Home /News /off-beat /
Viral Video: নেই ছাদ, পথই ঠিকানা! আচমকা সাহায্যে তবু দিতে গেলেন 'মূল্য'... নেটিজেনদের মন কেড়ে ভাইরাল বৃদ্ধা!

Viral Video: নেই ছাদ, পথই ঠিকানা! আচমকা সাহায্যে তবু দিতে গেলেন 'মূল্য'... নেটিজেনদের মন কেড়ে ভাইরাল বৃদ্ধা!

ভাইরাল ভিডিয়ো দেখে স্তব্ধ সবাই

ভাইরাল ভিডিয়ো দেখে স্তব্ধ সবাই

Viral Video: ইন্দ্রজাল মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই সংবেদনশীল ভিডিয়োটি। পোস্ট করার কয়েক মুহূর্তের মধ্যেই প্রায় ১.৪৯ লক্ষ লাইক পড়ে গিয়েছে।

  • Share this:

    #ভাইরাল ভিডিও : সম্প্রতি নেটপাড়ায় একটি ভিডিয়ো খুবই ভাইরাল (Viral) হয়েছে। সেই ভিডিয়ো (Viral Video) নেটিজেনদের মন যেন মুহূর্তে জয় করে নিয়েছে এক অত্যন্ত সাদামাটা দৃশ্যের অভিনবত্বে। ইনস্টাগ্রামে (Instagram) এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ‘ঘণ্টা’ নামক একটি পেজ থেকে। আর ভিডিয়োর (Video) ক্যাপশনে জুড়ে দেওয়া হয়েছে খুবই জরুরি একটি বার্তা।

    আরও পড়ুন: ত্বকের সৌন্দর্য বাড়াতে থাপ্পড়! ঝলমলে মসৃণ ত্বক পাওয়ার 'ম্যাজিক ফর্মুলা' জেনে নিন আজই

    ভাইরাল এই ভিডিওর শিরোনামে বলা হয়েছে, “আপনার চারপাশটা একবার তাকিয়ে দেখুন, কারও খাবারের প্রয়োজন আছে। যতটা পারবেন, তাঁদের সাহায্য করুন।” ইন্দ্রজাল মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই সংবেদনশীল ভিডিয়োটি। পোস্ট করার কয়েক মুহূর্তের মধ্যেই সেই ভিডিয়োতে প্রায় ১.৪৯ লক্ষ লাইক পড়ে গিয়েছে।

    View this post on Instagram

    A post shared by memes | comedy (@ghantaa)

    ভিডিয়োতে (Viral Video) দেখা গিয়েছে, রাস্তার পাশেই বসে থাকা এক বৃদ্ধার দিকে এগিয়ে চলেছেন এক ব্যক্ত। তাঁর হাতে একটি জলের বোতল ধরিয়ে দিলেন তিনি, যা সেই বৃদ্ধা হাসি মুখেই তুলে নিলেন। এক ব্যাগ খাবারও তুলে দেওয়া হল তাঁর হাতে, সেটিও তিনি গ্রহণ করলেন স্বানন্দেই। হাত দুটি জড়ো করে সেই ব্যক্তিকে তিনি যখন ধন্যবাদ জানালেন হাসি মুখে, সেই অনুভূতি যেন অনেককেই অতিন্দ্রিয় সুখানুভূতি দিতে পেরেছে।

    আরও পড়ুন: বিয়ের পরে বাপেরবাড়ি থেকে শ্বশুরবাড়ির পথে নতুন বউয়ের সামনেই বরের প্রথম পারফরমেন্স সুপারহিট

    আর তারপরই বৃদ্ধা তাঁর শাড়ির মলিন আঁচলের খুট থেকে কিছু টাকা বের করে ওই ব্যক্তির কাছে তুলে দিতে উদ্দত হন। কিন্তু ব্যক্তিটি তা নিতে একদমই অস্বীকার করলেন। ব্যাপক ভাইরাল  (Viral Video) হয়েছে এই ভিডিয়ো। অগুনতি মানুষ দেখেছেন এই ভিডিয়ো, শেয়ারও করেছেন বহু মানুষ। এর মধ্যেই প্রায় দেড় লাখের কাছাকাছি লাইক পড়েছে এই ভিডিয়োতে। কমেন্ট পড়েছে ১৩০০-র কাছাকাছি।

    ইনস্টাগ্রামে যাঁরাই এই ভিডিয়ো দেখেছেন, বেশির ভাগই স্বীকার করেছেন যে, এই ভিডিয়ো তাঁদের মন খারাপ করে দিয়েছে। অনেকে আবার জানিয়েছেন যে, তাঁদের চোখে জলই চলে এসেছিল। ইউজাররা বলছেন, এমন মানুষ দুনিয়ায় খুব কমই দেখা যায়। অনেকে আবার বাহবা দিয়েছেন সেই ব্যক্তিকে, যিনি খাবারের প্যাকেট ও জলের বোতলটি বৃদ্ধার কাছে এগিয়ে গিয়েছিলেন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    পরবর্তী খবর