Home /News /off-beat /
Viral News: দিনে ৮ ঘণ্টা ব্যায়াম করেন ৫৩ বছরের এই মহিলা, দেখে মনে হয় বয়স ২৫!

Viral News: দিনে ৮ ঘণ্টা ব্যায়াম করেন ৫৩ বছরের এই মহিলা, দেখে মনে হয় বয়স ২৫!

Viral news of a 53 years old woman: তাঁর চেহারা দেখে মনে হতেই পারে যে তিনি মাত্র ২৫ বছরের যুবতী। আন্দ্রিয়া তাঁর লুকের গোপন কথাও শেয়ার করেছেন নিজের ফ্যানদের সঙ্গে।

  • Share this:

বর্তমান সময়ে মানুষ ফিটনেস সম্পর্কে আগের তুলনায় অনেকটাই সচেতন হয়ে উঠেছে। অনেকেই তাদের ওয়ার্ক আউট রুটিন সম্পর্কে খুব দৃঢ়প্রতিজ্ঞ হয়ে উঠেছেন (Fitness Freak) । বিশেষ করে লকডাউনে ঘরে বসে থাকা মানুষের মধ্যে স্থূলতার সমস্যা অনেকটাই বেড়ে যাওয়ায় এই পরিস্থিতি দাঁড়িয়েছে। এমন পরিস্থিতিতে লকডাউন খোলার সঙ্গে সঙ্গেই মানুষ ছুটছে জিমের দিকে। তাই বর্তমানে ফিটনেস কোচের চাহিদাও অনেক বেড়ে গিয়েছে। সম্প্রতি, যখন লন্ডন-ভিত্তিক ফিটনেস কোচ আন্দ্রিয়া সানশাইন (Andrea Sunshine) তাঁর আসল বয়স সবার সঙ্গে শেয়ার করেছেন, তখন কেউ বিশ্বাসই চাননি। আন্দ্রিয়ার আসল বয়স ৫৩ বছর, কিন্তু তাঁর চেহারা দেখে মনে হতেই পারে যে তিনি মাত্র ২৫ বছরের যুবতী। আন্দ্রিয়া তাঁর লুকের গোপন কথাও শেয়ার করেছেন নিজের ফ্যানদের সঙ্গে।

আরও পড়ুন-যৌন মিলনের পরেই এই জিনিসটা ঘটছে ? এর কী প্রভাব শরীরে পড়তে পারে জানুন

এই অত্যন্ত ফিট মহিলা জিম ভালবাসেন। তিনি প্রতিদিন আট ঘণ্টা ওয়ার্ক আউট করেন। আন্দ্রিয়া ব্যায়াম করার জন্য এমনই উৎসাহী ছিলেন যে তিনি ফিটনেস কোচ হওয়ার সিদ্ধান্ত নেন। কাজের সময় অন্যদের শেখানোর ক্ষেত্রে তিনি নিজেও ক্রমাগত ওয়ার্ক আউট করতে থাকেন। যদি কোনও দিন তাঁর মেজাজ ভাল না থাকে তবে সেদিন তিনি মাত্র তিন ঘন্টা ব্যায়াম করেন। সোশ্যাল সাইটে যখন সবাই জানলেন তাঁর আসল বয়স ২৫ নয়, ৫৩, তখন কেউ বিশ্বাসই করতে পারেননি বলে জানিয়েছেন আন্দ্রিয়া।

আন্দ্রিয়া জানান, তাঁর লুকের কারণে অনেক ছেলেই তাঁকে প্রোপোজ করেছেন। কিন্তু সবারই বয়স তাঁর প্রায় অর্ধেক। যখন তিনি সোশ্যাল সাইটে প্রকাশ করেন যে তাঁর দুই নাতি-নাতনি আছে, তখন কেউ এ কথা বিশ্বাসই করতে পারছিলেন না। আন্দ্রিয়া অবিবাহিত এবং নিজের জীবনকে তিনি খুব ভালবাসেন। নিজের কথা শেয়ার করে তিনি জানান বাকি জীবন তিনি জিমে কাটাতে চান। ছেলেদের জিমে আসা এবং তাঁকে প্রস্তাব দেওয়ায় আন্দ্রিয়া মাঝে মাঝেই বিরক্তি বোধ করেন।

আরও পড়ুন-Viral News: ডাইনোসরের দেহের অতি প্রাচীন ভাইরাস এখনও বর্তমান মানবশরীরে! চাঞ্চল্যকর দাবি অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকের!

ডায়েট এবং গোপন ব্যায়াম

শরীর ধরে রাখার জন্য, আন্দ্রিয়া খুব কঠোর ওয়ার্ক আউট রুটিন বজায় রেখেছেন এবং ডায়েটও মেনে চলছেন। আন্দ্রিয়া প্রতিদিন কাজ করেন এবং শরীরের জন্য একটি স্বাস্থ্যকর ডায়েট প্ল্যান মেনে চলেন। তাঁর খাবারে অবশ্যই ব্রকোলি এবং প্রোটিন থাকবেই। এছাড়া আন্দ্রিয়া দিনে মেপে ৩৫০০ ক্যালোরির খাবার খান। তিনি সোশ্যাল সাইটে অন্যান্য মহিলাদেরও তাঁদের স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়ার উপদেশ দিয়েছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর