Home /News /off-beat /
Viral Video: লোকাল ট্রেনে, নিজে না খেয়ে বাবাকে খাইয়ে দিচ্ছে দেড় বছরের মেয়ে! ভাইরাল ভিডিও আবেগে ভাসাবে

Viral Video: লোকাল ট্রেনে, নিজে না খেয়ে বাবাকে খাইয়ে দিচ্ছে দেড় বছরের মেয়ে! ভাইরাল ভিডিও আবেগে ভাসাবে

Viral Video: মেয়েরা বোধহয় এমনটাই হয়। বাবা ও মেয়ের এই আদরের ভিডিও চোখে জল আনবে! ফিরিয়ে নিয়ে যাবে শৈশবে!

  • Share this:

    #মুম্বই:  পৃথিবীর সব থেকে সুন্দর সম্পর্ক বাবা ও মেয়ের। কথায় বলে, মেয়েরা বাবার বেশি নেওটা হয়। সত্যিই মেয়ে সন্তানের সঙ্গে সব বাবাদের একটা আলাদা বোঝাপড়া থাকে। বাবাকে না বললেও মেয়ের মনের কথা পৌছে যায় বাবার হৃদয়ে। ঠিক তেমনটাই অনেক মেয়ের কাছে বাবাই একমাত্র পৃথিবী। বাবা মেয়ের কথা বলা হচ্ছে তার একটা কারণ অবশ্য রয়েছে। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও প্রসঙ্গেই এই কথা বলা হচ্ছে।

    মুম্বই ব্যস্ততম শহর। এখানে যেমন বাস করেন কোটিপতি সেলেবরা, তেমনই মুম্বইয়ের রয়েছে ধারাবি। গরীব মানুষের বাসও অনেক বেশি। দিন আনা দিন খাওয়া মানুষের সংখ্যাও কম নয়। এমনই এক খেটে খাওয়া বাবার গল্প ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। যে ভিডিও দেখলে আপনিও আবেগে ভাসতে বাধ্য।

    ভিডিওটি দেখা যাচ্ছে, মুম্বই-এর ট্রেনে দরজার কাছে বসে রয়েছেন এক খেটে খাওয়া বাবা! সঙ্গে তাঁর বছর দেড়েকের ছোট্ট মেয়ে। কাজ সেরে হয়ত বা বাড়ি ফিরছেন। তবে অবাক করে ছোট্ট মেয়েটির কাণ্ড। বাচ্চাটিকে খাওয়ার জন্য তাঁর বাবা একটা ফল কিনে দেয়। কিন্তু ওইটুকু ছোট মেয়ে নিজে না খেয়ে আদর করে সেই ফল বাবাকে খাইয়ে দিচ্ছে। তারপর বাবার বুকে মাথা রেখে আদর খাচ্ছে। মেয়েরা বোধহয় ছোট থেকেই এমনটা হয়। মেয়েকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন বাবা। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। বহু মানুষ এই ভিডিও শেয়ার করছেন। নিজের বাবাকে মনে করছেন অনেকেই।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Mumbai, Viral, Viral Video

    পরবর্তী খবর