Home /News /off-beat /
Viral News: ৫১ বছর বয়সে অ্যাডাল্ট ছবিতে কাজ করা শুরু মহিলার ! একলা মায়ের লড়াইকে কুর্নিশ দুনিয়ার

Viral News: ৫১ বছর বয়সে অ্যাডাল্ট ছবিতে কাজ করা শুরু মহিলার ! একলা মায়ের লড়াইকে কুর্নিশ দুনিয়ার

51 year old woman start working as adult model: প্রৌঢ়ত্বের দোরগোড়ায় পৌঁছে তিনি নাম লিখিয়েছেন অ্যাডাল্ট মডেল হিসাবে। সদ্য যুবতীদের সঙ্গে প্রতিযোগিতায় এক মুহূর্তের জন্যও হীনমন্যতায় ভোগেননি ৷

  • Share this:

লকডাউনের নিকষ অন্ধকার ক্রমশ চেপে বসছিল তাঁর পরিবারের উপর। একা মা, দুশ্চিন্তায় রাত কাটাতেন। তবু লড়াই ছাড়েননি। পথটা সহজ ছিল না, তবু সংসারের তাগিদে পুরনো সহজ কাজ ছেড়ে, অন্য পথে পা বাড়িয়েছিলেন ৫১ বছরের মহিলা, এক সিঙ্গল মাদার। যে কোনও কাজের প্রতি নিষ্ঠাই সাফল্য এনে দেয়, যেমন সফল হয়েছেন আমেরিকার বাসিন্দা মিসেস রবিনসন (Mrs Robinson) । প্রৌঢ়ত্বের দোরগোড়ায় পৌঁছে তিনি নাম লিখিয়েছেন অ্যাডাল্ট মডেল হিসাবে। সদ্য যুবতীদের সঙ্গে প্রতিযোগিতায় এক মুহূর্তের জন্যও হীনমন্যতায় ভোগেননি (Viral News)।

তবে যে পেশা তিনি বেছে নিয়েছেন সমাজের চোখে তা শোভন ছিল না। অস্বস্তি কাজ করতে। এক সাক্ষাৎকারে রবিনসন (Mrs Robinson) জানিয়েছেন, দ্বিধায় ভুগতেন, কী ভাবে সন্তানদের জানাবেন তাঁর নতুন পেশার কথা! তবে শেষ পর্যন্ত তাঁর সমস্ত উদ্বেগের অবসান ঘটে যখন তাঁর সন্তানেরা তাঁকে সমর্থন করেন (The decision to quit the job and become an adult model was not an easy one)।

আরও পড়ুন-আয়ারল্যান্ডের শত বছরের পুরনো বিশেষ শিবলিঙ্গের রহস্য কী?

আমেরিকার বাসিন্দা মিসেস রবিনসন আগে এক কর্পোরেট অফিসে চাকরি করতেন। জীবনের একটা বড় অংশ তিনি ব্যয় করেছেন এই কাজে। পরে তিনি চাকরি ছেড়ে দিয়ে প্রাপ্তবয়স্ক মডেল হওয়ার সিদ্ধান্ত নেন। কর্পোরেট চাকরিতে প্রাপ্ত বেতন এবং অ্যাডাল্ট সাইট থেকে আয়ের তুলনা করার পর এ হেন সিদ্ধান্ত নিতে বরিনসন এক মুহূর্তও দ্বিধা করেননি। তিনি ৫১ বছর বয়সে OnlyFans সাইটে অ্যাডাল্ট মডেলিং করা শুরু করেন।

আরও পড়ুন-ধূমপানের অভ্যাস কি বাড়িয়ে দেয় শরীর কোলেস্টেরলের মাত্রা? কী বলছেন চিকিৎসকেরা?

মিসেস রবিনসন সম্প্রতি নো জাম্পার পডকাস্ট শোতে কথোপকথনের সময় নিজের সম্পর্কে কথা বলতে গিয়ে প্রকাশ করেছেন যে তার এই বয়স অন্যদের আকর্ষণ করার জন্য যথেষ্ট নয়। নতুন যুগের মেয়েদের মধ্যে পরিচয় তৈরি করাটা তার পক্ষে একটা চ্যালেঞ্জিং ছিল বলা যায়। কিন্তু দর্শকরা কেবল তাঁর বয়স অনুসারে তাঁকে পছন্দ করেননি, বরং মানুষ তাঁকে একটি গ্ল্যাম ওল্ড লেডি বলে প্রশংসা করেন। যদিও সিঙ্গল মা হওয়ার কারণে রবিনসনকে অনেক ধরণের প্রতিকূলতার মধ্য দিয়ে যেতে হয়েছে, কিন্তু বর্তমানে তিনি তাঁর মেয়েকে নিয়ে এই সব চিন্তা থেকে অনেকটাই মুক্তি পেয়েছেন।

আরও পড়ুন-আগামী দিনে হাইড্রোজেন ফুয়েল সেল থেকেই মিলবে বিদ্যুৎ, চলবে গাড়ি, উনুনে চড়বে ভাতের হাঁড়ি, দাবি গবেষকদের!

লকডাউনে অন্য অনেকের মতো রবিনসনও তাঁর পরিবার নিয়ে দুশ্চিন্তায় ভুগতেন, তারপরই তিনি OnlyFans নামে এক চ্যানেলে অ্যাল্ডাল্ট মডেলিংয়ের কাজে যোগ দেন।

রবিনসন ওই কর্পোরেট চাকরি করার সময়, এক সহকর্মীর দ্বারা OnlyFans-এ মডেলিংয়ের প্রস্তাব পান। প্রথম প্রথম এই কাজে অনীহা থাকলেও আয়ের অঙ্কটা রবিনসনকে অবাক করে দিয়েছিল। সিঙ্গল মাদার হওয়ার দরুন রবিনসন সিদ্ধান্ত নেন তিনি অ্যাডাল্ট মডেল হিসেবে কাজ করবেন। ব্যস তারপরই সন্তানদের সমর্থনে তিনি জনপ্রিয় অ্যাডাল্ট মডেল হিসেবে আত্মপ্রকাশ করেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর