• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral Video: হাড়হিম! জুতোর মধ্যেই ঘাপটি মেরে লুকিয়ে মৃত্যু পরোয়ানা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: হাড়হিম! জুতোর মধ্যেই ঘাপটি মেরে লুকিয়ে মৃত্যু পরোয়ানা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

Viral Video Poisonous Snake জুতোর মধ্যেই লুকিয়ে বিষধর সাপ

Viral Video Poisonous Snake জুতোর মধ্যেই লুকিয়ে বিষধর সাপ

Viral Video: বিষধর সাপ (Poisonous Snake) ঘাপটি পেতে ছিল জুতোর ঠাণ্ডা সোলে। দেখেই শিউরে উঠছে সকলে।

  • Share this:

    #কলকাতা: আচ্ছা জুতো পরার সময় আপনি কী দেখেন জুতোর ভিতরে কী আছে? একবার অন্তত ঝেড়ে নিয়ে জুতো পরেন তো সবসময়? ভাবুন তো এমন কাণ্ড হলে আপনি কী করতেন। কারণ, আদতে জুতো পায়ে গলানোর সময় অধিকাংশ মানুষই সেদিকে তেমন একটা ভ্রুক্ষেপ করেন না। কেউ কেউ তো কথা বলতে বলতেও জুতোয় পা গলিয়ে নেন নিশ্চিন্তে। কিন্তু জানেন কী আপনার জুতোর ভিতরেই লুকিয়ে থাকতে পারে মৃত্যু পরোয়ানা(Poisonous Snake)। ঠিক যেমন এই ভিডিওটিতে(Viral Video) দেখা গেল। বিষধর সাপ (Poisonous Snake) ঘাপটি পেতে ছিল জুতোর ঠাণ্ডা সোলে।

    আরও পড়ুন: জালে উঠে এল আজব প্রাণী! মাছ না কুমির? শোরগোল ধানবাদে...

    আমরা অনেকেই আছি জুতো ভালো করে ঝেড়ে নিই না। আবার অনেকেই সতর্কতার সঙ্গে জুতো ঝেড়ে পরে। তবে এটাই উচিত, কারণ জুতোর ভেতর অনায়াসেই কোন বিষধর পোকামাকড় সাপ(Poisonous Snake) বা ছোট ছোট প্রাণী বাসা বাঁধতে পারে বা সকলের অলক্ষে ঢুকে লুকিয়ে থাকতে পারে(Viral Video)। তাই জুতো সবসময় ঝেড়ে পড়া উচিত।

    আরও পড়ুন: চলন্ত ট্রেন থেকে আচমকা ছিটকে পড়লেন অন্তঃসত্ত্বা! ঝড়ের গতিতে ভাইরাল হাড়হিম করা সিসিটিভি ভিডিও

    সবথেকে বড় ব্যাপার অনেক দিন যদি কোনও জুতো আপনি ব্যবহার না করেন তারপরে অবশ্যই জুতো পরার আগে দশবার ভেবে চিন্তে ঝেড়েঝুড়ে পরিষ্কার করে পরতে হবে। না হলে সাংঘাতিক বিপদ (Poisonous Snake) ঘটে যেতে পারে। সম্প্রতি এরকমই একটা মারাত্মক ভিডিও ভাইরাল(Viral Video) হল সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

    এই ভিডিওটিতে দেখা যাচ্ছে পামসু জাতীয় জুতোর মধ্যে থেকে একটি সাপ ফণা (Poisonous Snake) তুলে বেরিয়ে আসছে। তবে এ যাত্রায় রক্ষা যেখানে সাপটা একটি ছোট্ট বিষধর সাপ ছিল। ভাবুন ওই ব্যক্তি যদি জুতোটি খেয়াল না করতেন, তাহলে কতটা ভয়াবহ কাণ্ড ঘটে যেতে পারত। তাই এগুলো কখনও অবজ্ঞা করবেন না।

    আরও পড়ুন: খবরের মাঝেই শরীরী খেলা! নিউজ চ্যানেলের স্ক্রিনে কী হচ্ছে ওটা? চূড়ান্ত ভাইরাল ভিডিও...

    তবে সোশ্যাল মিডিয়ার ভাইরাল(Viral Video) এই ভিডিও যে অনেককিছু শিখিয়ে দিয়ে যায় সম্প্রতি প্রকাশ্যে আসা এই ভিডিওটি সেটাই প্রমাণ করছে। তাইতো ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই প্রত্যেকে ভয় পেয়ে আঁতকে উঠেছেন। আর একই শিক্ষা যাতে অন্যরাও পান সেইজন্যই শেয়ার করেছেন। অন্যরাও এই শিক্ষাটা গ্রহণ করেছেন। আর এভাবেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

    Published by:Sanjukta Sarkar
    First published: