Home /News /off-beat /

Viral News: অচেনা ব্যক্তির সঙ্গে ডেটের প্ল্যান, গুগলে নাম সার্চ করতেই পায়ের নিচের মাটি সরে গেল মহিলার!

Viral News: অচেনা ব্যক্তির সঙ্গে ডেটের প্ল্যান, গুগলে নাম সার্চ করতেই পায়ের নিচের মাটি সরে গেল মহিলার!

Photo: Facebook

Photo: Facebook

Viral News, Weird Dating Experience: ওই ভিডিও দেখে এবং শুনে নেটিজেনদের তো চক্ষু চড়কগাছ! কী জানিয়েছেন শাইনা?

  • Share this:

#নিউইয়র্ক: আমেরিকার ন্যাশভিলে বসবাসকারী শাইনা কে কার্ডওয়েল (Shaina Kay Cardwell) একটি কোম্পানিতে রিক্রুটমেন্ট ম্যানেজার হিসেবে কাজ করেন। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় শাইনা নিজের অদ্ভুত ডেটিং অভিজ্ঞতার কথা তাঁর বন্ধুদের সঙ্গে শেয়ার করেছেন (Weird Dating Experience)। ওই ভিডিও দেখে এবং শুনে নেটিজেনদের তো চক্ষু চড়কগাছ! কী জানিয়েছেন শাইনা (Viral News)?

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে ডেট করার প্রবণতা অনেকই বাড়ছে। অনেকেই অনলাইন ডেটিং সাইটে পছন্দের মানুষের সঙ্গে দেখা করেন। অনেক সময়ই তাঁদের সম্পর্কে না জেনেই তাঁরা দেখা করতে সম্মত হন। এমন পরিস্থিতিতে বেশ কিছু মানুষকে প্রতারণার মুখেও পড়তে হয়েছে। সম্প্রতি, এই রকমই ঘটনা ঘটেছে একজন আমেরিকান মহিলার সঙ্গে যিনি ডেটিংয়ে যাওয়ার প্ল্যান করেন। তবে শেষ মুহূর্তে ডেটে যাওয়ার আগে গুগলে ওই ব্যক্তির নাম সার্চ করতেই মহিলার পায়ের তলা থেকে মাটি সরে যায়।

আরও পড়ুন-কনকনে ঠান্ডার হাত থেকে কী ভাবে বাঁচাবেন নিজের ত্বক আর চুল? রইল জরুরি টিপস

শাইনা জানিয়েছেন যে হিঞ্জ নামের একটি ডেটিং অ্যাপে একজন ব্যক্তির সঙ্গে পরিচিত হন। তার সঙ্গে কয়েকদিন কথা বলার পর তাঁরা দু’জনেই প্রথমবার ডেটে যাওয়ার কথা ভাবেন। তবে শেষ মুহূর্তে ডেটে যাওয়ার আগে গুগলে ওই ব্যাক্তির নাম সার্চ করতেই মহিলার পায়ের তলা থেকে মাটি সরে যায়।

ডেটিং শুরু করার আগে সোশ্যাল মিডিয়ায় একবার ঢুঁ মেরে নেওয়াই বুদ্ধিমানের কাজ। এতে অচেনা ব্যক্তিদের সম্পর্কে অনেক কিছু জানা যায়। তাই ডেটে যাওয়ার আগে ওই মহিলা তাঁর পার্টনারের নাম গুগলে ইঞ্জিনে সার্চ করেন, এতেই ঘটনা প্রকাশ্যে আসে।

ওই ব্যক্তি অপহরণ মামলার এক কুখ্যাত আসামী। হ্যাঁ! এমনই অবাক করা তথ্য সামনে আসতে নড়েচড়ে বসেন ওই মহিলা। দ্য সান ওয়েবসাইটের প্রতিবেদনে বলা হয়েছে, মহিলা টিকটকে (TikTok) ভিডিওটি শেয়ার করে বলেছেন যে তিনি যখন গুগলে ওই ব্যক্তির নাম টাইপ করেন, তখন তিনি জানতে পারেন যে তাঁকে অপহরণের মামলায় গ্রেফতার করা হয়েছে। তাঁর ভিডিওতে, তিনি অন্যান্য মহিলাদের বলেছেন, তারাও যদি অচেনা ব্যক্তির সঙ্গে ডেটিংয়ে যান তাহলে তার আগে তাঁদের উচিত সোশ্যাল মিডিয়া এবং গুগলের মাধ্যমে ওই ব্যক্তিদের ভালো করে পরীক্ষা করা।

আরও পড়ুন-গঙ্গাসাগর মেলায় এবারও থাকবে এয়ার অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা

নিজের অভিজ্ঞতাকে সকলের সামনে তুলে ধরে ওই মহিলা প্রত্যেককে বারে বারে সতর্ক করে দিয়েছেন। ওই ভাইরাল হওয়া ভিডিওতে অনেকেই তাঁদের মতামত দিয়েছেন। একজন মহিলা যেমন সাফ জানিয়েছেন, এই কারণেই তিনি ডেটিং সাইটের মাধ্যমে লোকেদের সঙ্গে ডেট করা পছন্দ করেন না!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর