Home /News /off-beat /

Viral Video: রোম্যান্টিক ভিডিও থেকে কমেডি! ডান্স ফ্লোরে ধরাশায়ী হলেন স্বামী-স্ত্রী!

Viral Video: রোম্যান্টিক ভিডিও থেকে কমেডি! ডান্স ফ্লোরে ধরাশায়ী হলেন স্বামী-স্ত্রী!

রোমান্টিক ভিডিও থেকে কমেডি! ডান্স ফ্লোরে ধরাশায়ী হলেন স্বামী-স্ত্রী!

রোমান্টিক ভিডিও থেকে কমেডি! ডান্স ফ্লোরে ধরাশায়ী হলেন স্বামী-স্ত্রী!

Viral Video of Couple Dancing: ভিডিওতে দেখা যাচ্ছে এক দম্পতির গানের তালে নাচতে গিয়েই হঠাৎ ছন্দপতন!

  • Share this:

#নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ার প্রায়শই নানা মজার মজার ভিডিও শেয়ার হতে দেখা যায়। কয়েকদিন আগে এই রকমই একটি মজার ভিডিও নেটিজেনদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ভাইরাল ওই ভিডিওটি (Viral Video) এক দম্পতির। এই ভিডিওটি সম্ভবত একটি বিয়ের অনুষ্ঠানে তোলা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে এক দম্পতির গানের তালে নাচতে গিয়েই হঠাৎ ছন্দপতন (Viral Video of Couple Dancing)!

এখন বিয়ের মরশুম চলছে। মোটামুটি বিয়ের অনুষ্ঠান, সানাই, নহবতে কান পাতা দায়। এরই মধ্যে যুক্ত হয়েছে ওয়েডিং পার্টির হইহুল্লোড়। বলা বাহুল্য, তরুণ-তরুণীদের সঙ্গে সঙ্গে বড়রাও সমান উৎসাহী। বিশেষ করে এখন ডিজের তালে তালে অতিথিদের উদ্দাম নাচের ছবি প্রায় সব অনুষ্ঠানে ধরা পড়ছে। এমনই এক বিয়েতে ডান্স ফ্লোরে নাচতে নাচতেই এক দম্পতির সঙ্গে দুর্ঘটনা ঘটে যায়।

আরও পড়ুন-EPFO: চাকরিজীবীদের জন্য সুখবর, ২২.৫৫ কোটি জনতার পিএফ অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার হল, চেক করুন ব্যালেন্স

ডান্স ফ্লোরে তোলা এই ভিডিওটি এখন চারদিকেই ভাইরাল হচ্ছে। এতে স্বামী-স্ত্রীর মধ্যে ঘটে যাওয়া দুর্ঘটনা অনেকের জন্যই শিক্ষণীয় হয়ে উঠতে পারে। নাচের ভিডিওর শুরুটা বেশ মজার ছিল। এতে বিভিন্ন দম্পতিদের মঞ্চে হাত মিলিয়ে নাচতে দেখা যাচ্ছিল। কিন্তু এর পর যা ঘটল তা কেউ কল্পনাও করতে পারেননি। নাচের সময় হঠাৎই এক ভদ্রলোক তাঁর স্ত্রীকে কোলে তুলতে চাইলেই ঘটে বিপদ। স্বামী সবার সামনে স্ত্রীকে কোলে তুলে নিতেই ভিডিওতে দেখা যায় নয়া ট্যুইস্ট।

ভিডিওতে 'তেরে বিন নেহি লাগদা দিল মেরা' গানটি বাজছিল। এই গানে নাচছিলেন দুই দম্পতি, হঠাৎই তাঁদের মধ্যে এক দম্পতি অন্যদের চেয়ে কিছুটা সরে এসে স্ত্রীকে কোলে তুলে নেওয়ার চেষ্টা করেন। স্ত্রীর ওজন একটু বেশি থাকায়, ওই ভদ্রলোক সঠিক ভাবে নিজের ভারসাম্য রাখতে পারছিলেন না। ওই অবস্থাতেই টালমাটাল হয়ে দুলতে থাকেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে এর পরও সমানে নাচতে থাকেন ওই ব্যক্তি। পিছন থেকে হাসির শব্দ ভেসে এলেও কোনও রকম তোয়াক্কা করেননি, এক সময়ে হঠাৎ ছন্দপতন! স্ত্রী-সহ একেবারে মেঝেতে ধরাশায়ী ওই ভদ্রলোক!

আরও পড়ুন-ফিক্সড ডিপোজিটে বেড়েছে সুদের হার; কোন ব্যাঙ্কে বিনিয়োগ করলে পাওয়া যাবে বেশি রিটার্ন?

ভিডিওটি ট্যুইটারে (Twitter) @nitbatta নামে একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল ‘যতটা সামলাতে পারো ততটাই ভালোবাসো’। ক্রমশই ভাইরাল হচ্ছে এই ভিডিও। অনেক মানুষই কমেন্টে লিখেছেন, স্বামী-স্ত্রীর সম্পর্ক এই রকমই হঠাৎ উত্থান কিংবা পতনের মধ্য দিয়ে যায়, এটাই স্বাভাবিক!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News, Viral Video

পরবর্তী খবর