Home /News /off-beat /
Viral Video : মাঝ আকাশেই বাবা-মাকে সারপ্রাইজ পাইলটের! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video : মাঝ আকাশেই বাবা-মাকে সারপ্রাইজ পাইলটের! দেখুন ভাইরাল ভিডিও

পাইলটের বাবা মায়ের খুশি দেখে আনন্দিত নেটাগরিকরাও

পাইলটের বাবা মায়ের খুশি দেখে আনন্দিত নেটাগরিকরাও

Viral Video : পাইলট কমল কুমার (Kamal Kumar) তাঁর এই মিষ্টি ভিডিও-টি Instagram-এ শেয়ার করেছেন।

  • Share this:

সব সন্তানই চায় একটা বয়সের পর বাবা-মায়ের সব দায়িত্ব কাধে তুলে নিতে। সকলেই চায় তাঁর জন্য গর্বিত হোন তাঁর অভিভাবক। এমনই এক সন্তান ও তাঁর বাবা-মায়ের সুমধুর সম্পর্কের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। পেশায় পাইলট ওই ব্যক্তি তাঁর বাবা-মায়ের জন্য সেরা উপহার নিয়ে হাজির হয়েছেন তাঁরই ফ্লাইটে। পাইলটের বাবা মায়ের খুশি দেখে আনন্দিত নেটাগরিকরাও।

আসলে ওই দম্পতি রাজস্থানের জয়পুরে তাদের নিজেদের বাড়িতে ফিরে যাচ্ছিলেন। বাড়ি ফেরার পথে তারা যে ফ্লাইটে উঠেছিলেন ওই ফ্লাইটটি চালাচ্ছিলেন তাঁদেরই সন্তান। ওই দম্পতি জানতেই পারেননি তাদের সন্তানই সেদিনের ফ্লাইটের দায়িত্বে রয়েছেন।

পাইলট কমল কুমার (Kamal Kumar) তাঁর এই মিষ্টি ভিডিও-টি Instagram-এ শেয়ার করেছেন। ইতিমধ্যেই ভিডিও-টি ২ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। এতে দেখা যাচ্ছে, কমলের বাবা-মা অজান্তেই ফ্লাইটে উঠছেন এবং তারপর হঠাৎ করেই তাঁরা ছেলেকে ককপিটের প্রবেশপথে দেখতে পান। কমলের মা কিছুক্ষণ অবাক চোখে তাকিয়ে থেকে ছেলের হাত ধরে হেসে ফেলেন। ভিডিও-টিতে কমল তাঁর বাবা-মায়ের সঙ্গে ককপিটে বসে থাকার ছবিও পোস্ট করেছেন।

আরও পড়ুন : ঝলসানো শরীরে ১০ দিন লড়াইয়ের পর হার মানেন, মৃত্যুপথযাত্রী মহুয়ার অস্ফুট স্বরে ছিল শুধু তাঁর ‘গোলা’-র কথা

তিনি এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন যে, ‘আমি উড়তে শুরু করার পর থেকে এমনই কোনও এক শুভক্ষণের জন্য অপেক্ষা করছিলাম। অবশেষে বাবা-মায়ের জয়পুরে ফেরার পথে এই সুযোগ পেয়েছি। এ এমন এক অনুভূতি যা ভাষায় প্রকাশ করা যাব না।’

View this post on Instagram

A post shared by Kamal Kumar (@desipilot11_)

আরও পড়ুন :  হতবাক ঘনিষ্ঠজনরা, পশুপ্রেমী অর্পিতার এই পরিণতি যেন হার মানায় ছবির চিত্রনাট্যকেও

মিষ্টি এই ভিডিও-টি সকলের মুখেই হাসি ছড়িয়ে দিয়েছে। সকলেই তাঁদের বাবা-মায়ের কথা কল্পনা করে ছেলের এমন সারপ্রাইজের জন্য তাকে বাহবা দিয়েছেন। অনেকে আবার তাঁদের জীবনের এমন কিছু সেরা সেরা মুহূর্তও শেয়ার করেছেন যেখানে তাঁরা কিছু সময়ের জন্য হলেও বাবা-মাকে এমন আনন্দ দিতে পেরেছেন। বহু তরুণ এই ভিডিও দেখে জীবনে কিছু করার আকাঙ্ক্ষা খুঁজে পেয়েছেন বলে জানিয়েছেন। তাঁরা বলেছেন, তাঁরাও একদিন এমনি ভাবে বাবা-মায়ের চোখে তাদের জন্য গর্ব দেখতে চান।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Viral, Viral Video

পরবর্তী খবর