Home /News /off-beat /
Viral News: দেশি মদ খেয়েও চড়েনি নেশা, স্বরাষ্ট্রমন্ত্রকে সটান নালিশ ঠুকলেন মধ্যপ্রদেশের এক মদ্যপ!

Viral News: দেশি মদ খেয়েও চড়েনি নেশা, স্বরাষ্ট্রমন্ত্রকে সটান নালিশ ঠুকলেন মধ্যপ্রদেশের এক মদ্যপ!

দেশি মদ খেয়েও চড়েনি নেশা, স্বরাষ্ট্রমন্ত্রকে সটান নালিশ ঠুকলেন মধ্যপ্রদেশের এক মদ্যপ!

দেশি মদ খেয়েও চড়েনি নেশা, স্বরাষ্ট্রমন্ত্রকে সটান নালিশ ঠুকলেন মধ্যপ্রদেশের এক মদ্যপ!

Man Fails to Get Intoxicated After Consuming Liquor: সটান নালিশ ঠুকেছেন স্বরাষ্ট্র মন্ত্রক এবং আবগারি দফতরে। প্রয়োজনে ক্রেতা সুরক্ষা আদালতে যাওয়ার হুমকিও দিয়েছেন ওই মদ্যপ ব্যক্তি (Viral News)।

  • Share this:

    #ভোপাল: খাদ্যে ভেজাল সংক্রান্ত অভিযোগ হামেশাই শোনা যায়। কিন্তু মদেও ভেজাল! এ তো কল্পনারও বাইরে! যদিও এই আজব অভিযোগ তুলেছেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) উজ্জয়নের এক মধ্যবয়সী ব্যক্তির। অভিযোগ তুলেই অবশ্য ক্ষান্ত হননি তিনি। সটান নালিশ ঠুকেছেন স্বরাষ্ট্র মন্ত্রক এবং আবগারি দফতরে। প্রয়োজনে ক্রেতা সুরক্ষা আদালতে যাওয়ার হুমকিও দিয়েছেন ওই মদ্যপ ব্যক্তি (Viral News)।

    লোকেন্দ্র সেঠিয়া (Lokendra Sethiya) নামে ওই ব্যক্তির অভিযোগ, গত এপ্রিল মাসে উজ্জয়নের (Ujjain) ক্ষীরসাগর এলাকার একটি মদের দোকান থেকে চার কোয়ার্টার দেশি মদ কিনেছিলেন তিনি। এর পর পুরো দুই কোয়ার্টার দেশি মদ পান করেও তাঁর নেশা চড়েনি (Man Fails to Get Intoxicated After Consuming Liquor)। এতেই খাপ্পা হয়ে যান তিনি। নেশা না-চড়ায় তাঁর মনে সন্দেহের উদ্রেক হয়।

    লোকেন্দ্রর সন্দেহ, ওই দেশি মদে ভেজাল মেশানো হয়েছে! না-হলে ওই দেশি মদ ভুয়ো! এর পরেই ওই মদের দোকানে গিয়ে অভিযোগ জানান তিনি এবং তাঁর এক বন্ধু। তাঁদের ওই অভিযোগে কর্ণপাতও করেনি মদের দোকানের কর্মীরা। এমনকী তাঁরা লোকেন্দ্রর মুখের উপর জানিয়ে দিয়েছেন, “আমাদের বিরুদ্ধে যা ব্যবস্থা নেওয়ার নিয়ে নিন।”

    আরও পড়ুন-‘অত্যন্ত কঠিন সিদ্ধান্ত ছিল...’ বিশেষভাবে সক্ষম শিশুকে বিমানে উঠতে বাধা দেওয়ার অভিযোগে যা জানাল ইন্ডিগো

    এর পরে কোনও উপায় না-দেখে তিনি একটি চিঠি লিখে জমা দিয়েছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রর কাছে। এমনকী সটান হাজির হয়েছেন আবগারি দফতরে এবং আধিকারিকদের কাছে গিয়ে দাবি করেন যে, তাঁর সন্দেহ হচ্ছে, ওই বোতলে দেশি মদ নয়, রয়েছে শুধু জল। তবে শুধু অভিযোগ জানিয়েই ক্ষান্ত হননি তিনি। প্রমাণ হিসেবে বাকি দু’টি বোতলও জমা দিয়েছেন লোকেন্দ্র। অভিযোগ পেয়ে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাসও দিয়েছিলেন আবগারি দফতরের আধিকারিকেরা।

    আরও পড়ুন-প্রাচীন ভারতীয়রা কী খেতেন? সেই ডায়েট কি কাজে লাগবে আমাদেরও?

    কিন্তু এদিকে অভিযোগ করার পরে দিন কয়েক কেটে গেলেও কোনও রকম পদক্ষেপ না-হওয়ায় বেজায় চটেছেন লোকেন্দ্র। তিনি এবার ক্রেতা সুরক্ষা আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন। তাঁর বক্তব্য, সমস্ত মাতালদের হয়ে তিনি এই বিচার চাইছেন। এই প্রসঙ্গে লোকেন্দ্র আরও বলেন, “আমি মদ্যপান করি এবং রোজগারও করি। কিন্তু যাঁরা রোজগার না-করেও মদ্যপান করেন, তাঁদের কী হবে। প্রায় দুই দশক ধরে আমি মদ খাই, আর এত দিনে আমি বুঝতে পারছি যে, মদেও আজকাল ভেজাল মেশানো হচ্ছে।”

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর