাছেও যাবেন না তিনি। তবে অধিকাংশই মনে করেছেন সাপটি নকল, তাই ভিডিওটিও অবশ্যই বাস্তব নয়।

    ফ্যাক্ট-চেকিং ওয়েবসাইট স্নোপসের মতে, ভিডিওতে দেখা সাপটি আসল নয়। ওয়েবসাইটটির দাবি, সাপটি চিনের একটি চিড়িয়াখানার একটি তাক লাগানো শিল্প স্থাপনা।

    ভিডিওটি চিনের ঝেজিয়াং প্রদেশের ঝোংনান বাইকাও গার্ডেন চিড়িয়াখানা ও বিনোদন পার্কে তোলা হয়েছে। NatureLife_Ok নামের একটি ইনস্টাগ্রাম পেজ অন্য দৃষ্টিকোণ থেকে এই ইনস্টলেশনের একটি ভিডিও শেয়ার করেছে। তাতে বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে যে সাপটি আসল নয়, নিছক একটি ইনস্টলেশন। ওই ভিডিও ক্লিপে, দৈত্যাকার ডিমের ইনস্টলেশনেও দেখা গিয়েছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Snake Video, Viral Video

    পরবর্তী খবর