• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral Video: বিয়ের রাতে বরের কপালে সিঁদুর দিলেন বাঙালি কনে! প্রথাভাঙা বিয়ে দেখে মুগ্ধ নেটিজেনরা! ভাইরাল ভিডিও...

Viral Video: বিয়ের রাতে বরের কপালে সিঁদুর দিলেন বাঙালি কনে! প্রথাভাঙা বিয়ে দেখে মুগ্ধ নেটিজেনরা! ভাইরাল ভিডিও...

রাজকুমার-পত্রলেখার অনুপ্রেরণায় প্রথা ভাঙলেন বাঙালি কনে?

রাজকুমার-পত্রলেখার অনুপ্রেরণায় প্রথা ভাঙলেন বাঙালি কনে?

Viral Video: ভিডিওটি ২১১ হাজার বার দেখা হয়েছে এবং বেশ কিছু সুন্দর সুন্দর কমেন্ট পেয়েছে এই ভিডিওটি। ভাইরালও হয়েছে চূড়ান্ত গতিতে।

  • Share this:

    #কলকাতা: অভিনব এক কাণ্ড করে এবার নেটপাড়ায় ভাইরাল (Viral Video) হলেন কলকাতার এক দম্পতি। তার বরের প্রতি একটি মিষ্টি ব্যবহারই তাঁকে আর পাঁচজন কনের থেকে আলাদা করে দিয়েছে। কনের নাম শালিনী সেন। তাঁর নিজেরই শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে তিনি তার বর অঙ্কন মজুমদারের কপালে হাসিমুখে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। আর সেই ভিডিওই এখন বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঘুরে বেড়াচ্ছে।

    আরও পড়ুন: বিয়ে নিয়ে ভীতি থাকে এই ৪ রাশির! সম্পর্কের প্রতিশ্রুতিতে যেতে চান না সহজে, কেন জানেন?

    সম্প্রতি বলিউড অভিনেতা রাজকুমার রাও এবং পত্রলেখার বিয়ের সময় একই ধরনের ক্রিয়াকলাপ দেখা গিয়েছিল নবদম্পতির মধ্যে। সেখানে রাজকুমার নিজেই তার কনেকে তার কপালে সিঁদুর দিতে অনুরোধ করেছিলেন।

    গত ২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন কলকাতার নবদম্পতি শালিনী এবং অঙ্কন। শালিনীর বোন কৃত্তিকা তাদের বিয়ের কিছু ছবি ও ভিডিও (Viral Video) ফেসবুকে শেয়ার করেছিলেন। আর তার থেকেই জানা গিয়েছে শুধুমাত্র বরের কপালে সিঁদুর ছোঁয়ানোই শালিনীর একমাত্র আদর্শ ভেঙে ফেলার পদক্ষেপ নয়। বোন কৃত্তিকার শেয়ার করা ক্যাপশন অনুসারে, দিদি শালিনীর বিবাহটি পরিচালনা করেন একদল মহিলা পুরোহিত। শুধু তাই নয় 'কন্যাদান' ধারণাটিও এই বিয়ের আচার-অনুষ্ঠান থেকে বাদ দেওয়া হয়েছিল সজ্ঞানে। আর তাতেই অভিনবত্বের অন্য মাত্রা পেয়েছে এই বিয়ের অনুষ্ঠান।

    আরও পড়ুন: বাংলাদেশের হিরো আলমের গলায় এবার 'কাঁচা বাদাম'! শুনে হেসে খুন নেটিজেনরা, ভিডিও ভাইরাল...

    বেশ কয়েকটি ছবির সঙ্গে শেয়ার করা একটি ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে যে শালিনী হাসছেন এবং অংকনের কপালে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। আর তাই দেখে বন্ধু বান্ধব ও আত্মীয়রা উল্লাস করছেন।

    ভিডিওটি ২১১ হাজার বার দেখা হয়েছে এবং বেশ কিছু সুন্দর সুন্দর কমেন্ট পেয়েছে এই ভিডিওটি। ভাইরালও হয়েছে চূড়ান্ত গতিতে। দম্পতিকে আশীর্বাদ ও শুভেচ্ছা জানানোর পাশাপাশি একগুচ্ছ 'স্টেরিওটাইপ' ভাঙার জন্যও অভিনন্দন জানান নেটিজেনদের একাংশ।

    প্রসঙ্গত, কিছুদিন আগেই বলিউড অভিনেতা রাজকুমার রাও এবং পত্রলেখার বিয়েতেও দেখা গিয়েছিল এমনই এক দৃশ্য। রাজকুমারের অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করা একটি ভিডিওতে, রাজকুমার পত্রলেখার কপালে সিঁদুর দেওয়ার পরে, কৌতুকপূর্ণভাবে বলেন, "তু ভি লাগা দে" এবং কনে খানিকটা বাধ্য হন সেই কাজটি করতে। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

    এই সুন্দর অভিব্যক্তি আপনার কেমন লাগছে? আপনিও কি এবার ভাবছেন প্রচলিত রীতি রেওয়াজ থেকে বেরিয়ে এসে একটু অল্প পথে হাঁটার কথা? কিংবা নিজের অথবা পরিবারের করোও বিয়েতে এমনই দৃষ্টান্ত তুলে ধরতে চাইছেন কি আপনিও?

    Published by:Sanjukta Sarkar
    First published: