• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral Video: ফুচকার ভিতরে আগুন জ্বালিয়ে তরুণীর মুখে ঢুকিয়ে দিলেন বিক্রেতা, তার পর? ভিডিও এখন ভাইরাল!

Viral Video: ফুচকার ভিতরে আগুন জ্বালিয়ে তরুণীর মুখে ঢুকিয়ে দিলেন বিক্রেতা, তার পর? ভিডিও এখন ভাইরাল!

ফুচকার ভিতরে আগুন জ্বালিয়ে তরুণীর মুখে ঢুকিয়ে দিলেন বিক্রেতা, তার পর? ভিডিও এখন ভাইরাল!

ফুচকার ভিতরে আগুন জ্বালিয়ে তরুণীর মুখে ঢুকিয়ে দিলেন বিক্রেতা, তার পর? ভিডিও এখন ভাইরাল!

Weird Food Combination: অতি সম্প্রতি এই রকম ফুচকার একটি ভিডিও ইন্টারনেটেও ছড়িয়ে পড়েছে।

  • Share this:

    #কলকাতা: অদ্ভুত অদ্ভুত খাবারের নেশা এখন যেন মানুষকে পেয়ে বসেছে (Street Food)। আমরা হয়তো স্ট্রিট ফুড নিয়ে এত পরীক্ষা-নিরীক্ষা এর আগে খুব কমই দেখেছি। বেশ কয়েক বছর ধরেই ফায়ার পানের ঝুঁকিপূর্ণ স্বাদ নিতে অনেকেই বেশ উৎসুক। এর সঙ্গে প্রতিযোগিতা করতে বাজারে এসেছে নতুন ফায়ার স্ট্রিট ফুড (Viral Video)।

    আমাদের দেশের সেরা স্ট্রিট ফুডের কথা বললে প্রথমেই কিসের কথা মাথায় আসে? হ্যাঁ ঠিকই, ফুচকা বা গোলগাপ্পা (Weird Food Combination)। পছন্দ অনুযায়ী আমাদের দেশের বিভিন্ন জায়গায় এই স্ট্রিট ফুডটিকে বিভিন্ন নামে ডাকা। স্বাভাবিক ভাবে স্বাদের সামান্য হেরফের থাকলেও মোটামুটি ফুচকার স্বাদ সবারই জানা (Viral Video On Social Media)। তবে স্ট্রিট ফুড নিয়ে এক্সপেরিমেন্টের কথা আসলেও ফুচকার অরিজিনাল স্বাদের সঙ্গে তুলনা চলে না। এক্সপেরিমেন্ট করতে গিয়ে ফুচকার আসল স্বাদ বাদ দেওয়ার কোনও মানেই হয় না। সে কারণেই এখন পর্যন্ত কেউ আগুনে পোড়া গোলগাপ্পার কথা বোধ হয় শোনেন নি।

    আরও পড়ুন- ৫জি পরিষেবাকে জাতীয় অগ্রাধিকার দেওয়া হোক, ইন্ডিয়া মোবাইল কংগ্রেসে বললেন রিলায়েন্সের কর্ণধার মুকেশ আম্বানি

    এই সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে আগুনে পোড়া গোলগাপ্পা। জ্বলন্ত গোলগাপ্পাকে নতুন নামে ডাকা হচ্ছে ফায়ার গোলগাপ্পা বলে। অতি সম্প্রতি এই রকম ফুচকার একটি ভিডিও ইন্টারনেটেও ছড়িয়ে পড়েছে। অনেকেই মজার মজার কমেন্ট করে ওই ভিডিওর প্রত্যুত্তরে বলছেন গোলগাপ্পার কারণে মুখ পুড়ে যাবে, আবার কেউ বলছেন গোলগাপ্পায় রাখা আলু পুড়ে কালো হয়ে যাবে।

    'ফায়ার গোলগাপ্পা'-এর ভাইরাল ভিডিওটি আপলোড করা হয়েছে আহমেদাবাদ থেকে। ভাইরাল ওই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে রাস্তার পাশে একটি দোকানের দোকানদার একজন ক্রেতাকে আগুন জ্বালানো ফায়ার গোলগাপ্পা খাওয়াচ্ছেন। দোকানদার প্রথমে লাইটার দিয়ে গোলগাপ্পার মশলায় আগুন দেন এবং তার পর গোলগাপ্পাটি সরাসরি ক্রেতার মুখে পুড়ে দেন। এটি থেকে ধোঁয়া বেরোতেও দেখা যায়, ঠিক যেমনটা আমরা ফায়ার পানের ক্ষেত্রে দেখে অভ্যস্ত।

    আরও পড়ুন- বিয়েতে এ কী উপহার দিলেন বন্ধুরা ! বাক্সের ভিতরে আসলে কী ছিল ? দেখুন ভাইরাল ভিডিও

    সোশ্যাল মিডিয়ায় মানুষের মজার প্রতিক্রিয়া

    যে ধরনের গোলগাপ্পা দোকানদার বিক্রি করছেন তাতে আগুন লাগাতে কর্পূর ব্যবহার করা হয়েছে। মসলার মাঝখানে একটু কর্পূর রেখে আগুন ধরানোর ব্যবস্থা রয়েছে গোলগাপ্পায়। ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অনেকেই ভিডিও দেখে খাদ্যনালী পুড়ে যাওয়ার ভয় পেয়েছেন, কেউ কেউ এই ধরনের এক্সপেরিমেন্টের বিরুদ্ধে সরাসরি বিরূপ কথা বলেছেন। তবে বিভিন্ন ফুড ব্লগাররা এটিকে সম্পূর্ণ নিরাপদ বলে আশ্বস্ত করেছেন। যদিও নেটিজেনরা এই ধরনের ভিডিও দেখে বিরূপ মন্তব্যই করেছেন!

    First published: