Home /News /off-beat /
Viral Video: শ্বশুরবাড়ি থেকে আস্ত একটা ট্রেন নাকি পাচ্ছিলেন, কিন্তু স্রেফ এই একটা কারণে হবু বর সেটা নিলেন না!

Viral Video: শ্বশুরবাড়ি থেকে আস্ত একটা ট্রেন নাকি পাচ্ছিলেন, কিন্তু স্রেফ এই একটা কারণে হবু বর সেটা নিলেন না!

Photo: Instagram

Photo: Instagram

Train In Dowry: সম্প্রতি এক ইনস্টাগ্রাম পেজ -এ এক যুবক দাবি করেছেন বিয়ে উপলক্ষ্যে তাঁকে শ্বশুরবাড়ি থেকে যৌতুক হিসাবে আস্ত গোটা ট্রেন দেওয়ার প্রস্তাব রাখা হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: পণ দেওয়া অথবা নেওয়া সামাজিক অপরাধ (Dowry In India)। পাশাপাশি এ এক সামাজিক ব্যাধিও বটে। যদিও সামাজিক এই বহু পুরনো ৷ পণের রোগটি নির্মূল করা যায়নি বর্তমান কালেও। ফলে কখনও লুকিয়ে, আবার কখনও বিয়ের আসরে ঘটা করে চলে আসছে পণ দেওয়া-নেওয়ার কাজ। কিন্তু তাই বলে এই রকম! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক হবু বরের পণ নাকচের ভিডিও দেখে তাজ্জব গোটা নেটিজেন-মহল (Viral Video)।

শুধু অবাক হওয়াই নয়, বেশ কিছু ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় হবু বরকে একাধিক প্রশ্নের পাশাপাশি নানা রকমের মন্তব্যও ছুড়ে দিয়েছেন। তবে অতি সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ওই ভিডিওটি ভাইরাল হয়েছে ইতিমধ্যেই (Viral Video)। এবার এক নজরে দেখে নেওয়া যাক কী সেই ভিডিও যা নিয়ে ইতিমধ্যেই তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া (Train In Dowry)।

আরও পড়ুন-Viral News: বিষাক্ত সাপ ! তাও আবার যাত্রীবোঝাই বিমানে, তার পর যা হল...

জানা গিয়েছে, নগদ টাকা, আসবাব অথবা মোটর বাইক কিংবা সোনাদানা নয়, আস্ত গোটা ট্রেন না কি এক্ষেত্রে পণের প্রস্তাব। সম্প্রতি এক ইনস্টাগ্রাম (Instagram) পেজ -এ এক যুবক দাবি করেছেন বিয়ে উপলক্ষ্যে তাঁকে শ্বশুরবাড়ি থেকে যৌতুক হিসাবে আস্ত গোটা ট্রেন দেওয়ার প্রস্তাব রাখা হয়েছে। কিন্তু ওই যুবক শ্বশুরবাড়ি থেকে দেওয়া যৌতুকের ওই প্রস্তাবটি তৎক্ষণাৎ নাকচ করেছেন। কারণ হিসাবে ওই যুবক দাবি করেছেন মোটর বাইক কিংবা চার চাকার গাড়ি হলে চলত, কিন্তু আস্ত একটা ট্রেন দাঁড় করানোর মতো জায়গা তাঁর বাড়িতে নেই। তাই তিনি ওই পণটি নিতে অস্বীকার করেছেন। সোশ্যাল মিডিয়ায় যুবকের আজব দাবি দেখে ইতিমধ্যেই হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা।

View this post on Instagram

A post shared by memes | comedy (@ghantaa)

হবু বরের ওই ভিডিওটি ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি এর মধ্যেই দেখে ফেলেছেন কয়েক লক্ষ মানুষ। ভিডিওটি দেখে কেউ কেউ আবার ওই যুবকের উদ্দেশে নানা রকম মন্তব্যও করেছেন। অনেকেই দাবি করেছেন, পুরোটা মিথ্যা বানিয়ে বলছেন যুবক ৷ কারণ এমনটা হওয়া সম্ভব নয় ৷

আরও পড়ুন-Viral News: কফিনের উপর বিকিনি পরা অর্ধনগ্ন মডেল, অন্ত্যেষ্টিক্রিয়া সংস্থার বিজ্ঞাপন ঘিরে তুমুল বিতর্ক!

এক ব্যক্তি ব্যঙ্গ করে লিখেছেন, তাঁকে বিয়ের সময় শ্বশুরবাড়ি থেকে পণ হিসাবে আস্ত রকেটের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনিও সেই অফারটি ফিরিয়ে দেন। কারণ রকেটের মজা তিনি তাঁর মোটর বাইকেই উপভোগ করেন বলে জানিয়েছেন। আবার অন্য এক ব্যক্তি মজা করে ওই যুবকের কাছে জানতে চেয়েছেন, শুধুই কি ট্রেনের বগি বা কামরা, না কি তার সঙ্গে ইঞ্জিনও দেওয়া হচ্ছে? পাশাপাশি অন্য এক ব্যক্তি ওই যুবককে ট্রেনটি শ্বশুরবাড়ি থেকে নিয়ে ওই ব্যক্তিকে পাঠিয়ে দেওয়ার কথা বলেছেন। কারণ তিনি ওই ট্রেনটি সাজিয়ে-গুছিয়ে সুন্দর করে রাখবেন বলে জানিয়েছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News, Viral Video

পরবর্তী খবর