Home /News /off-beat /

Viral News: উদ্দেশ্য বিনামূল্যে ভালো খাওয়া আর পাঁচতারায় থাকা! নকল বাগদানের খবর রটিয়ে দিলেন যুবক-যুবতী! তার পর?

Viral News: উদ্দেশ্য বিনামূল্যে ভালো খাওয়া আর পাঁচতারায় থাকা! নকল বাগদানের খবর রটিয়ে দিলেন যুবক-যুবতী! তার পর?

(Credit- Rhian Smith / Twitter)

(Credit- Rhian Smith / Twitter)

Fake Engagement: লিভারপুলের বাসিন্দা এই যুগল হোটেলে যাওয়ার পূর্বেই একটা নিখুঁত ছক কষেন।

  • Share this:

    #লন্ডন: বিয়ে। এনগেজমেন্ট বা আশীর্বাদ। আমাদের দেশে এই শব্দগুলির গুরুত্বই আলাদা। বলা ভালো, জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দায়িত্ব, কমিটমেন্ট (Lifetime Commitment)। সম্পর্কের দু’দিকে থাকা মানুষগুলো জীবনের শেষ দিন পর্যন্ত এই দায়িত্ব পালন করে চলেন। তবে, অনেকেই আছেন, যাঁদের কাছে এগুলো সম্পূর্ণ অর্থহীন (Engagement and Proposal)। ছোট্ট ও সস্তার সুযোগের জন্যও এই ধরনের গুরুত্বপূর্ণ বিষয়কে ব্যবহার করতে পিছ-পা হন না তারা। সম্প্রতি এমনই এক কাণ্ড ঘটালেন এক ব্রিটিশ যুগল (British Couple)। নিজেদের সুবিধার জন্য মিথ্যে এনগেজমেন্টের প্রস্তুতি নিলেন তাঁরা (Viral News)।

    হ্যারি কলিনস (Harry Collins) ও রিয়ান স্মিথ (Rhian Smith) লন্ডনের অন্যতম ঝাঁ-চকচকে দামী হোটেল, হোটেল শার্ডে পৌঁছন সম্প্রতি। তার পর নিজেদের ইচ্ছে চরিতার্থ করার জন্য যা করে বসেন তা সত্যিই অদ্ভুত। লিভারপুলের বাসিন্দা এই যুগল হোটেলে যাওয়ার পূর্বেই একটা নিখুঁত ছক কষেন। এবং বিষয়টিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনারও পুরো ব্যবস্থা করেন। এর পর পৌঁছে যান হোটেলে।

    আরও পড়ুন- Viral News: ১০ লক্ষ খরচ করে সৌন্দর্য বাড়িয়েও খুশি নন মডেল! ফিরে পেতে চান পুরনো মুখ

    এই হোটেলে এক রাত থাকার খরচ আট হাজার থেকে ১ লাখ টাকা পর্যন্ত। হোটেলের পৌঁছানোর পর এই যুগল নিজেদের এনগেজমেন্টের নাটক শুরু করেন। আর সেই নাটককে নিখুঁত রূপ দিতে রিয়ান নিজের আঙুলে তাঁর মায়ের এনগেজমেন্ট রিং পরে নেন। বিষয়টিকে আরও বিশ্বাসযোগ্য করে তোলার জন্য নিজেদের সোশ্যাল মিডিয়ায় এনগেজমেন্টের ছবিও পোস্ট করেন। ব্যস, কেল্লাফতে।

    এই নকল এনগেজমেন্টের সূত্র ধরেই হোটেলে আপগ্রেডেড রুম পেয়ে যান তারা, সঙ্গে পান শুভেচ্ছা-সহ ডেসার্টও। এই সমস্ত কিছুর ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারা। এবং শেষমেশ নিজেদের পরিকল্পনার কথাও সোশ্যাল মিডিয়াতেই খোলসা করেন তাঁরা।

    আরও পড়ুন- রোম্যান্টিক ভিডিও থেকে কমেডি! ডান্স ফ্লোরে ধরাশায়ী হলেন স্বামী-স্ত্রী!

    মুহূর্তেই রিয়ান-হ্যারির পোস্ট Twitter-এ ভাইরাল হয়ে যায়। তাঁদের এই পোস্টে ৭,৭৭১টি লাইকের পাশাপাশি এটি শতাধিক মানুষ রিট্যুইট করেন। কেউ তাঁদের এই কাণ্ডকারখানার প্রশংসা করেন, মজার ছলে নানা প্রতিক্রিয়া দেন। কেউ আবার একে অত্যন্ত নিম্নমানের বলে সমালোচনা করেন। এদের মধ্যেই এক ইউজার এই ট্যুইটটিকে সংশ্লিষ্ট হোটেলের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টেও ট্যাগ করে দেন এবং যাতে এই যুগলকে দ্রুত এই হোটেল থেকে বের করে দেওয়া হয় তার আবেদনও জানান তিনি।

    আরও পড়ুন- এসবও কেউ করতে পারে! ফুলশয্যার রাতেই এমন শর্ত দিল বর, সম্পর্ক পৌঁছে গেল ডিভোর্সের কাঠগড়ায়

    আপাতত নকল এনগেজমেন্ট ও হোটেলে এই ভাবে প্রবেশের ঘটনায় নেট দুনিয়ায় ভাইরাল এই যুগল। তবে, তাঁদের বিরুদ্ধে কর্তৃপক্ষের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কি না তা এখনও জানা যায়নি!

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর