Home /News /off-beat /
Viral Optical Illusion: এই পাথরের মাঝে হাত নাড়ছে এক শিশু! আপনি জিনিয়াস না হলে খুঁজে পাওয়া কার্যত অসম্ভব!

Viral Optical Illusion: এই পাথরের মাঝে হাত নাড়ছে এক শিশু! আপনি জিনিয়াস না হলে খুঁজে পাওয়া কার্যত অসম্ভব!

Viral Brain Teaser: বেগুনি রঙের সোয়েটশার্ট পরা একজন শিশুকে খুঁজে বের করতে হবে। ক্যামেরার দিকে তাকিয়ে নাকি হাত নাড়ছে সে।

  • Share this:

    Viral: আলস্য আসছে এই কালবৈশাখী বিকেলে? বাইরে ঝড় উথালপাথা যখন, নিজের মাথার ভেতরেও বইয়ে দিতে পারেন ঝড়। সময় কাটানোর জন্য এবং মাথাকে খাটিয়ে মারার জন্য আদর্শ অস্ত্র হল অপটিক্যাল ইলিউশন এবং ধাঁধা। এখানে আপনার জন্য রইল এমনই একটি ছবি। এক শিশু নাকি লুকিয়ে রয়েছে পাথুরে জমির মধ্যে। কিন্তু খুঁজে পাওয়া যাচ্ছে না সহজে। সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল এই ছবি। মূলত ছবিটি ২০১৬ সালে পোস্ট করা হয়েছিল কিন্তু সাম্প্রতিক সময়ে অপটিক্যাল ইলিউশন ইন্টারনেটে ঝড় তোলায় এই ছবিটি ফের প্রকাশ্যে এসেছে।

    ছবিতে দেখা যাচ্ছে বড় বড় পাথর ছড়ানো ভূখণ্ড। বেগুনি রঙের সোয়েটশার্ট পরা একজন শিশুকে খুঁজে বের করতে হবে। ক্যামেরার দিকে তাকিয়ে নাকি হাত নাড়ছে সে।

    আরও পড়ুন- দেখুন ভিডিও: ছেড়ে গিয়েছে মা, কুকুরের কাছে বড় হচ্ছে বাঘের তিন ছানা!

    যেহেতু ধূসর রঙের পাথরে অনেক ফাঁক এবং ফাটল রয়েছে তাই সাহায্য ছাড়া এই শিশুকে খুঁজে পাওয়া প্রায় অসম্ভব। “আপনি কি তাঁকে খুঁজে পাচ্ছেন?” ক্যাপশনে লেখা রয়েছে এই ছবির। আবহাওয়ার ক্ষয়কার্যে ক্ষয়ে যাওয়া অজস্র পাথরের খণ্ড ছাড়া অবশ্য অনেকেরই চোখে কিছু পড়েনি। কেউ কেউ বলেছেন লাল বৃত্ত দিয়ে ছবিটি দাগিয়ে দিতে যাতে সহজেই খুঁজে পাওয়া যায়৷ কেউ কেউ আবার এমনও মনে করছেন ছবিটি স্রেফ ধাপ্পাবাজি৷ আসলে তা নয়, বাচ্চাটি আছে এবং তাঁকে খুঁজতে সত্যিই প্রচণ্ড চেষ্টা করতে হবে।

    আরও পড়ুন- ৬০০০ ফুট উচ্চতায় মিলবে অক্সিজেন সিলিন্ডার, অমরনাথ যাত্রা নিয়ে নির্দেশ অমিত শাহের

    আপনি যদি এখনও ছবিটিতে শিশুটিকে খুঁজে না পেয়ে থাকেন তবে এখানে রইল কিছু ইঙ্গিত। প্রথমের দিকে একটি লম্বা, প্রসারিত পাথরের ঠিক উপরে রয়েছে এই বাচ্চাটি। ক্যামেরার দিকে হাত নাড়াচ্ছে সে। আপনি যদি কারও সাহায্য ছাড়াই ছদ্মবেশী এই শিশুকে আবিষ্কার করতে পারেন তবে নিজেই নিজের পিঠ চাপড়ে দিন কারণ সাহায্য ছাড়া খুঁজে পাওয়া প্রায় অসম্ভব।

    spot the kid optical illusion

    মাটিতে পড়ে থাকা পাথরের লম্বা টুকরোতে আপনাকে জুম করতে হবে, দেখবেন ক্যামেরার দিকে হাত নাড়ছেন এক শিশু।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Optical Illusion Image, Viral optical illusion

    পরবর্তী খবর