Home /News /off-beat /

Viral Video: একেই বলে এন্ট্রি! নতুন বউয়ের নাচ দেখে চোখ কপালে অতিথিদের, দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: একেই বলে এন্ট্রি! নতুন বউয়ের নাচ দেখে চোখ কপালে অতিথিদের, দেখুন ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

সেই ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে (Viral Video)।

  • Share this:

    #নয়াদিল্লি: বিয়ে মানেই একটা দারুণ হুল্লোড়। তার উপর ভারতীয় বিয়েতে নাচ-গান, সাজগোজ ও খাওয়াদাওয়া নিয়ে একটা বিরাট পরিকল্পনা থাকে পরিবারের সব সদস্যের। আর বিয়েতে বর কী ভাবে আসবে, কেমন হবে তার গ্র্যান্ড এন্ট্রি তা নিয়েও নানা আয়োজন করা হয়। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া (Viral Video) একটি ভিডিওতে দেখা গিয়েছে, বর নয়, বরং নতুন বউয়ের অসাধারণ এন্ট্রি। আর সেই ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে (Viral Video)।

    ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, গুরুগ্রামের বাসিন্দা, পেশায় ক্রিয়েটিভ ডিরেক্টর সাবা কাপুর নিজেই কনের পোশাকে। দুই পরিবারের প্রত্যেকে উপস্থিত তাঁর বিয়ে উপলক্ষে। সকলেই প্রস্তুত ছিলেন বরের এন্ট্রির জন্য। কিন্তু শেষ পর্যন্ত দেখা গেল, বর নয়, নতুন বউই অসাধারণ নাচের অনুষ্ঠানের আয়োজন করেছেন। এবং সেভােবই ছাদনাতলায় ঢুকছেন তিনি। সিদ্ধার্থ মালহোত্রা ও ক্যাটরিনা কাইফের 'বার বার দেখো' ছবির 'শ আসমানো কো' গানে দারুণ নাচ করছেন কনে।

    আরও পড়ুন: বিয়ে বলে কথা, বরের সাজ দেখে চোখ কপালে কনের! তুমুল ভাইরাল ভিডিও...

    ভিডিওতে দেখা গিয়েছে, শুধু কনে নিজেই না। বরং ছাদনাতলায় প্রবেশের সময় পাশে দাঁড়িয়ে থাকা প্রত্যেক অতিথিকেই সেই নাচের অংশ বানিয়ে নিচ্ছেন তিনি। সব শেষে দাঁড়িয়ে রয়েছেন বর। কনে সেখানে পৌঁছে জড়িয়ে নেন বরকে। ওয়েডিং কোরিওগ্রাফি করায় এমন এক সংস্থা YSDC-র তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে এই ভিডিও, যা নিমেষে নজর কেড়েছে নেটিজেনের।

    আরও পড়ুন: দই ও তেঁতুলের চাটনি দিয়ে রসগোল্লার চাট, খেয়েছেন? তুমুল ভাইরাল ভিডিও...

    ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রায় ২ লক্ষ ভিউজ পেয়েছে। ইনস্টাগ্রামের পর ট্যুইটারেও পোস্ট করা হয়েছে এই ভিডিও। নিয়ম-রীতি বদলে ফেলে শুধু বর কেন, কনেকেও নিজের বিয়ের আনন্দে ভাসতে দেখার এমন ভিডিও আজকাল বেশ জনপ্রিয় হয়েছে। সেই তালিকায় সাবার এই ভিডিও নতুন মাত্রা যোগ করেছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Instagram viral, Viral Video

    পরবর্তী খবর