Home /News /off-beat /
Sindoor Post Viral: ভাইরাল আজব দাবি! সিঁদুর পরলে নাকি বেড়ে যায় 'যৌন উত্তেজনা'! চরম ট্রোলিংয়ের শিকার মহিলা

Sindoor Post Viral: ভাইরাল আজব দাবি! সিঁদুর পরলে নাকি বেড়ে যায় 'যৌন উত্তেজনা'! চরম ট্রোলিংয়ের শিকার মহিলা

Viral Post

Viral Post

Trending Twitter Post: অন্যরা ব্যাখ্যা করেছেন, সিঁদুর পরা একটি যুক্তিহীন পুরনো অভ্যাস ছাড়া আর কিছুই নয়। এই অভ্যাস পিতৃতন্ত্রকেই প্রচার করে।

  • Share this:

    Viral Post: সিঁদুর পরার আদৌ কোনও যৌক্তিকতা আছে কী না, বা কেন বিবাহের এই চিহ্ন কেবল মেয়েদেরই বহন করতে হবে এই তর্ক স্বাভাবিক। তবে সিঁদুরের উপকারিতা নিয়ে আলোচনা করতে গিয়ে যদি এমন কোনও বিষয় উঠে আসে যা তাজ্জব করে দেয়? সোশ্যাল মিডিয়ায় এমনই এক ‘উপকারিতার’ কথা বলতে গিয়ে এখন ব্যাপক ট্রোলিংয়ের শিকার এক মহিলা। ওই মহিলার মতে, সিঁদুর পরলে নাকি যৌন উত্তেজনা বেড়ে যায়! ট্যুইটার ব্যবহারকারী রোহিত সম্প্রতি ইনস্টাগ্রাম পেজ Be.bodywise থেকে কিছু স্ক্রিনশট শেয়ার করেছেন যেখানে একজন মহিলাকে সিঁদুরের উপকারিতা ব্যাখ্যা করতে দেখা যায়। স্ক্রিনশট অনুযায়ী, ওই মহিলা বিশ্বাস করেন সিঁদুরে থাকা পারদ নাকি শরীরকে শীতল করে, শিথিল ভাব এনে দেয়।

    আরও পড়ুন- "দলে শিগগিরই পরিবর্তন দরকার": কংগ্রেসের চিন্তন শিবিরে মত সনিয়া গান্ধির

    এখানেই শেষ নয় ওই মহিলার দাবি সিঁদুর একজন মানুষেরর মধ্যে যৌন উত্তেজনাকে চাগাড় দেয়। এখানে রইল সেই মূল পোস্ট। দেখুন একবার:

    আপলোড করার পর থেকেই এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল! ৫ হাজারেরও বেশি লাইক পেয়েছে এই পোস্ট৷ হাস্যকর সব ক্যাপশন লিখে নেটিজেনরা এই পোস্টটি রিট্যুইট করছেন বারেবারে। “কে বলল! বৈজ্ঞানিক প্রমাণ কোথায়?” জিজ্ঞাসা করেছেন এক ব্যক্তি। ব্যাপক বিরূপ প্রতিক্রিয়ার জেরে ওই ইনস্টাগ্রাম পেজটি ভিডিওটি সরিয়ে নিয়েছে।

    আরও পড়ুন- নৃশংস! শিং কেটে ফেলায় প্রবল রক্তপাত, জঙ্গলে ছটফটিয়ে ঘুরে বেড়াচ্ছে একশৃঙ্গ গণ্ডার

    অনেক ট্যুইটার ব্যবহারকারীই জানিয়েছেন, সিঁদুরে উপাদান হিসাবে পারদ মানবদেহের জন্য অত্যন্ত ক্ষতিকারক। একজন ট্যুইটার ব্যবহারকারী লিখেছেন, “পারদ একটি ভারী ধাতু এবং দীর্ঘদিন ধরে তা চামড়ায় দিলে বিভিন্ন ধরনের অসুস্থতার কারণ হতে পারে।” অন্যরা ব্যাখ্যা করেছেন, সিঁদুর পরা একটি যুক্তিহীন পুরনো অভ্যাস ছাড়া আর কিছুই নয়। এই অভ্যাস পিতৃতন্ত্রকেই প্রচার করে। এখানে রইল তেমনই কয়েকটি প্রতিক্রিয়া।

    আপনার কী মনে হয়, আদৌ কোনও উপকারিতা আছে নাকি?

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Sindur Khela, Viral Post

    পরবর্তী খবর