• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral News: এসবও কেউ করতে পারে! ফুলশয্যার রাতেই এমন শর্ত দিল বর, সম্পর্ক পৌঁছে গেল ডিভোর্সের কাঠগড়ায়

Viral News: এসবও কেউ করতে পারে! ফুলশয্যার রাতেই এমন শর্ত দিল বর, সম্পর্ক পৌঁছে গেল ডিভোর্সের কাঠগড়ায়

Representative Image

Representative Image

OMG News: ফুলশয্যার রাতেই বরের আজব শর্ত শুনে নতুন বউ পৌঁছে গিয়েছে পুলিশের কাছে।

  • Share this:

#সিংভূম: ঝাড়খণ্ডের পূর্ব সিংভূম জেলার এক বিচিত্র ঘটনা সকলের সামনে এসেছে। সেখানকার এক ব্যাঙ্ক আধিকারিক পাত্র নিজের ফুলশয্যায় নতুন বউয়ের কাছে এমন এক শর্ত পেশ করেছে যে সেটি পৌঁছে গিয়েছে ডিভোর্স অবধি (OMG News)। সেই পাত্রের বিবাহিত জীবন শুরু হওয়ার আগেই তা ভাঙতে বসেছে। বিয়ের পর প্রথম রাত অর্থাৎ ফুলশয্যার রাতেই বরের আজব শর্ত শুনে নতুন বউ পৌঁছে গিয়েছে পুলিশের কাছে। বিয়ের পর হানিমুনে যাওয়ার বদলে সেই মহিলা এখন বাধ্য হয়ে কোর্ট এবং থানার চক্কর কাটতে ব্যস্ত (Viral News)।

আরও পড়ুন-মেয়ের চাকরির প্রথম দিন, বসের চিঠি দেখে ক্ষোভে ফেটে পড়লেন বাবা! কী লেখা ছিল তাতে?

এই বিচিত্র ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের পূর্ব সিংভূম জেলার পোটকা থানা এলাকায়। ২০১৮ সালের ১৮ জুন, সেখানকার গ্রামের এক মেয়ের সঙ্গে বিয়ে হয় সেই ব্যাঙ্ক আধিকারিক পাত্রের। সেই ছেলেটি এমবিএ সম্পূর্ণ করে একটি ব্যাঙ্কে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসাবে চাকরি করছে। সেই মেয়েটি জানিয়েছে যে, বিয়ের পর ফুলশয্যার রাতেই তার বর তার কাছে একটি আজব শর্ত পেশ করে- তাকে ২ বছরের মধ্যে আইএএস হতে হবে। যদি সে তা না করতে পারে তাহলে তাদের মধ্যে স্বামী ও স্ত্রীয়ের সম্পর্ক শেষ হয়ে যাবে। সেই মেয়েটি প্রথমে ভেবেছিল তার স্বামী তার সঙ্গে মজা করছে। পরের দিন সকালে তার স্বামী ইন্টারভিউ দেওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেননি।

আরও পড়ুন-বদ নসিব! ফরচুনার গাড়ি না পেয়ে বিয়ে থেকে উঠে পড়ে বিপাকে বর

কোর্টে ডিভোর্সের আর্জি-

সেই মেয়েটি জানিয়েছে যে, তার স্বামী এক বারের জন্যও তার সঙ্গে যোগাযোগ করেনি। স্বামীর সঙ্গে কথা বলার চেষ্টা করলেও তিনি রাজি হননি। এই সময় তার স্বামীর বাড়ির লোকেরা তাকে বিভিন্ন ভাবে কটূ কথা বলে অপমান করতে থাকে। এর মধ্যেও সেই মহিলা নিজের বাবা-মায়ের সম্মানের কথা ভেবে চুপ করেছিল। কিন্তু এর মধ্যেই তার স্বামী কোর্টে ডিভোর্সের জন্য আর্জি জানায়। এই খবর শুনে সেই মেয়েটি হতবাক হয়ে যায়। ডিভোর্সের নোটিস পেয়ে সেই মেয়েটি কষ্ট পেলেও, সে এখন পড়াশোনা করছে। সেই মেয়েটি নিজে প্রতিষ্ঠিত হতে চায় এবং নিজের স্বামীকে উপযুক্ত শাস্তি দিতে চায়।

আরও পড়ুন-ফুচকার ভিতরে আগুন জ্বালিয়ে তরুণীর মুখে ঢুকিয়ে দিলেন বিক্রেতা, তার পর? ভিডিও এখন ভাইরাল!

মেয়ের জীবন শেষ করে দিয়েছে জামাই-

পীড়িত সেই মেয়েটির বাবা জানিয়েছেন যে, সেই যুবক পড়াশোনায় খুব ভালো এবং ব্যাঙ্কে কর্মরত, এই জন্যই তিনি তাঁর একমাত্র মেয়ের বিয়ে তার সঙ্গে দেন। কিন্তু শেষ পর্যন্ত এমন উপযুক্ত পাত্র সম্পর্কে ধারণা বদলেছে তাঁর, সাফ বলছেন তিনি সেই যুবক মেয়ের জীবন নষ্ট করে দিয়েছে!

Published by:Siddhartha Sarkar
First published: