Home /News /off-beat /
Dead Lizard In McDonalds Soft Drink: দেখুন ভাইরাল ভিডিও: জঘন্য অভিজ্ঞতা! ম্যাকডোনাল্ডসের পানীয়ে ভেসে উঠল মরা টিকটিকি!

Dead Lizard In McDonalds Soft Drink: দেখুন ভাইরাল ভিডিও: জঘন্য অভিজ্ঞতা! ম্যাকডোনাল্ডসের পানীয়ে ভেসে উঠল মরা টিকটিকি!

Viral Video of Dead Lizard In Soft Drink: ভার্গব যোশি জানিয়েছেন, গ্লাস ঝাঁকিয়ে দু’চুমুক দেওয়ার পরেই মৃত টিকটিকিটি উপরে ভেসে ওঠে।

  • Share this:

    #আহমেদাবাদ:  ম্যাকডোনাল্ডের মতো নামীদামী সংস্থা থেকে সফট ড্রিঙ্ক অর্ডার করেছিলেন আহমেদাবাদের এক ব্যক্তি। গুজরাতের আহমেদাবাদে McDonald's-এর একটি আউটলেট থেকে অর্ডার করা ওই পানীয়টিতে মরা টিকটিকি ভাসতে দেখা গিয়েছে! এমনই চাঞ্চল্যকর অভিযোগ ওই ব্যক্তির! তিনি ম্যাকডোনাল্ডের প্রায় গ্লাসভর্তি ওই পানীয়ের মধ্যে মরা একটি টিকটিকি ভাসতে থাকার ঘটনাটি ভিডিও করেন এবং পোস্টও করেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে আহমেদাবাদ মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন ওই আউটলেট বন্ধ করার নির্দেশ দিয়েছে।

    আরও পড়ুন- বাবা রাজীব গান্ধির মৃত্যুই আমার জীবনের সবচেয়ে বড় শিক্ষা: রাহুল গান্ধি

    শনিবার চার বন্ধু মিলে ম্যাকডোনাল্ডের ওই আউটলেটে খেতে গিয়েছিলেন, তারপরেই এমন বিপত্তি। ট্যুইটারে শেয়ার করা ভিডিওতে ভার্গব যোশি জানিয়েছেন, গ্লাস ঝাঁকিয়ে দু’চুমুক দেওয়ার পরেই মৃত টিকটিকিটি উপরে ভেসে ওঠে।

    ভাইরাল হওয়া ওই ভিডিওতে ভার্গবের এক বন্ধু দাবি করেছেন, তাঁরা চার ঘণ্টারও বেশি সময় ধরে অপেক্ষা করেন। ম্যাকডোনাল্ডের কর্মীরা ওই সফট ড্রিঙ্কের দাম অর্থাৎ ৩০০ টাকা ফেরত দেওয়ার প্রস্তাব দেন। “একটা জীবনের মূল্য ৩০০ টাকা?” প্রশ্ন তোলেন ওই বন্ধু। ভিডিওটি ট্যুইটারে এখনও অব্দি ২,৪০০ বার দেখা হয়েছে।

    “খুবই জঘন্য ঘটনা! ইদানীং খাবারের নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধি সংক্রান্ত এই ধরনের সমস্যা বেড়ে গেছে দেখেছি। মনে হচ্ছে, কর্মীরা অবহেলা করছে এবং কোথাও অতিরিক্ত চাপের ফলেই এমনটা হচ্ছে বলে মনে হয়... তবুও, এটা কোন অজুহাত নয় যে খাদ্য নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধিকে এমন হেলাফেলা করা হবে,” ট্যুইটারে লিখেছেন এক ব্যক্তি। বন্ধ হওয়া ওই আউটলেটের ছবি পোস্ট করে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য মিউনিসিপ্যাল কর্পোরেশনকে ধন্যবাদ জানিয়েছেন ভার্গব জোশি।

    এই ঘটনার পর, McDonald's একটি বিবৃতি জারি করে জানিয়েছে, গ্রাহকদের নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধিকে মূল্য দেন তাঁরা।

    আরও পড়ুন- শুয়োরের মাংস খাওয়ার আগে সতর্ক হন! সোয়াইন ফ্লু আক্রান্ত হয়ে শতাধিক শুয়োরের মৃত্যু

    “আমরা আহমেদাবাদের আউটলেটে ঘটা এই অভিযোগটির বিষয়ে অনুসন্ধান করছি। যদিও আমরা বারবার পরীক্ষা করেছি এবং কোনও ভুল খুঁজে পাইনি, আমরা একজন ভাল কর্পোরেট নাগরিক হয়েই কর্তৃপক্ষকে সহযোগিতা করছি,” বলা হয়েছে ওই বিবৃতিতে।

    ম্যাকডোনাল্ডস আরও জানিয়েছে, তাঁদের সমস্ত রেস্তোরাঁ জুড়ে ৪২ টি কঠোর নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধি প্রোটোকল প্রয়োগ করা রয়েছে। যার মধ্যে নিয়মিত রান্নাঘর এবং রেস্তোঁরা পরিষ্কার ও স্যানিটাইজেশনের প্রক্রিয়া অন্তর্ভুক্ত রয়েছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Lizard, McDonald's

    পরবর্তী খবর