Home /News /off-beat /
Viral News: বোতলে ভরে বাতকর্ম বিক্রি করতেন মহিলা, তাঁর প্রেমে পড়লেন এক ব্যক্তি! তার পর?

Viral News: বোতলে ভরে বাতকর্ম বিক্রি করতেন মহিলা, তাঁর প্রেমে পড়লেন এক ব্যক্তি! তার পর?

আমেরিকান রিয়্যালিটি শো ৯০ ডে ফিনান্স-এর মাধ্যমে জনপ্রিয় হওয়া স্টেফানি ম্যাটো (Stephanie Matto) এমনই আজব উপায় অবলম্বন করে কোটিপতি হয়েছেন। Photo: Instagram

আমেরিকান রিয়্যালিটি শো ৯০ ডে ফিনান্স-এর মাধ্যমে জনপ্রিয় হওয়া স্টেফানি ম্যাটো (Stephanie Matto) এমনই আজব উপায় অবলম্বন করে কোটিপতি হয়েছেন। Photo: Instagram

Weird Way to Earn Money: সম্প্রতি স্টেফানি নিজের লাভ লাইফ সকলের সঙ্গে শেয়ার করেছেন।

  • Share this:

#নিউইয়র্ক: দুনিয়ায় বিভিন্ন ধরনের লোক বিভিন্ন ধরনের উপায়ে টাকা উপার্জন করেন। এর মধ্যে কয়েক জন টাকা উপার্জনের জন্য এমন রাস্তা বেছে নেন যে, সকলকে তা বেশ অবাক করে (Viral News)। এর মধ্যে কিছু এমন উপায় রয়েছে, যা কেউ বিশ্বাস করতে পারে না যে এমনও করা সম্ভব (Weird Way to Earn Money)।

আমেরিকান রিয়্যালিটি শো ৯০ ডে ফিনান্স-এর (90 Day Finance) মাধ্যমে জনপ্রিয় হওয়া স্টেফানি ম্যাটো (Stephanie Matto) এমনই আজব উপায় অবলম্বন করে কোটিপতি হয়েছেন। স্টেফানি কাচের বোতলে তাঁর বাতকর্ম ভরে বিক্রয় করতেন। কিন্তু এই কাজের জন্য স্টেফানি হার্ট অ্যাটাকের থেকে অল্পের জন্য রক্ষা পান। এর পরেই স্টেফানি সেই কাজ থেকে অবসর নেন। সম্প্রতি স্টেফানি নিজের লাভ লাইফ সকলের সঙ্গে শেয়ার করেছেন।

আরও পড়ুন-নিয়ন্ত্রণ থাকছে না নিজের উপরে, আবির্ভাব হয়েছে অদ্ভুত এক রহস্যময় রোগের!

স্টেফানি সকলের সঙ্গে শেয়ার করেছেন যে, মনে হয় তিনি তাঁর জীবনের ভালোবাসাকে খুঁজে পেয়েছেন। স্টেফানি জানিয়েছেন যে বিমানে সফর করার সময় তাঁর পাশে বসা একজন তাকে চিনে ফেলেন। সেই ব্যক্তি তাঁর সঙ্গে সেলফি তোলেন। স্টেফানির মনে হয় যে, সেই ব্যক্তিই হলেন তাঁর সত্যিকারের ভালোবাসা। এর পরে তাঁরা দু'জনেই তাঁদের ফোন নম্বর শেয়ার করেন এবং তাঁরা দু'জনেই এখন নিজেদের সঙ্গে যোগাযোগে রয়েছেন।

সেই ঘটনা সম্পর্কে স্টেফানি বিশদে সকলকে জানিয়েছেন। স্টেফানি জানিয়েছেন যে তিনি বিমানে মাস্ক পরে বসেছিলেন। সেই সময় তাঁর নজর এক ব্যক্তির ওপরে পড়ে, যিনি শুধু তাঁর দিকে তাকিয়ে ছিলেন। স্টেফানি সেই দেখে হাসতে থাকেন, কিন্তু যেহেতু তিনি মাস্ক পরেছিলেন তাই সেই ব্যক্তি তারঁ হাসি দেখতে পাননি। কিছু সময় পরে তাঁদের দু'জনের মধ্যে কথাবার্তা শুরু হয়ে যায়। স্টেফানি লক্ষ্য করেন যে তাঁদের কেমিস্ট্রি খুব ম্যাচ করছে। এখন স্টেফানির জীবনে সেই ব্যক্তি খুবই স্পেশ্যাল একজন মানুষ।

আরও পড়ুন-সময় দেন না স্বামী, সেই রাগে অনলাইনে স্বামীকে বিক্রির বিজ্ঞাপন দিলেন স্ত্রী!

স্টেফানি জানিয়েছেন যে সে বিমানে মাস্ক পরা থাকলেও সেই ব্যক্তি তাঁকে চিনতে পেরেছিলেন। সেই ব্যক্তি স্টেফনির গল্প অনলাইনে ফলো করতেন। সেই ব্যক্তি জানতেন যে, স্টেফানি নিজের বাতকর্ম বোতলে ভরে বিক্রয় করার কাজ করেন। এছাড়াও সেই ব্যক্তি এটাও জানতেন যে সেই কারণে স্টেফানির শরীর খারাপ হয়েছিল এবং তিনি হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। স্টেফানি এখন সেই ব্যক্তির সঙ্গেই বসবাস করছেন এবং খুব তাড়াতাড়ি তাঁরা দু'জনে লস অ্যাঞ্জেলসে আসবেন বলে জানা গিয়েছে। নিজের কাজ এবং হেলথ ইস্যুর জন্য স্টেফানিকে অনেক সমস্যায় পড়তে হলেও এখনকার সময় স্টেফানি খুব ভালো কাটাচ্ছেন বলে জানিয়েছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর