Home /News /off-beat /
Viral Video: টুকটুকে লাল তিন সাপের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে খুদে কুকুর! বুলেটের গতিতে ভাইরাল ভিডিও...

Viral Video: টুকটুকে লাল তিন সাপের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে খুদে কুকুর! বুলেটের গতিতে ভাইরাল ভিডিও...

কেউটে আর কুকুরে লড়াই

কেউটে আর কুকুরে লড়াই

Viral Video: সমস্ত কিছুকেই হার মানায় এই টানটান লড়াই...

  • Share this:

    #কলকাতা: নানাবিধ জীব জন্তু থেকে গাছ পালা, সর্বোপরি মানুষ। এই নিয়েই বৈচিত্রময় এই পৃথিবী। আর এই পৃথিবীর প্রতিটি প্রাণীর জীবনচক্রে ঘটে যায় একের পর এক বিস্ময়কর কাণ্ড। যা দেখলে থমকে যেতে হয় মুহূর্তে। আদতে পরম শত্রুও কীভাবে আপন হয়ে ওঠে একে অপরের আবার কখনও যুযুধান অসম লড়াইয়ে চোখ বিস্ময়ে হতবাক হয়ে যায় মুহূর্তে। সোশ্যাল মিডিয়ায় চোখে পড়লো এই সহাবস্থানের এক অদ্ভুত দৃষ্টান্ত (Viral Video)।

    প্রকৃতির প্রতিটি প্রাণীর মধ্যে যে হিংস্রতার পাশাপাশি রয়েছে আন্তরিক মেলবন্ধন তার মোক্ষম উদাহরণ এটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে তিনটি লাল বর্ণের কেউটে সাপের (Cobra snake) সঙ্গে এক লড়াই করে চলেছে খুদে এক সারমেয়।

    আরও পড়ুন: উড়ে যাবে রাতের ঘুমও, দাউ দাউ করে জ্বলছে মাথা! তাই নিয়েই দিব্যি কাজ করে চলেছেন ইনি...

    ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে একটি বাগানের মধ্যে ভয়ঙ্কর টকটকে লাল তিন তিনটি সাপ  (Cobra snake)  নিজেদের মধ্যে খেলা করছিল সেই সময় সেখানে এসে উপস্থিত হয় এক কুকুরছানা। স্বভাবতই এমন অদ্ভুতদর্শন সাপগুলিকে প্রথমবার দেখায় তার মনে কৌতূহলবশত সে চেঁচাতে থাকে। তবে কুকুর ছানাটির এমন বিরূপ আচরণেও আশ্চর্যভাবেই তাকে ছোবল মারতে যায়নি সেই কোবরা গুলি।

    লম্বা এই ভিডিওটিতে (Viral Video) অবশ্য দেখা গেল কিছুক্ষন টানা কুকুরটির লড়াই চলার পরে ভয়ঙ্কর দর্শন সাপগুলি  (Cobra snake)  যেদিকে যে পারে সে দিকে চলতে শুরু করল। কুকুরটিও তাদের পাশে পাশে চলতে থাকে। সাপগুলি ফণা তুলে কুকুরটির দিকে তাকিয়ে থাকলেও একবারও ছোবল মারতে আসেনি কুকুরছানাটিকে।

    আরও পড়ুন: সবাই ভয়ে কাঁটা, রান্নাঘরে বিষধর কেউটে ফুঁসছে ফণা তুলে, বাড়িতে প্রাণ নিয়ে হুড়োহুড়ি সবার...

    অন্যদিকে কুকুরটিও সাপগুলিকে কামড়ে দেয় নি। সারমেয় এবং সাপেদের খুনসুটি এইভাবে বেশ কিছুক্ষণ চলতে থাকার পর সাপগুলি বাগানে একটি পরিত্যক্ত জিনিসের মধ্যে চলে যায় আর কুকুরটিও নিজের মতো খেলায় মেতে ওঠে।

    বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। প্রায় কুড়ি হাজারের বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। সাপ ও কুকুরের মতো দুই ভিন্ন প্রজাতির প্রাণীর মধ্যে এমন অসম লড়াই আর বন্ধুত্ব দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরাও। বিশেষত সাপগুলির এমন অদ্ভুতদর্শনের জন্যই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। আর লাফিয়ে বাড়তে থাকে লাইক এবং কমেন্ট।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Cobra Snake, Snake, Viral Video

    পরবর্তী খবর