Home /News /off-beat /
Viral Video: উড়ে যাবে রাতের ঘুমও, দাউ দাউ করে জ্বলছে মাথা! তাই নিয়েই দিব্যি কাজ করে চলেছেন ইনি...

Viral Video: উড়ে যাবে রাতের ঘুমও, দাউ দাউ করে জ্বলছে মাথা! তাই নিয়েই দিব্যি কাজ করে চলেছেন ইনি...

আগুনে জ্বলছে মাথা

আগুনে জ্বলছে মাথা

Viral Video: গায়ের লোম মুহূর্তে খাঁড়া হয়ে যায়। ভয়ে শিউরে উঠতে হয় এই ভিডিও দেখে।

  • Share this:

    #নয়াদিল্লি: কখন যে সোশ্যাল মিডিয়ায় কী ভাইরাল হবে, কিছুই বলা যায় না। আর নিমেষে আগুনের মতোই ছড়িয়ে পরে এই ভাইরাল ভিডিওগুলি (Viral Video)। এবার এমনই একটি ভিডিও সামনে এসেছে যা দেখলে গায়ের লোম মুহূর্তে খাঁড়া হয়ে যায়। ভয়ে শিউরে উঠতে হয় এই ভিডিও দেখে। ভিডিওটিতে রান্নাঘরে এক মহিলার রান্না করার দৃশ্য দেখা যায়। আর সেই দৃশ্যের (Head on fire) হাড় হিম করা ভিডিওই (Viral Video) তুমুলভাবে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

    আরও পড়ুন: সবাই ভয়ে কাঁটা, রান্নাঘরে বিষধর কেউটে ফুঁসছে ফণা তুলে, বাড়িতে প্রাণ নিয়ে হুড়োহুড়ি সবার...

    কখনও ভাইরাল ভিডিও ছুঁয়ে যায় মন, কখনও আবার ভয়ে শিউরে উঠতে হয় দেখে। এবারের এই ভিডিওটি বিদ্যুতের গতিতে ভাইরাল (Viral Video) হওয়ার পেছনে রয়েছে এক মহিলার (Head on fire)  ভয়াবহ পরিণতি। কারণ ভয়ঙ্কর আতঙ্কের ভিডিওটিতে রান্না করার সময় আচমকা ওই মহিলার মাথায় আগুন লেগে। মুহূর্তে তাঁর অজান্তেই জ্বলতে থাকে তাঁর মাথা। আশ্চযর্জনকভাবে মহিলা সেটা টের পেলেন না বহুক্ষণ যাবৎ!

    এই মর্মান্তিক ভিডিওটি (Viral Video) বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে হাজার হাজার লক্ষ বার দেখা হয়েছে এবং নেটিজেনরাও এতে তীব্র প্রতিক্রিয়া জানাচ্ছেন। ভিডিওটি ট্যুইটারেও শেয়ার করা হয়েছে সেরা ভিডিওগুলির হ্যান্ডেল দিয়ে।

    আরও পড়ুন: ফের ঝড়ের গতিতে ভাইরাল রানু মণ্ডল! নেটিজেনদের মন ছুঁয়ে দিল ৬০ এর দশকের নস্টালজিয়া...

    ভিডিওটিতে (Viral Video) দেখা যায়, মহিলা রান্নাঘরে খাবার রান্না করছিলেন, তার চুলে (Head on fire)  আগুন লেগে যায় হঠাৎ করেই । কিন্তু তিনি সেটা বুঝতেও পারেননি এক মুহূর্তের জন্যও। নির্বিকার কাজ করে যেতে থাকেন ওই মহিলা। এদিকে আগুনও ক্রমশ গ্রাস করতে থাকে তাঁকে। সম্ভবত মহিলার কোঁকড়ানো ঝাঁকড়া চুলের জন্যই আগুনের তাপ তিনি বুঝে উঠতে পারেননি। আর যতক্ষণে বুঝলেন ততক্ষনে দেখা যাচ্ছে তাঁর মাথা দাউ দাউ করে জ্বলচ্ছে (Head on fire) । সে হঠাৎ তার চুলের দিকে তাকিয়ে আগুন নেভানোর চেষ্টা করে।

    এই ৪৬-সেকেন্ডের ভিডিও দেখলে যে কেউ আঁতকে উঠবেন একথা হলফ করে বলাই যায়। যদিও এই পরিস্থিতি থেকে মহিলাটি কী ভাবে মুক্ত হলেন সে কথা অবশ্য জানা যায়নি। তবে সেই ভিডিও তুমুল গতিতে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Fire Breaks Out, Viral Video

    পরবর্তী খবর