Home /News /off-beat /
Viral News: ভয়ানকের চেয়ে সাংঘাতিক! একদল বাঘের মধ্যে একটা কুকুর, তাক

Viral News: ভয়ানকের চেয়ে সাংঘাতিক! একদল বাঘের মধ্যে একটা কুকুর, তাক

dog roaming among tigers

dog roaming among tigers

কুকুরটি এত আত্মবিশ্বাস কোথা থেকে পেল?

  • Share this:

    #কলকাতা: বিশ্বের সবচেয়ে বিপজ্জনক ভয়ঙ্কর প্রাণীদের মধ্যে সিংহ ও বাঘের সংখ্যা সবার আগে। বিগ ক্যাট প্রজাতির প্রাণীরা খুবই বিপজ্জনক এবং যে কোনও প্রাণী  এদের থেকে ভয় পায় পাশাপাশি এদের থেকে হতে পারা  বিপদ নিয়েও ওয়াকিবহাল থাকে৷ ভাইরাল হওয়া ভিডিওতে, একটি কুকুর (Dog chilling with Tigers Video) এমন আত্মবিশ্বাসের সঙ্গে এমন বিপজ্জনক একদল বাঘের মধ্যে দিয়ে হেঁটে বেড়াচ্ছে এমনটাই দেখা যাচ্ছে, যা দেখছে তা যে কাউকে অবাক করে দেবে।

    সাধারণত, বাঘ দেখে, যদি সবচেয়ে বড় প্রাণী একা থাকে, তবে তারা পালিয়ে যায়। এমনকি বন্য মহিষও শুধু পালের মধ্যেই বাঘের সঙ্গে পাল্লা দিতে সক্ষম, বিভিন্ন ভিডিওতে দেখা যায় কুকুর তাদের ভয় পায়।  কিন্তু এই ভিডিওটি একেবারে ব্যতিক্রম৷  ভিডিওতে দেখা যাচ্ছে  তার চারপাশে বাঘের একটি পাল এবং কুকুরটি তাদের মধ্যে স্বাচ্ছন্দ্যে হাঁটছে। ভিডিওটি দেখলে আপনিও হতবাক হয়ে যাবেন যে কুকুরটি এত আত্মবিশ্বাস কোথা থেকে পেল?

    আরও পড়ুন - Digital Media Rights Auction: ২০২৪ অবধি ইন্টারনেট ইউজার হবে ৯০ কোটি! ৩২ হাজার কোটি টাকা অবধি লাভের আশায় বিসিসিআই দেখে নিন সেই ভাইরাল ভিডিও
    View this post on Instagram

    A post shared by Tiger (@tiger__bigfan)

    ভাইরাল হওয়া ভিডিওতে কিছু সাদা বাঘ ও  রয়্যাল বেঙ্গল টাইগাররা রয়েছে৷  এই বাঘের পালের মধ্যে একটি কুকুরও দাঁড়িয়ে আছে। মজার ব্যাপার হল কুকুরের মুখে কোন আতঙ্কের ছাপ দেখা যাচ্ছে না এবং সে খুব স্বাচ্ছন্দ্যে এখানে-সেখানে হেঁটে বেড়াচ্ছে। বাঘরাও নিজেদের মধ্যে ব্যস্ত রয়েছে, কিন্তু কুকুরকে কেউ কিছু বলছে না। সাধারণত, একটি কুকুর শিকার করতে বাঘের মাত্র কয়েক সেকেন্ড সময় লাগে, কিন্তু এখানে বাঘের পুরো দলের মধ্যে কারোরই এরকম কোনও ইচ্ছে দেখা যাচ্ছে না৷

    এই ভাইরাল নিউজ হয়ে যাওয়া ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামের একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে৷  tiger__bigfan নামের একটি অ্যাকাউন্টে ভিডিওটি এখন পর্যন্ত ১০ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন, যেখানে ৪৭ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন।

    এ নিয়ে প্রচুর মানুষ কমেন্টও করেছেন৷  বেশিরভাগ ব্যবহারকারী বলেছেন যে কুকুরটিকে বড় করার জন্য নয়, বরং এই বাঘগুলির সঙ্গে একসঙ্গে বড় হয়েছে। একই সময়ে, একজন ব্যবহারকারী লিখেছেন যে বাঘরা সম্ভবত তাকে তার মতোই বাঘ ভাবছে।

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Dog, Viral News, Viral Video

    পরবর্তী খবর