Home /News /off-beat /

Angry Bride Viral Video: বিয়ের মঞ্চে বরমালা হবু স্বামীর মুখে মারলেন কনে, তারপরে যা হল! ভিডিও দেখলেই মাথা বনবন করে ঘুরবে...

Angry Bride Viral Video: বিয়ের মঞ্চে বরমালা হবু স্বামীর মুখে মারলেন কনে, তারপরে যা হল! ভিডিও দেখলেই মাথা বনবন করে ঘুরবে...

ছাদনাতলায় রেগে আগুন কনে, ছুড়লেন মালা!

ছাদনাতলায় রেগে আগুন কনে, ছুড়লেন মালা!

Angry Bride Viral Video: ছাদনাতলায় চলছে বিয়ের অনুষ্ঠান। আর সেখানেই সকলের সামনেই আচমকা রেগে যায় কনে। তারপর যা কাণ্ড বাধে চোখ কপালে সকলের।

  • Share this:

    #কলকাতা: আজকাল সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল (Angry Bride Viral Video) হয়। সম্প্রতি এমনই একটি ভিডিও দ্রুত ভাইরাল হচ্ছে যা বেশ চোখে পড়েছে নেটমহলে। বিয়ের মরশুম। আর এই ভিডিওটি একটি বিয়ের। ভিডিওটিতে দেখা যাচ্ছে ছাদনাতলায় চলছে বিয়ের অনুষ্ঠান। আর সেখানেই সকলের সামনেই আচমকা রেগে যায় কনে। শুধু তাই নয়, ছাদনাতলা থেকে হনহনিয়ে (Angry Bride Viral Video) বেরিয়েও যায় সে। কিন্তু কী কারণে এইরূপ প্রতিক্রিয়া তাঁর সহজে তা বোঝা যায় না। হকচকিয়ে যান বর থেকে শুরু করে উপস্থিত আত্মীয় ও বন্ধুরাও।

    আরও পড়ুন: দারিদ্র্য ফিকে করেছিল সোনালি স্বপ্নের রং! বিদেশেই রূপকথারা ধরল উড়ান, হলেন Nude মডেল...

    এই ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে যখন বর তার কনেকে বিয়ের অনুষ্ঠানে মালা পরিয়ে দেয় তখনই রেগে ওঠেন কনে। রীতিমত বরমালা ছুড়ে ফেলে রেগে মেগে মঞ্চ ছেড়ে চলে যায় সেই কনে। এর পরে কী ঘটল? সেটাও অবশ্য রয়েছে এই ভিডিওটিতে (Angry Bride Viral Video)। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত গতিতে ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে শেয়ার হওয়া ভিডিওটি। এক ইনস্টাগ্রাম ইউজার ভিডিওটি পোস্ট করেছেন।

    View this post on Instagram

    A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

    এই ভিডিওতে বিয়ের একটি মঞ্চ দেখতে পাবেন। সেখানে বিয়ের অনুষ্ঠান চলছে। যথা সময়ে, কনে বরকে মালা পরিয়েছে এবং তারপরে এবার বরের পালা। কিন্তু বর কনের গলায় মালা পরানোর সঙ্গে সঙ্গেই সে রেগে যায় এবং উঠে দাঁড়ায়। ভিডিওতে (Angry Bride Viral Video) দেখা যাচ্ছে এখানেই থামেননি কনে। বরমালা সরিয়ে মঞ্চ থেকে ছুড়ে ফেলেছেন তিনি। কনের রাগ দেখে মঞ্চে উপস্থিত সবাই স্তব্ধ। হতবাক বরও। এই সময়ে, উপস্থিত কেউই বুঝে উঠতে পারে না যে কনের সমস্যাটা ঠিক কোথায়। আর কীই বা হয়েছে এমন!

    আরও পড়ুন: ‘কাঁচা বাদাম' এবার গাইলেন রানাঘাটের রানু মণ্ডল! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও, শুনেছেন?

    তবে কিছুক্ষণের মধ্যেই হাসতে হাসতে মঞ্চে ফিরে আসে মেয়েটি। তখনই দেখা গেল যে নববধূ ছেলেটির সঙ্গে মজা করছিল, বাস্তবে মোটেই রেগে নেই তিনি। ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকে যিনিই এই ভিডিওটি দেখছেন তিনিই মজা পাচ্ছেন ভিডিও দেখে। চরম ভাইরাল হয়েছে এই ভিডিও। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একটু হাসির উপাদানও হয়েছে এই অতিমারী পরিবেষ্টিত জীবনে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bride, Viral Video, Wedding Video

    পরবর্তী খবর