Home /News /off-beat /
Viral Video: চলন্ত ট্রেন থেকে আচমকা ছিটকে পড়লেন অন্তঃসত্ত্বা! ঝড়ের গতিতে ভাইরাল হাড়হিম করা সিসিটিভি ভিডিও

Viral Video: চলন্ত ট্রেন থেকে আচমকা ছিটকে পড়লেন অন্তঃসত্ত্বা! ঝড়ের গতিতে ভাইরাল হাড়হিম করা সিসিটিভি ভিডিও

রাখে হরি মারে কে

রাখে হরি মারে কে

Viral Video: সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষে ভাইরাল হল এই রোমহর্ষক দৃশ্য।

  • Last Updated :
  • Share this:

#কল্যাণ: নজিরবিহীন সাহসিকতা দেখিয়ে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন এক কনস্টেবল। মুম্বইয়ের কাছে কল্যাণ রেলওয়ে স্টেশনে এই কনস্টেবল সোমবার এক গর্ভবতী মহিলাকে ট্রেন এবং প্ল্যাটফর্মের ফাঁকে পড়ে যাওয়া থেকে রক্ষা করেন, প্ল্যাটফর্মের সিসিটিভি ফুটেজ(Viral Video) থেকে ঘটনাটি দেখা যায় । ঘটনাটি ঘটেছিল প্লাটফর্মে যখন ওই মহিলা, চলন্ত ট্রেনে ওঠার চেষ্টায় ট্রেন ও ট্র্যাকের প্রায় ফাঁকে পড়ে গিয়েছিলেন।

আরও পড়ুন : এ কী দৃশ্য ! তন্দুরি রুটি বানানোর সময় তাতে থুতু ফেলছেন রেস্তোরাঁর কর্মী, দেখুন ভাইরাল ভিডিও 

২১ বছর বয়সী বন্দনা, তার স্বামী চন্দ্রেশ এবং তার সন্তানের সঙ্গে কল্যাণ থেকে গোরখপুরের একটি ট্রেন নম্বর 02103 এ চড়ার কথা ছিল। পরিবর্তে, তারা একটি ভিন্ন ট্রেনে উঠে পড়েছিলেন। কিন্তু যখন তারা এটা বুঝতে পারেন, ততক্ষণে অনেকটাই সময় চলে গিয়েছ। ট্রেন চলাচল শুরু করেছে। বন্দনা, আট মাসের অন্তঃসত্ত্বা, তিনি হোঁচট খেয়েছেন, নিজেকে ভারসাম্য রাখতে পারছেন না। ঠিক তখনই, রেলওয়ে সুরক্ষা বাহিনীর কনস্টেবল এস আর খান্দেকর তাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন(Viral Video)।

আরও পড়ুন : বিমান বন্দরে পোশাকহীন মহিলা! দিব্যি ঘুরছেন এদিক ওদিক, সুপার ভাইরাল...

অক্ষত অবস্থায় ওই মহিলা পরে তার পরিবারের সঙ্গে পড়ে অবশ্য গোরখপুর যাওয়ার ট্রেনে উঠেছিলেন।মুম্বইয়ের মধ্য রেলের মুখ্য জনসংযোগ কর্মকর্তা শিবাজী সুতার সিসিটিভি ফুটেজটি ট্যুইটটি শেষ করে যাত্রীদের একটি চলমান ট্রেনে চড়তে বা জাহাজে না যাওয়ার জন্য আবেদন করেছেন।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষে ভাইরাল হল এই রোমহর্ষক দৃশ্য। একদিকে যেমন মহিলার এই শারীরিক অবস্থায় এভাবে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা সমালোচিত হয়েছে, অন্যদিকে ওই কন্সটেবলের নির্ভীক সাহসিকতার প্রশংসা করেন নেট নাগরিকদের একাংশই।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Mumbai, Pregnant Woman, Viral Video