Home /News /off-beat /

Hero Alom: বাংলাদেশের হিরো আলমের গলায় এবার 'কাঁচা বাদাম'! শুনে হেসে খুন নেটিজেনরা, ভিডিও ভাইরাল...

Hero Alom: বাংলাদেশের হিরো আলমের গলায় এবার 'কাঁচা বাদাম'! শুনে হেসে খুন নেটিজেনরা, ভিডিও ভাইরাল...

হিরো আলম গাইলেন ভুবনের কাঁচা বাদাম গান!

হিরো আলম গাইলেন ভুবনের কাঁচা বাদাম গান!

Hero Alom: যা কিছু যেখানে ভাইরাল হয় সবকিছুর সঙ্গেই নিজেকে জড়িয়ে রাখতে পছন্দ করেন বাংলাদেশের ভাইরাল যুবক আশরাফুল আলম ওরফে হিরো আলম।

  • Share this:

    #ঢাকা: 'বাদাম বাদাম দাদা, কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম...', সোশ্যাল মিডিয়ায় দৌলতে এই গান শোনেনি এমন বাঙালি খুঁজে পাওয়া দুস্কর। বীরভূমের ভুবন বাদ্যকর বাদাম বিক্রির (Kacha Badam Viral Song) গান বেঁধে সুপার ভাইরাল হয়েছে। আজকের ভাইরাল নেটজগতে ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ এই গান শুনে ফেলেছেন লক্ষ লক্ষ মানুষ।

    আরও পড়ুন: ‘কাঁচা বাদাম' এবার গাইলেন রানাঘাটের রানু মণ্ডল! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও, শুনেছেন?

    ভুবনের গান এখন সোশ্যাল মিডিয়ার সর্বত্র ঘুরে বেড়াচ্ছে। বহু প্রশংসাও কুড়োচ্ছে।  এবার বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের সেই গান হিন্দিতে গাইলেন বাংলাদেশের সোশ্যাল মিডিয়া স্টার হিরো আলম (Hero Alom)।

    হিরো আলমেরে বাদাম যোগ! হিরো আলমেরে বাদাম যোগ!

    যা কিছু যেখানে ভাইরাল হয় সবকিছুর সঙ্গেই নিজেকে জড়িয়ে রাখতে পছন্দ করেন বাংলাদেশের এই হিরো। বগুড়ার ভাইরাল যুবক আশরাফুল আলম ওরফে হিরো আলম (Hero Alom)। শত সমালোচনাতেও তিনি নিজের মতো করে নিজের কাজ করে যান। আলোচনার জন্ম দেন। সম্প্রতি হিরো আলম পরিচালক বাবুল রেজার ‘বউ জামাইয়ের লড়াই’ সিনেমার শুটিং শেষ করেছেন। পরিচালক রাজু চৌধুরীর নতুন সিনেমা ‘নষ্ট হওয়ার কষ্ট’ সিনেমার শুটিং চলছে। এরই মাঝে ভাইরাল গান (Kacha Badam Viral Song) গেয়ে আবারও ভাইরাল হলেন হিরো আলম।

    এবার তিনি (Hero Alom)ভাইরাল হওয়া ‘কাঁচা বাদাম’ গানে (Kacha Badam Viral Song) কণ্ঠ দিলেন। বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গাওয়া গান ইতিমধ্যেই ফিরছে মুখে মুখে। এমনভাবে জনপ্রিয় হয়েছে এই গান যে এটি দাবানলের মতো ছড়িয়ে পড়েছে ফেসবুক, ইউটিউব, ট্যুইটার, ইনস্টাগ্রামে। কেউ অরিজিনাল গানটি গাওয়ার চেষ্টা করছেন, কেউ আবার নিজের মতো করে শব্দ জুড়ে দিচ্ছেন। এক্ষেত্রে নতুনত্বের ছোঁয়া দিয়েছেন হিরো আলম। হিন্দিতে প্রথম ভাইরাল এই গান গাইলেন তিনি। করলেন রেকর্ডও।

    আরও পড়ুন: বিয়ের মঞ্চে বরমালা হবু স্বামীর মুখে মারলেন কনে, তারপরে যা হল! ভিডিও দেখলেই মাথা বনবন করে ঘুরবে...

    এ গান গাওয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, “আমাকে সবাই অনুরোধ করছে তাই আমি একটু বিনোদন দেওয়ার জন্য অন্যরকমভাবে হিন্দিতে ‘কাঁচা বাদাম’ গানটা গেয়েছি। এখন মিউজিক ভিডিও’র কাজ করছি। আগামিকাল দুপুরের মধ্যে আশা করছি গানটি রিলিজ দিতে পারবো। হিরো আলম অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে এটি।”

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bangladesh, Hero Alom, Kacha Badam Viral Song

    পরবর্তী খবর