Home /News /off-beat /
Viral Video: মন দিয়ে ‘টম অ্যান্ড জেরি’ দেখছে ছোট্ট বিড়ালছানা, নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল ভিডিও

Viral Video: মন দিয়ে ‘টম অ্যান্ড জেরি’ দেখছে ছোট্ট বিড়ালছানা, নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল ভিডিও

দুর্বার গতিতে ভাইরাল বেড়াল ছানার কার্টুন দেখা ভিডিও

দুর্বার গতিতে ভাইরাল বেড়াল ছানার কার্টুন দেখা ভিডিও

Viral Video: ইতিমধ্যেই ভিডিওটি (Kitten Watching Tom And Jerry) অগুনতি মানুষ দেখেছেন এবং ৪ লাখের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন এই ভাইরাল ভিডিওতে।

  • Share this:

    #ভাইরাল : প্রতিদিন একটু একটু করে এগোচ্ছে প্রযুক্তি। নতুন নতুন প্রযুক্তির সম্মুখীন হচ্ছে গোটা বিশ্ব। ডিজিটালাইজেশনের যুগে প্রত্যেকের কাছে স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা অত্যন্ত অত্যাবশ্যকীয় হয়ে উঠেছে। আর এই মুহূর্তে এই ডিজিটাল দুনিয়া একাই শাসন করছে সোশ্যাল মিডিয়া। নানা মজাদার ভিডিও এবং ছবি, সব সময় এই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় দেখা যায়। তাই আট থেকে আশি এখন সকলেই বুঁদ হয়ে থাকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে। ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এখন নিত্য নতুন ভিডিও (Viral Video) ও ছবি দেখে সময় কেটে যায় অনেকের। বিনোদনের অন্যতম পরিপূরক আজ এই সোশ্যাল মিডিয়া।

    আরও পড়ুন : বিয়েতে খাবার দিতে দেরি, রেগে লাল হয়ে ছাদনাতলা ছাড়লেন বর! দেখে যা করলেন কনে

    আরও পড়ুন : নেই ছাদ, পথই ঠিকানা! আচমকা সাহায্যে তবু দিতে গেলেন 'মূল্য'... নেটিজেনদের মন কেড়ে ভাইরাল বৃদ্ধা!

    সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল (Kitten Watching Tom And Jerry)  হয়ে থাকে। সেই তালিকার মধ্যে একটি বড় জায়গা জুড়ে আছে বিভিন্ন পশু পাখির ভিডিও। অনেকেই বাড়ির পোষ্য পশুপাখিদের অবাক করা প্রতিভা বা হাস্যকর কার্যকলাপের ভিডিও ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকে। বেশিরভাগ সময় সেইসব ভিডিও নেটিজেনদের পছন্দ হয়, এবং তাতে তারা লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়। সম্প্রতি একটি মিষ্টি ছোট্ট বিড়ালছানার ভিডিও (Kitten Watching Tom And Jerry) সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

    আরও পড়ুন : বিয়ে করে শ্বশুরবাড়ি যাওয়ার পথেই বরকে বেধড়ক মার নববধূর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    ভাইরাল হওয়া ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, কম্পিউটারে চলছে জনপ্রিয় কার্টুন শো টম এন্ড জেরি। এই কার্টুনে একটি বিড়াল টম এবং একটি ইঁদুর জেরির দৈনন্দিন জীবন মজাদার টক্করের সাথে দেখানো হয় নানা কীর্তিকলাপ। ছোট বাচ্চাদের প্রিয় এই কার্টুনটিকে একদম মনিটরের সামনে বসে মনযোগ সহকারে ভিডিওতে দেখছে ওই ছোট্ট বিড়ালটি। এমনকি টম যেদিকেই যাচ্ছে সেদিকেই তাকিয়ে ভালোভাবে দেখছে ছোট্ট বিড়ালটি। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই চোখের নিমেষে ভাইরাল হয়েছে।

    বিড়ালের ভাইরাল ভিডিওটি দেখে নেটিজেনরা অনেকেই মন্তব্য করেয়েছেন, ওই ছোট্ট বিড়ালছানাটি (Kitten Watching Tom And Jerry)  অত্যন্ত কিউট। বিড়ালটির মনোযোগ সহকারে টিভি দেখা বেশ মিষ্টি লেগেছে অনেকের। ইতিমধ্যেই ভিডিওটি অগুনতি মানুষ দেখেছেন এবং ৪ লাখের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন এই ভাইরাল ভিডিওতে। অনেকেই আবার ভিডিওটি শেয়ার করে অন্যদের দেখার জন্য অনুরোধ জানিয়েছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়াতে দুর্বার গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Cartoon, Viral Videos

    পরবর্তী খবর